বাবার নতুন প্রেমিকা বিশ্ব সুন্দরীকেও দেবেন মাত, চিনে নিন ললিত মোদীর সুপার সেক্সি মেয়েকে

বলিউড সেলিব্রিটিদের লিঙ্কআপ এবং ব্রেকআপের খবর প্রতিদিনই শিরোনামে থাকে। বর্তমানে নেট দুনিয়ায় যেই জুটিকে নিয়ে সবথেকে বেশি আলোচনা হচ্ছে তা হল বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen) এবং প্রাক্তন আইপিএল চেয়ারম্যান (former IPl chairman) ললিত মোদী Lalit Modi)। বৃহস্পতিবারই ললিত মোদি তাদের সম্পর্কের কথা সুস্মিতা সেনের সঙ্গে নিজের ছবি শেয়ার করে জানিয়েছেন। কিন্তু আপনি কি জানেন যে ৫৯ বছর বয়সী ললিত মোদীর ২৯ বছরের একটি মেয়েও রয়েছে। যার বিয়ে হয়েছে এক বিদেশির সঙ্গে ২০১৩ সালে। যিনি রূপে ও হটনেসে সুস্মিতা সেনের থেকে কম কিছু নয়। তো চলুন জানা যাক লোলিত মোদীর মেয়ে  আলিয়া মোদী (Aliya Modi) সম্পর্কে।
 

Sudip Paul | Published : Jul 15, 2022 10:10 AM IST / Updated: Jul 15 2022, 04:46 PM IST

110
বাবার নতুন প্রেমিকা বিশ্ব সুন্দরীকেও দেবেন মাত, চিনে নিন ললিত মোদীর সুপার সেক্সি মেয়েকে

ললিত মোদী প্রথম বিয়ে করেছিলেন ১৯৯১ সালে মিনাল নামে এক মহিলার সঙ্গে। যে তার মায়ের বন্ধু ছিল। এই বিয়ের  পর তাদের দুই সন্তান হয়। তার ছেলের নাম রুচির এবং মেয়ের নাম ।

210

আলিয়া ললিত ও মীনালের বড় মেয়ে। যার জন্ম ১৯৯৩ সালের ৯ মার্চ। চলতি বছরের মে মাসে ২৯ বছর বয়সী আলিয়া তার প্রেমিককে বিয়ে করেন। ব্রেট কার্লসন নামে এক ইংরেজকে বিয়ে করেছেন তিনি।
 

310

দুজনের বিয়ের ছবি ললিত মোদি নিজেই নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন। যেখানে ললিত মোদীর মেয়ে ও জামাইকে বিয়ের পোষাকে দেখা য়ায়। আলিয়াকে শুভেচ্ছা জানিয়েছিলেন সকলে।
 

410

মেয়ের বিয়ের আনন্দ ললিত মোদীকেও বেশ উপভোগ করতে দেখা গেছে। এখন এই ছবিতেই দেখুন, সাদা শেরওয়ানি পরে ললিত মোদি তার মেয়ের বিয়েতে বক্তব্য রাখছেন। আবার  কোথাও মেয়ে-জামাইয়ের সঙ্গে ফটোশুট করছেন।
 

510

ললিত মোদীর মেয়ে আলিয়া মোদীকে সাদা রঙের অফ শোল্ডার ব্লাউজ এবং লেহেঙ্গায় খুব সুন্দর দেখাচ্ছে। তার এই ছবিগুলো খুব ভাইরাল হয়। যেখানে আলিয়াকে খুবই সন্দরী, হট অ্যান্ড সেক্সি দেখাচ্ছিল। 
 

610

এই ছবিতে ললিত মোদীর সুখী পরিবার দেখা গিয়েছে। এখানে আলিয়ার সাথে তার ভাই রুচির এবং তার প্রথম স্ত্রীর প্রথম মেয়ে করিমকেও দেখা গিয়েছে। মিনালকে বিয়ের পর স্ত্রীর প্রথম সন্তানকে দত্তক নিয়েছিলেন ললিত।
 

710

এই ছবিতে লোলিত মোদীর নিজের দুই সন্তান আলিয়া মোদী এবং রুচির মোদীকে দেখা গিয়েছে। এই ছবিতে দুই ভাইবোনকেই খুব কিউট লাগছে। এই মুহূর্তটি যেকোনো ভাইবোনের জন্য খুবই বিশেষ। 
 

810

আগের ছবিতে যদি ভাই-বোনের প্রেম দেখা যায়, তাহলে এই ছবিতে বাবা ও মেয়ের প্রেম দেখা যাচ্ছে। যেখানে বাবার সঙ্গে খোশ মেজাজে দেখা গিয়েছে মেয়ে আলিয়াকে। বিয়ের দিন ও রিসেপশনের দিনও বাবার সঙ্গে ছবি তোলেন আলিয়া।

910

আলিয়ার বিয়ের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যেখানে আলিয়া ও তার স্বামী ব্রেট কার্লসন ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দেন। একে অপরকে কোথাও কিস তো কোথাও আবার লিপ কিস করতে দেখা যায়। 

1010

মেয়ের বিয়ের কয়েক মাস পরে ললিত মোদী তার প্রেমের সম্পর্কের কথাও প্রকাশ করেছেন। বর্তমানে তিনি বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের সাথে ডেট করছেন। দুজনের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সামনে এসেছে। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos