শীঘ্রই কি বিয়ে করতে চলেছেন ঋষভ পন্থ, সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

একদিকে যেমন ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে আইনি সমস্যায় জড়িয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ঠিক তখনও টেস্ট সিরিজে নামার আগে নতুন সমস্যায় পড়েছে অস্ট্রেলিয়া সফরের স্টার পারফর্মার ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ। যেই সমস্যা সমাধানের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ভারতীয় তারকা।
 

Sudip Paul | Published : Jan 28, 2021 4:43 PM IST

110
শীঘ্রই কি বিয়ে করতে চলেছেন ঋষভ পন্থ, সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

অস্ট্রেলিয়া সফরে দুরন্ত পারফর্ম কেরিয়ারে নতুনভাবে কেরিয়ার শুরু করেছেন ভারতের উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ।
 

210

সিডনিতে ভারতের ড্র ও ব্রিসবেনে বারতের ঐতিহাসিক ম্যাচ ও সিরিজ জয়ের পিছনে গুরুত্বপূর্ণ অবদান ছিল মারকুটে বাঁ-হাতি ব্যাটসম্যান।
 

310

এবার আগামি মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে নামতে চলেছে ঋষভ পন্থ। তবে তার আগে সমস্যায় পড়েছেন তিনি। তবে এই সমস্যা ২২ গজের নয়।
 

410

আসলে অস্ট্রেলিয়া সফর থেকে ফেরার পর নতুন বাড়ি কিনবেন বলে হন্যে হয়ে খুঁজছেন ঋষভ পন্থ। কিন্তু কোথায় কিনবেন তা বুঝতে পারছেন না।
 

510
তাই বাধ্য হয়ে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের কাছে সাহায্য চেয়েছেন পন্থ। ট্যুইটারে পন্থ লিখেছেন,'অস্ট্রেলিয়া থেকে ফেরার পরেই বাড়ির লোক আমার পিছনে পড়ে গিয়েছে। বলছে নতুন বাড়ি কিনতে। গুরগাঁওতেই কিনব, নাকি অন্য কোথাও? কোনও পরামর্শ থাকলে দিন।'
610

ভক্তদের কাছে নতুন বাড়ি কোথায় কিনবেন তা জানতে চাওয়ার পর থেকেই নানা ধরণের উত্তর পেতে শুরু করেছেন ঋষভ পন্থ। কেউ লিখেছেন হায়দরাবাদে বাড়ি কিনতে বিরিয়ানি খাওয়ার জন্য। 

710

কেউ আবার মুম্বইয়ে চলে যাওয়ার পরামর্শ দিয়েছেন। আবার কেউ কেউ তো মজা করে লিখেছেন, অস্ট্রেলিয়া সরকারের কাছে আবেদন জানাতে বলেছেন। ব্রিসবেনে জায়গা দিয়ে দেবে বিনামূল্যে।
 

810

অনেকেই আবার মনে করছেন, খুব শীঘ্রই হয়তো বিয়ে করতে চলেছেন পন্থ। তাই স্ত্রীর সঙ্গে থাকার জন্য নতুন বাড়ি খুঁজছেন তিনি।

910

ইন্টেরিয়ার ডিজাইনার ইশা নেগির সঙ্গে ঋষভ পন্থের সম্পর্কের কথা সসকলের জানা। তবে কি সত্যিই বিয়ের পিড়িতে বসতে চলেছেন ভারতীয় ক্রিকেট তারকা।

1010

সোশ্যাল মিডিয়ায় নানা রকম সাজেশন পেলেও, এখন পন্থ কোথায় শেষ পর্যন্ত বাড়ি কেনেন এবং সেখানে কাকে নিয়ে থাকেন এবার সেটাই দেখার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos