আজই কি বিয়ে বুমরা-সঞ্জনার, জেনে নিন গোয়ায় বিয়ের অনুষ্ঠানে থাকছে কী বিশেষত্ব

ভারত-ইংল্যান্ড সিরিজের মাঝেই জাতীয় দল থেকে জসপ্রীত বুমরা ছুটি নেওয়ার পরই জল্পনা শুরু হয়েছিল বিয়ের জন্যই ছুটি নিয়েছেন তারকা পেসার। পাত্রী হিসেবে উঠে এসেছিল একাধিক নাম। কখনও দক্ষিণী ছবির অভেনেত্রী অনুপমা পরমেশ্বরণের নাম। কিন্তু তার পরিবারের থেকে সেই জল্পনার অবসান ঘটায়। তারপর শোনা যায় ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বুমরা। সঞ্জনাও ছুটি নেওয়ায় জল্পনা আরও বৃদ্ধি পায়। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে জানা যাচ্ছে সোমবারই চার হাত এক হতে চলেছে সঞ্জনা ও বুমরার। চলুন জানা যাক বুমরা-সঞ্জনার বিয়েতে থাকছে কি কি বিশেষত্ব।

Sudip Paul | Published : Mar 15, 2021 8:47 AM IST / Updated: Mar 15 2021, 04:59 PM IST

110
আজই কি বিয়ে বুমরা-সঞ্জনার, জেনে নিন গোয়ায় বিয়ের অনুষ্ঠানে থাকছে কী বিশেষত্ব

ভারতীয় ক্রিকেটে ফের বাজল বিয়ের সানাই। একটি সর্বভারতীয় সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী আজ গোয়া সাত পাকে বাধা পড়তে চলেছেন ভারতীয় তারকা পেসার জসপ্রীত বুমরা ও ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশন।

210

গত কয়েকদিন ধরেই তাঁর বিয়ের খবর হাওয়ায় ভাসছিল। কিন্তু বুমরাহ বা তাঁর হবু স্ত্রী মুখ না খোলায় সেই খবর জল্পনা বলে ভেসে বেড়াচ্ছিল। তবে গত কয়েকদিনের জল্পনা শেষমেশ খবরে পরিণত হল।
 

310

বুমরা সঙ্গে সঞ্জনার সম্পর্কের কথা নাকি ভারতীয় দলের সদস্যরাও টের পাননি। দুজনে ব্যক্তিগত জীবন এতটাই গোপন করে রেখেছিলেন।দুজনের পরিবারের ঘনিষ্ঠরা বিয়ের ব্যাপারে মুখ খুললেও বুমরা বা সঞ্জনা এই নিয়ে একটি কথাও কখনও বলেননি।
 

410

তবে সব জল্পনার অবসান ঘটিয়ে সোমবার বিয়ের আসরে বসতে চলেছে জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশন। গোয়ার একটি বিলাস বহুল হোটেলে আয়োজন করা হয়েছে বিয়ের অনুষ্ঠানের।

510

করোনা মহামারীর আবহে পরিবার একেবারে ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারতে চলেছেন বুমরাহ। তেমন কোনও জাঁকজমক থাকছে না বিয়ের আয়োজনে।

610

তারকা ক্রিকেটারের বিয়েতে মোট আমন্ত্রিতের সংখ্যা জানলেও চমকে যাবেন সকলে। দুই পক্ষ মিলিয়ে মোট ২০ থেকে ২৫ জনকে বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছে।

710

আমন্ত্রিতদের কেউ বিয়ের আসরে ফোন নিয়েও আসতে পারবেন না বলেও জানা গিয়েছে। আসলে বুমরা ও সঞ্জনা চেয়েছেন, বিয়ের কোনও ছবি যাতে তাঁদের অনুমতি ছাড়া সোশ্যাল মিডিয়ায় না ছড়ায়।

810

সূত্র মারফত আরও জানা গিয়েছে যে রবিবার নাকি বিয়ের সব আচার অনুষ্ঠান ছাড়াও সঙ্গীতের আয়োজন করা হয়েছিল। সেখানেও ছিলেন দুই পরিবারের গুটি কয়েক সদস্য। সেখানেও কারও কাছে মুঠো ফোন ছিল না। 
 

910
শুধু মাত্র করোনা মহামারীর আবহ না ব্যক্তিগত কোনও কারণে এতটা গোপনীয়তা বজায় রেখে বিয়ে করছেন বুমরা ও সঞ্জনা, তা অবশ্য এখনও জানা যায়নি।
1010
তবে এসব নিয়ে মাথা ঘামাতে নারাজ তারকা ক্রিকেটার ও ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনার ভক্তরা। ইতিমধ্যে নেট দুনিয়ায় দুজনকেই শুভেচ্ছা জানিয়েছেন তাদের ভক্ত-অনুগামীরা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos