'ইয়ো ইয়ো'-তে ফেল, ইংল্যান্ড সিরিজেও অভিষেক হচ্ছে কেকেআরের মিস্ট্রি স্পিনারের

আইপিএল ২০২০-তে কেকেআরের হয়ে অনবদ্য পারফরমেন্স করেছিলেন মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী। তারপরই অস্ট্রেলিয়া সফরে টি২০ দলে ডাক পেয়েছিলেন তিনি। কিন্তু চোটের কারণে হয়নি মেন ইন ব্লু-তে অভিষেক। এবার ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে সুযোগ পেলেও খেলা হচ্ছে না বরুণ চক্রবর্তীর।

Sudip Paul | Published : Mar 10, 2021 11:01 AM IST

18
'ইয়ো ইয়ো'-তে ফেল, ইংল্যান্ড সিরিজেও অভিষেক হচ্ছে কেকেআরের মিস্ট্রি স্পিনারের

২০২০ আইপিএলে কেকেআরের স্পিন বিভাগের দায়িত্ব একাই অনেকটা সামলেছিলেন মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী। তার স্পিনের ভেলকিতে কুপকাত হয়েছিলেন অনেক তারকা।
 

28

কলকাতা নাইট রাইডার্সের হয়ে ১৩টি ম্যাচ খেলেছেন বরুণ চক্রবর্তী। নিয়েছে মোট ১৭টি উইকেট। তার বোলিংয়ের প্রশংসা করেছিলেন সকলে।
 

38

আইপিএলে দুরন্ত পারফরমেন্সের জেরে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় টি২০ দলে সুযোগ পেয়েছিলেন বরুণ। যদিও চোটের কারণে যাওয়া হয়নি তার।
 

48

ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে ভারতীয় দলে বরুণ চক্রবর্তীকে রেখেছিলেন নির্বাচকরা। কিন্তু ফিটনেস টেস্ট পাস করতে পারেননি বরুণ।
 

58

ইয়ো ইয়ো পরীক্ষা এবং ২ কিলোমিটার দৌড়ের পরীক্ষায় পাশ করতে পাশ করতে পারেননি বরুণ। দ্বিতীয় বার ফিটনেস পরীক্ষায় ফেল করলেন কলকাতা নাইট রাইডার্সের স্পিনার 

68

ফলে এবারও ভারতীয় দলের জার্সি গায়ে তোলা হচ্ছে না মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তীর। তাঁর বদলে দলে জায়গা পেতে পারেন রাহুল চাহার।
 

78

আইপিএলের পর এখনও কোনও প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেননি বরুণ চক্রবর্তী। তারপরও কীভাবে ফিটনেসের কোনও খোঁজ না নিয়ে তাকে দলে সিলেক্ট করা হল, তা নিয়েও উঠছে প্রশ্ন।

88

প্রথমে চোট, তারপর দুবার ফিটনেস টেস্টে ফেল। ফলে ভবিষ্যতে ভারতীয় দলের দরজা খোলা বরুণ চক্রবর্তীর জন্য অনেকটা কঠিন হয়ে গেল বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। চোটের কারণে ইংল্য়ান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে খেলছেন না টি নটরাজনও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos