ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ক্রিকেট হল না 'সূর্যদয়', ভরসা রইল অভিজ্ঞতার উপর

টস ভাগ্য যেন কিছুতেই সাথ দিচ্ছে বিরাট কোহলির। দ্বিতীয় একদিনের ম্যাচেও টসে হেরে ব্যাটিং করছে টিম ইন্ডিয়া। কিন্তু এদিন ভারতীয় দলের প্রথম একাদশে সূর্যকুমার যাদবকে দেখার জন্য মুখিয়ে ছিলেন সকলেই। কিন্তু শিকে ছিড়ল না তার কপালে।
 

Sudip Paul | Published : Mar 26, 2021 9:02 AM IST

18
ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ক্রিকেট হল না 'সূর্যদয়', ভরসা রইল অভিজ্ঞতার উপর

টেস্ট, টি২০ থেকে ওয়ান ডে সিরিজ টস ভাগ্য একেবারেই নেই ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে। দ্বিতীয় একদিনের ম্যাচে টসে হেরে ব্যাটিং করছে বিরাটে দল।

28

চোটের কারণে শ্রেয়স আইয়র দল ও সিরিজের বাইরে চলে গিয়েছে। সেই জায়গায় সকলেই ভেবেছিলেন টি২০ সিরিজে অনবদ্য পারফর্ম করা সূর্যকুমার যাদবের একদিনের ক্রিকেটে অভিষেক হবে।
 

38

কিন্তু দ্বিতীয় ওয়ান ডে-তে ভারতীয় ক্রিকেট দলে হল না 'সূর্যদয়'। সূর্যকুমার যাদবের বদলে অভিজ্ঞ ঋষভ পন্থের উপর আস্থা রাখল টিম ম্যানেজমেন্ট।
 

48

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টি২০ ম্যাচে অভিষেক হয়েছিল সূর্যকুমারে। ৩১ বলে ৫৭  রানে ইনিংস খেলেছিলেন তিনি। 
 

58

প্রথম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে আন্তর্জাতিক টি২০-তে প্রথম বলেই ছয় মেরে কেরিয়ার শুরু করার নজির গড়েন সূর্যকুমার যাদব।
 

68

সব মিলিয়ে সূর্যকুমার যাদব হলেন আইসিসির পূর্ণ সদস্য দেশের অষ্টম ক্রিকেটার, যিনি আন্তর্জাতিক টি-২০ কেরিয়ারে প্রথম বলেই ছক্কা দিয়ে রানের খাতা খোলেন।

78

সূর্যকুমার যাদব পঞ্চম ভারতীয় ব্যাটসম্যান যিনি প্রথম টি-২০ ইনিংসেই হাফসেঞ্চুরি করেন। ম্য়াচে ৩১ বলে ৫৭ রানের ইনিংসে ৬টি চার ৩টি ছয় মারেন তিনি।
 

88

এরপরই একদিনের দলেও সুযোগ পান তিনি। শ্রেয়সের চোটের পর ভাবা হয়েছিল সূর্যকুমার সুযোগ পাবেন। না পাওয়ায় হতাশ সূর্যকুমারের ভক্তরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos