রূপের আগুনে উড়বে রাতের ঘুম, দেখুন হার্দিককে বিয়ের আগে নতাসার বিকিনি ফটোশুট

বর্তমানে শ্রীলঙ্কা সফরে ব্যস্ত রয়েছেন হার্দিক পান্ডিয়া। স্ত্রী নতাসা ও ছেলে অগস্ত্য সঙ্গেও রয়েছে তার। সোশ্যাল মিডিয়ায় এখনও নিজের হট ফটো শেয়ার করে ঝড় তোলেন নতাসা স্তানকোভিচ। বিয়ের আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় নতাসা। বিয়ের আগে নতাসার এমন কিছু বিকিনি ফটোশুট রয়েছে যা এখনও ঝড় তোলে নেট দুনিয়ায়।

Sudip Paul | Published : Jul 17, 2021 4:30 PM IST

116
রূপের আগুনে উড়বে রাতের ঘুম, দেখুন হার্দিককে বিয়ের আগে নতাসার বিকিনি ফটোশুট

সার্বিয়ান মডেল এবং অভিনেত্রী নতাসা স্তানোকোভিচকে বিয়ে করে সন্তান নিয়ে দাম্পত্য জীবন উপভোগ করছেন ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া।

216

২০২০ সালে নতুন বছরের শুরুতেই হার্দিক তার সঙ্গে নতাসার প্রেমের কথা প্রকাশ্যে এনে সকলকে চমকে দিয়েছিলেন। সোশ্যাল মডিয়ায় কার্যত হয়েছিল বিস্ফোরণ।

316

কিন্তু শোনা যায় নতাসার কিছু ছবি দেখেই প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। তারপর নতুন বছরের শুরুতে ক্রুজে নতাসা প্রপোজ করেন ও বাগদান সারেন।

416

নতাসা বলিউডে পা রেখেছিলেন নিজের কেরিয়ার তৈরি করার জন্য। বেশ কয়েকটি ছবি ও ভিডিও অ্যালবামে কাজও করেছেন সার্বিয়ান মডেল। ২০১৩ সালে নতাসা স্তানোকোভিচ বলিউডে প্রথম কাজ করেন। 'সত্যাগ্রহ' ছবিতে 'আও জি' নামক আইটেং সং-য়ে পারফর্ম করেন তিনি।

516

কিন্তু এখনও পর্যন্ত কোনও হিন্দি ছবিতে অভিনেত্রী হিসেবে কাজের সুযোগ পাননি নতাসা স্তানোকোভিচ। আইটে ডান্সার হিসেবেই নাম করেন তিনি। নতাসা স্তানোকোভিচ বেশ কয়েকটি ছবির আইটেম সং-য়ে পারফর্ম করেন। তার মধ্যে 'ফকরি রিটার্নস', 'ড্যাডি', 'লুপ্ত' অন্যতম।

616

নতাসা অতিথি শিল্পী হিসেবে শাহরুখ খানের সিনেমা 'জিরো'-তে কাজ করেছিলেন। এছাড়াও 'বিগ বসের' অষ্টম মরসুমে তিনি অংশ গ্রহণ করেছিলেন। এর পরেও আরও একটি রিয়েলিটি শো-তে অংশ নিয়েছিলেন নতাসা। বিখ্যাত সেলিব্রেটি ডান্স শো 'নাচ বালিয়ে'-তে অংশ নিয়েছিলেন তিনি।

716

বিখ্যাত গায়ক বাদশার মিউজিক ভিডিও 'ডিজে ওয়ালে বাবু'-তেও কাজ করেছেন নতাসা। যেখানা তার কাজ খুব প্রশংসিত হয়েছিল। নতাসার ফ্যান ফলোয়িংও বেড়ে যায়।

816

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খবুই সক্রিয় ছিলেন নতাসা স্তানোকোভিচ। ঘন ঘন নিজের ছবি আপলোড করেন তিনি। তার ফ্যান-ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। তার ছবির জন্য ফললোয়ার্সরা অপেক্ষায় বসে থাকতেন। তার একটি ছবি শেয়ার ককার পর থেকেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে যেত একটা সময়ে।

916

বিশেষে করে নতাসার হট বিকিনি ফটো শুট সকলেই খুব পছন্দ করতেন। নতাসার একাধিক বিকিনি পরহিত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।অভিনেত্রীর থেকে মডেল ও ডান্সার হিসেবে বেশি নাম নতাসার। তার এই সকল ফটো শুট দেখেই অন্যান্যদের মত ঘায়েল হয়ে যান হার্দিক পান্ডিয়া।

1016

হার্দিকের সঙ্গে ভালোবাসা হওয়ার পর আর তেমনভাবে কাজের জগতে ফেরেননি নতাসা স্তানোকোভিচ। তবে তিনি ভবিষ্যতে ফিরবেন কিনা তা পরিষ্কার করেননি। লকডাউনের মাঝেই হার্দিকের সঙ্গে নতাসা ঘরোয়াভাবে বিয়ে করেছিলেন বলে জানা যায়। সম্পর্কের পর থেকেই হার্দিকের সঙ্গে থাকতেন নতাসা।

1116

নতাসার সঙ্গে সম্পর্ক জড়ানোর কয়েক মাসের মধ্যে সোশ্যাল মিডিয়ায় হার্দিক পান্ডিয়া জানান তিনি বাবা হতে চলেছে। শুভেচ্ছার বন্যায় ভেসে যান তারা। জুলাই মাসে হার্দিক ও নতাসার পরিবারে আসে এক ছোট্ট ফুটে ফুটে পুত্র সন্তান। যেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন খোদ হার্দিক পান্ডিয়া।

1216

তারপরই আইপিওএল খেলতে আরব আমিরশাহি চলে যান হার্দিক পান্ডিয়া। হার্দিক নতাসা কতটা মিস করেন সেই কথা সোশাল মিডিয়ায় জানিয়েছেন তিনি। আরব আমিরশাহি থেকে চ্যাম্পিয়ন হয়ে অস্ট্রেলিয়া সফর হয়ে দেশে ফেরেন হার্দিক।

1316

দেশে ফিরে পরিবারের সঙ্গে একাধিক কোয়ালিটি টাইম কাটান হার্দির, নতাসা ও তাদের ছেলে অগস্ত্য। তাদের নানা মুহূর্তের ছবি বারবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

1416

তারপর ইংল্যান্ড সফরে টেস্ট দলে জায়গা পেয়ে টিম ইন্ডিয়ার সঙ্গে যোগ দেন হার্দিক। সেখানেও পরিবারকে নিয়ে যান তিনি। টেস্ট দলে জায়গা না পেলেও ওয়ান ডে ও টি২০ সিরিজে ভালো পারফর্ম করেন হার্দিক।

1516

আইপিএলে মুম্বইয়ের হয়ে ধারাবাহিক পারফর্ম করেন হার্দিক। এবার শ্রীলঙ্কা সফরে দেশের জার্সিতে আরও একবার নিজের সেরাটা উজার করে দিতে মুখিয়ে রয়েছেন হার্দিক।

1616

তবে এই যে নতাসার বিকিন ছবিগুলি এখনও যে হার্দিকের মনে ঝড় তোলে তা বলাই যায়। তবে শুধু হার্দিক নয়, নেট দুনিয়ায় এখনও হটকেক নতাসার এই বিকিনি শুট।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos