ইংল্যান্ড সিরিজের আগে সমস্যায় বিরাট কোহলি, ভারত অধিনায়ককে আইনি নোটিস পাঠাল কেরল হাইকোর্ট

ভারত বনাম ইংল্যান্ডের সিরিজ শুরুর আগে আইনি সমস্যায় অধিনায়ক বিরাট কোহলি। অনলাইন রামি খেলায় তরুণ প্রজন্মকে উদ্বুদ্ধ করার অভিযোগে ভারত অধনায়ককে আইনি নোটিস পাঠাল আদালত। যার ফলে সমস্যা বাড়ল বিরাট কোহলির।
 

Sudip Paul | Published : Jan 27, 2021 3:27 PM IST

19
ইংল্যান্ড সিরিজের আগে সমস্যায় বিরাট কোহলি, ভারত অধিনায়ককে আইনি নোটিস পাঠাল কেরল হাইকোর্ট

অস্ট্রেলিয়া সিরিজে প্রথম টেস্ট খেলে পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তারপর কন্যা সন্তানের বাবা হওয়ার সুখবর দিয়েছিলেন সকলকে।
 

29

পরিবারের দায়ত্ব পালন করে ইংল্যান্ড সিরিজ থেকে ফের ২২ গজে ফিরছেন বিরাট কোহলি। সামলাবেন অধিনায়কত্বের দায়িত্বও। নিজেকে ফিট রাখতে শেয়ার করেছিলেন নিজের জিমের ছবিও।
 

39

৫ তারিখ থেকে শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ। চেন্নাই প্রথম ম্যাচ। বুধবার ভারতে পৌছে গিয়েছে পুরো ইংল্যান্ড দল। চেন্নাইতে পৌছেছে ভারতীয় দলও।
 

49

কিন্তু ইংল্যান্ড সিরিজ শুরুর আগে অস্বস্তিতে বিরাট কোহলি। তরুণ প্রজন্মকে অনলাইন রামি খেলতে প্রলুব্ধ করার অভিযোগে বিরাটকে নোটি পাঠাল কেরল হাইকোর্ট।
 

59

কোহালি একটি জনপ্রিয় অনলাইন রামি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর। সেই কোম্পানির বিজ্ঞাপনও করেন ভারত অধিনায়ক। ওই কোম্পানি যথেষ্ট জনপ্রিয়।

69

কিন্তু সকলকে রামি খেলায় প্রলুব্ধ করার অভিযোগে কেরল হাইকোর্টের মুখ্য বিচারপতি এস মণিকুমার এবং বিচারপতি অনিল কে নরেন্দ্রণের ডিভিশন বেঞ্চ কোহালিকে নোটিশ পাঠিয়েছে। 

79

ত্রিশূরের বাসিন্দা পাউলি ভাড়াক্কন আদালতে একটি পিটিশন দাখিল করেছিলেন। তাঁর অভিযোগ, অনলাইন রামি খেলা ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে। আইনি উপায়ে অবিলম্বে তা বন্ধ করা উচিত। 

89

শুধু বিরাট কোহলিই নয়, এই বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত দক্ষিণী অভিনেতা তামান্না ভাটিয়া এবং আজু ভার্গিসকেও নোটিশ পাঠানো হয়েছে।
 

99

সামনেই ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে ৪ ম্যাচের হাই ভোল্টেজ টেস্ট সিরিজ। তার আগে বিরাটের আইনি নোটিস আদৌ তাকে কোনও বিপাকে ফেলে কিনা এখন সেটাই দেখার।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos