ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরেজে খেলতে পারবেন না 'নট্টু', হতাশ ভারতীয় ক্রিকেটার

অস্ট্রেলিয়া সিরিজে একসঙ্গে তিন ফর্ম্যাটেই অভিষেক হয়েছিল টি নটরাজনের। গড়েছি উল্লেখযোগ্য পারফরমেন্স করে সকলের নজর কেড়েছিলেন তিনি। কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে না খেলার সম্ভাবনাই বেশি টি নটরাজনের।
 

Sudip Paul | Published : Mar 10, 2021 8:07 AM IST

18
ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরেজে খেলতে পারবেন না 'নট্টু', হতাশ ভারতীয় ক্রিকেটার

টেস্ট সিরিজে ৩-১ ব্যবধানে জয় পেয়েছে ভারতীয় দল। ১২ মার্চ থেকে শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ডের ৫ ম্যাচের টি২০ সিরিজ।
 

28

কিন্তু টি২০ সিরিজে অনিশ্চিৎ বুমরার পর ভারতীয় দলের নতুন টি২০ স্পেশালিস্ট  ও ইয়র্কার দিতে সিদ্ধহস্তক বাঁ-হাতি পেসার টি নটরাজন। 
 

38

টি২০ সিরিজের জন্য যে ভারতীয় দল নির্বাচন করেছিল বিসিসিআই তাতে নাম ছিল টি নটরাজনের। কিন্তু চোটের কারণে তার না খেলার সম্ভাবনাই বেশি।

48

ভারতের নতুন বাঁ-হাতি পেসার টি বটরাজন একও সম্পূর্ণ চোট মুক্ত নন। এমনটাই জানানো হয়েছে জাতীয় অ্যাকাডেমির পক্ষ থেকে।
 

58

হাঁটু এবং কাঁধে চোট রয়েছেল টি নাটরাজনের। হাঁটু এবং কাঁধে চোট রয়েছে শুক্রবারের ম্যাচে যে তাঁকে পাওয়া যাবে না তা স্পষ্ট। সিরিজেও না পাওয়ার স্মভাবনাই বশি। 
 

68

আইপিএলের দুরন্ত বোলিংয়ের সৌজন্যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজে অভিষেক হয়েছিল টি নটরাজনের। ৩ ম্যাচে ৬ উইকেট নিয়ে নজর কেড়েছিলেন নটরাজন।
 

78

এরপর ওয়ান ডে ও টেস্ট সিরিজেও অভিষেক হয় টি নটরাজনের। সেখানে অনবদ্য পারফরমেন্স করে নিজের জাত চেনান তিনি। সকলেই প্রশংসা করেন নটরাজনের বোলিংয়ের। 

88

বুমরা, ইশান্তরা ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে দলে ফেরায় সুযোগ হয়নি নটরাজনের। সীমিত ওভারের সিরিজে খেলার জন্য মুখিয়ে ছিলেন তিনি। কিন্তু চোটের কারণে খেলতে না পারায় দুঃখিত নটরাজন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos