বিয়ের আগেই হয়েছেন বাবা, জানুন ব্রিটিশ তারকা ক্রিকেটার বেন স্টোকসের প্রেম কাহিনি

মাঠে বিধ্বংসী ব্যাটসম্যান। বল হাতেও দলের হয়ে কার্যকরী ভূমিকা পালন করেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। ২০১৯ সালে ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক ছিলেন তিনি। বিশ্ব জুড়ে ফ্যান রয়েছে বেন স্টোকসের। প্রিয় তারকার ব্যক্তিগত জীবন সম্পর্কেও জানার জন্য কৌতুহল রয়েছেন সকলের। ভারত-ইংল্যান্ড সিরিজের মাঝেই জানা যাক বেন স্টোকস ও তার স্ত্রী ক্লেয়ার ব়্যাটক্লিফের প্রেম কাহিনি।
 

Sudip Paul | Published : Mar 2, 2021 7:12 AM IST / Updated: Mar 02 2021, 12:46 PM IST

114
বিয়ের আগেই হয়েছেন বাবা, জানুন ব্রিটিশ তারকা ক্রিকেটার বেন স্টোকসের প্রেম কাহিনি
ক্রিকেট মাঠে বিধ্বংসী অলরাউন্ডার হলেও ব্যক্তগত জীবনে কিন্তু খুবই রোমান্টিক ইংল্যান্ডের তারকা ক্রিকেটার বেন স্টোকস।
214
দীর্ঘ বছর প্রেম করার পর অবশেষে নিজের বান্ধবীকে ক্লেয়ার ব়্যাটক্লিফকে বিয়ে করেন বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার।
314
নিজের ক্রিকেট জীবনের শুরুতেই ২০১৩ সালে ক্লেয়ারের সঙ্গে দেখা হয় বেন স্টোকসের। তার খেলা দেখাতে বান্ধবীকে মাঠেও নিয়ে যেতেন বেন।
414
একে অপরকে খুবই পছন্দ করতেন দুজন। তাই বন্ধুত্ব থেকে ধীরে ধীরে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন বেন স্টোকস ও ক্লেয়ার ব়্যাটক্লিফ।
514
খুব তাড়াতাড়ি সংবাদ শিরোনামে চলে আসে এই জুটি। বিভিন্ন জায়গায় একসঙ্গে প্রকাশ্যে দেখাও যায় তারকা ক্রিকেটার ও তার বান্ধবীকে।
614
তাদের মধ্যে খুবই ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের আগে থেকেই এক সঙ্গে 'লিভ ইন' রিলেশনে থাকতে শুরু করেন বেন ও ক্লেয়ার।
714
এমনকী বিয়ে আগে বাবাও হন বেন স্টোকস। ২০১৫ সালে বেন স্টোকস ও ক্লেয়ার ব়্যাটক্লিফের জীবনে আসে তাদের প্রথম কন্যা সন্তান।
814
প্রথম সন্তানের জন্মের পর বিয়ের সিদ্ধান্ত নেন বেন স্টোকস। অবশেষে ২০১৭ সালের ১৪ অক্টোবর বিয়ে করেন বেন স্টোকস ও তার বান্ধবী।
914

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টুয়ার্ট ব্রড,জস বাটলার,ইয়ন মর্গ্যান,ইয়ান বেল,পল কলিংউড সহ একাধিক বর্তমান ও প্রাক্তন ইংরেজ ক্রিকেটার।
 

1014
পরে বেন ও ক্লেয়ারের আরও একটি পুত্র সন্তানও হয়। খেলার ব্যস্ততার বাইরে সুযোগ পেলেই পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটান বেন স্টোকস।
1114
২০১৯ সালে ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের নায়ক ছিলেন বেন স্টোকস। বিশ্বকাপ জয়ের পর পরিবারের সঙ্গেও উৎসবে মেতে উঠেছিলেন ব্রিটিশ তারকা ।
1214
আইপিএলে বর্তমানে রাজস্থান রয়্যালস দলে খেলছেন বেন স্টোকস। দলের সেরা তারকাও তিনি। আইপিএলের সময় পরিবার নিয়েও ভারতে আসনে বেন স্টোকস।
1314
পরিবারের জন্য নিজের কেরিয়ার গড়েননি ক্লেয়ার। খেলার জন্য বেন স্টোকস বছরের বেশিরভাগ সময় ব্যস্ত থাকলেও, সন্তানদের নিয়েই সময় কাটান ক্লেয়ার।
1414
সব মিলিয়ে মাঠে তারকা ক্রিকেটারের পাশাপাশি দাম্পত্য জীবনেও সন্তান ও স্ত্রীকে নিয়ে সুখী জীবন উপভোগ করছেন বেন স্টোকস।
Share this Photo Gallery
click me!
Recommended Photos