বিরাট-অনুষ্কার সন্তান সম্ভাবনা থেকে আরও একাধিক সুখবর, যা ভারতীয় ক্রিকেট দলকে রেখেছে শিরোনামে

করোনা ভাইরাস মহামারী ও লকডাউনের মধ্যেই একের পর এক সুখবর ভারতীয় দলে। বিগত কয়েক মাসে একের পর এক সুসংবাদ দিচ্ছেন ভারতীয় ক্রিকেট তারকারা। চাহল, বিজয় শঙ্করের বাগদান সেরেছেন তো বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। এবার আইপিএল শুরুর  আগে সব থেকে বড় সুখবরটা দিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তাদের সংসারে খবু শীঘ্রই আসতে চলেছে নতুন অতিথি। এক ঝলকে দেখে নেওয়া যাক করোনা আবহে কীভাবে একের পর এক সকলকে সুখবর দিয়েছে টিম ইন্ডিয়া।

Sudip Paul | Published : Aug 27, 2020 7:13 AM IST / Updated: Aug 27 2020, 12:56 PM IST

110
বিরাট-অনুষ্কার সন্তান সম্ভাবনা থেকে আরও একাধিক সুখবর, যা ভারতীয় ক্রিকেট দলকে রেখেছে শিরোনামে

গত ৩০ জুলাই বাবা  হন হার্দিক পান্ডিয়া। পুত্র সন্তানের বাবা হওয়ার সঙ্গে সঙ্গেই সকলকে ছোট্ট অতিথির হাতের ছবি শেয়ার করে সুখবর দেন তারকা ক্রিকেটার। শুভেচ্ছানর বন্যায় ভেসে যান হার্দিক ও নতাসা।
 

210

তার দিন কয়েকর মধ্যে পরিবারের নতুন অতিথিকে কোলে নিয়ে ছবি দেন হার্দিক পান্ডিয়া। হার্দিকের ছেলের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে টাইম লাগেনি বেশিক্ষণ। তারপরও সন্তানের একাধিক ছবি শেয়ার করেছেন হার্দিক ও নতাসা।

310

গত ৮ অগাস্ট সকলকে চমকে দিয়ে বাগদান সারেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল। আইপিএল ২০২০ শুরুর আগেই জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ কাজটা সেরে ফেলেন চাহল । সোশ্যাল মিডিয়ায় হুব স্ত্রী ধনশ্রী ভার্মার সঙ্গে ছবি শেয়ার করার পাশাপাশি লিখেছিলেন, “আমরা পরস্পরকে হ্যাঁ বললাম। পরিবারও রাজি।”

410

নিজের বাগদানের একাধিক ছবি শেয়ার করেন যুজবেন্দ্র চাহল ও ধনশ্রী ভার্মা। সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।জীবনের নতুন ইনিংস শুরু করায় তারকা স্পিনারকে শুভেচ্ছাও জানান সকলে।     
 

510

লকডাউনের মধ্যেই বিয়ে সেরে ফেলেছেন ভারতীয় ক্রিকেটার কেএস ভরত। ভারতীয় দলের জার্সিতে অভিষেক না হলেও ভারতীয় এ দল ও টিম ইন্ডিয়ার দরজাতেও কড়া নারছেন কেএস ভরত।

610

নিজের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই শুভেচ্ছার জোয়ারে ভেসে যান ভারতীয় ক্রিকেট তারকা। দীর্ঘ ১০ বছর প্রেম করার পর বিয়ে করেন অঞ্জলিকে। বিয়ের একাধিক ছবি শেয়ার করেন কেএস ভরত।
 

710

গত ২১ অগাস্ট আইপিএলের আগে নিজের বাগদান সারেন টিম ইন্ডিয়ার ক্রিকেটার বিজয় শঙ্কর। ইনস্টাগ্রামে বান্ধবী বৈশালী বিশ্বেশ্বরণের সঙ্গে ছবি পোস্ট করেন ভারতের অলরাউন্ডার। ক্যাপশনে শুধু আংটির ইমোজি দিয়েছিলেন। 
 

810

নিজেদের বাগদানের একাধিক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিজয় শঙ্কর। জীবনের নতুন ইনিংস শুরু করায়  বিজয় শঙ্করকে শুভেচ্ছা জানান লোকেশ রাহুল, যুজভেন্দ্র চহাল, শ্রেয়াস আইয়ার, করুণ নায়ার, অভিনব মুকুন্দ, জয়ন্ত যাদবরাও। শুভেচ্ছা জানান তার আইপিএল দল সানরাইজার্স হায়দরাবাদও।

910

এবার ২৭ অগাস্ট সব থেকে বড় সুখবরটা দিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ায় জানালেন তাদের পরিবারে নতুন অতিথি আসার কথা।

1010

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন বিরুষ্কা। যেখানে পরিস্কার বোঝা যাচ্ছে অনুষ্কা শর্মা বেবি বাম্প। পোস্ট শেয়ার ককরে বিরাট লিখেছেন , দুই থেকে তিনের পথে। ২০২১ এই আসছে নতুন সদস্য। এই প্রকাশ্যে আসার পর থেকেই বিস্ব জুড়ে ক্রিকেটার, অভিনেতা, অভেনেত্রী থেকে শুরু করে সকলেই শুভেচ্ছা জানাচ্ছেন বিরুষ্কাকে। শুভেচ্ছা জানাচ্ছেন তাদের কোটি কোটি ভক্তরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos