নতুন সঙ্গীকে নিয়ে বিমান যাত্রায় হার্দিক পান্ডিয়া, নেট দুনিয়ায় ভাইরাল ছবি

৫ তারিখ থেকে শুরু হচ্ছে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজ। চেন্নাইয়তে প্রথম টেস্ট খেলার জন্য পৌছে গিয়েছে ভারতীয় দল। তবে হার্দিক পান্ডিয়া প্লেনে করে নিয়ে গিয়েছেন তার নতুন সঙ্গীকে। যেই ছবি ভাইরাল নেট দুনিয়ায়।
 

Sudip Paul | Published : Jan 28, 2021 2:31 PM IST

111
নতুন সঙ্গীকে নিয়ে বিমান যাত্রায় হার্দিক পান্ডিয়া, নেট দুনিয়ায় ভাইরাল ছবি

টেস্ট সিরিজের আগে চেন্নাইতে পৌছে গিয়েছে ভারত ও ইংল্যান্ড দুই দল। সেখানে করোনা বিধি মেনে নিভৃতবাস কাটিয়ে অনুশীলনে নামবে দুই দল।
 

211

ইতিমধ্যে বিরাট কোহলি, রোহিত শর্মা, অজিঙ্কে রাহানেরা কোচ রবি শাস্ত্রী, ব্যাটিং কোচ বিক্রম রাঠোর, ভরত অরুণদের সঙ্গে নিভৃতবাসে থেকে ইংল্যান্ড বধের ছক কষতে শুরু করে দিয়েছে।

311

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে দীর্ঘ দিন পর টেস্ট দলে সুযোগ পেয়েছেন হার্দিক পান্ডিয়া। তিনিও বরোদা থেকে চেন্নাইতে উড়ে গিয়েছেন। কিন্তু প্লেনে করে নিয়ে গিয়েছেন তার নতুন সঙ্গীকে। যেই ছবি ভাইরাল নেট দুনিয়ায়।

411
আর সেই সঙ্গী অন্য কেউ নয় হার্দিক পান্ডিয়ার ৬ মাসেকর ছোট্ট ছেলে অগস্ত্য। জন্মের ছ’মাস পরেই প্রথম বিমানে চড়ার অভিজ্ঞতা হল অগস্ত্য পাণ্ড্যর।
511

এই প্রথম কোনও সফরে ছেলেকে নিয়ে গিয়েছেন হার্দিক। সঙ্গে রয়েছেন স্ত্রী নতাসা স্তানোকোভিচও। হার্দিক ও অগস্ত্যর ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

611

আইপিএল ও অস্ট্রেলিয়ায় সীমিত ওভারের সিরিজ খেলার পর দেশে ফিরে ছেলের সঙ্গেই সময় কাটাচ্ছেন হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে একাধিক ছবি।

711

গত বছর ক্রিসমাসেও ছেলে সঙ্গে সান্টা সেজে ছবি শেয়ার করেছেন ভারতীয় দলের তারকা অলরাউন্ডার।
 

811
শুধু ছেলের সঙ্গে নয়, স্ত্রী নাতাসাও ছেলেকে নিয়ে ফ্যামিলি ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা খুব পছন্দ করেছে নেটিজেনরা।
911

নতুন বছরের শুরুতেই সম্পর্কের এক বছর পূরণ করেছে হার্দিক ও নতাসা। করোনা আবহে ঘরোয়াভাবে সেলিব্রেট করলেও, নিজের দিক থেকে কোনও কসুর রাখেননি হার্দিক।

1011

তবে সম্প্রতি পিতৃহারা হয়েছেন হার্দিক। তারপর ভেঙেও পড়েছিলেন হার্দিক ও ক্রুণাল। সোশ্যাল মিডিয়া আবেগঘন ভিডিও শেয়ার করেছিলেন হার্দিক।
 

1111

তবে এবার ফের ক্রিকেটে মনোনিবেশ করতে চান হার্দিক পান্ডিয়া। ইংল্যান্ড সফরে টেস্ট দলের প্রথম একাদশে সুযোগ পেলে নিজেকে প্রমাণ করতে মরিয়া তিনি। তবে চেন্নাই যাওয়ার আগে বাবা-ছেলের ছবি বেশ মনে ধরেছে নেটিজেনদের। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos