নিজের ম্যানেজারের প্রেমে পড়ে কী কাণ্ড ঘটিয়েছিলেন রোহিত শর্মা, জানুন সেই কাহিনি

ভারতীয় তথা আন্তর্জাতিক ক্রিকেটে বর্তমানে অন্যতম সেরা ব্য়াটসম্যান রোহিত শর্মা। বিশেষ করে সীমিত ওভারের ক্রিকেটে 'হিটম্যান'-এর জন্য আলাদ পরিকল্পনা করতে হয় বিপক্ষের অধিনায়কদের। রোহিতের ফ্যানেরদেরও তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার বিষয়ে কৌতুহল অনেক। আজ আপনাদের জানাবো একসময় নিজের ম্য়ানেজারের প্রেমে পড়ে কী কাণ্ডটাই না ঘটিয়েছিলেন রোহিত শর্মা। 
 

Sudip Paul | Published : Feb 26, 2021 7:37 AM IST / Updated: Feb 26 2021, 01:09 PM IST

111
নিজের ম্যানেজারের প্রেমে পড়ে কী কাণ্ড ঘটিয়েছিলেন রোহিত শর্মা, জানুন সেই কাহিনি

মাত্র ২০ বছর বয়সে নিজের আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেন রোহিত শর্মা। বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেটে আঙিনায় রোহিত শর্মা অন্যতম সেরা ব্যাটসম্যান

211

আইপিএলের ইতিহাসেও অন্যতম সেরা ব্য়াটসম্যান তিনি। তার অধিনায়কত্বেই ৫ বার ট্রফি জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের গত মরসুমে কথা বলেছে হিটম্য়ানের ব্য়াটও।
 

311

খেলার মাঝে যখনই সুযোগ পান নিজের পরিবারের সঙ্গে সময় কাটান রোহিত শর্মা। স্ত্রী রীতিকা ও মেয়ের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

411

তবে জানা যায় বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রোহিত শর্মা। তাদের মধ্যে ব্রিটিশ মডেল সোফিয়া হায়াত অন্যতম। যদিও তাদের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

511

কিন্তু আপনারা কি জানেন, রোহিত শর্মা একসময় নিজের ম্যানেজারের প্রেমে পড়েছিলেন। তার ম্যানেজারের প্রেমে পাগল ছিলেন রোহিত। প্রোপজ করেছিলেন তাকে।
 

611

রোহিতের সেই ম্যানেজার অন্য কেউ নয়, বর্তমানে তার স্ত্রী রীতিকা সাজদে। রোহিত ও রীতিকার প্রেমকাহিনি কোন ফিল্মি ঘটনার থেকে কম নয়। তাদের দুজনের প্রথম সাক্ষাৎ হয়েছিল প্রফেসনালভাবে। 

711

রীতিকা সাজদে স্পোর্টস ইভেন্ট ম্যানেজার ছিলেন। তিনি রোহিত শর্মার ক্রিকেট ম্যানেজার হিসেবে কাজ করতেন। সেই সময় তারা বন্ধু ছিলেন। পরে বন্ধুত্ব থেকে ভালবাসা হয় ও তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। 
 

811

শুরুতেই আমরা বলেছিলাম রোহিত শর্মার প্রেমকাহিনি ফিল্মি স্টোরির থেকে কম কিছু নয়। রীতিকাকে ফিল্মি কায়দায় প্রপোজ করেছিলেন রোহিত শর্মা।
 

911

রোহিত শর্মা রীতিকাকে মুম্বইয়ের একটি নামকরা ক্লাবে হাঁটু গেড়ে প্রোপোজ করেছিলেন। সঙ্গে পড়িয়েছিলেন আংটিও। প্রপোজাল পাওয়ার সঙ্গে সঙ্গে তা মেনে নেন রীতিকা।
 

1011

২০১৫ সালের ১৩ ডিসেম্বর বিয়ে করেন রোহিত শর্মা ও  রীতিকা সাজদে। বিয়েতে তারকা ক্রিকেটার বলিউড সেলেব থেকে নামকরা বিজনেসম্যান সকলেই উপস্থিত ছিলেন।

1111

বিয়ের তিন বছর তারে একটি কন্যা সন্তান হয়। তিনজনকে একসঙ্গে একাধিক ইভেন্টে দেখা যায়। বর্তমানে ইংল্য়ান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ  খেলতে পরিবারের সঙ্গেই রয়েছেন রোহিত শর্মা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos