AXAR PATEL ENGAGEMENT: জন্মদিনেই সারলেন বাগদান, ফিল্মি কায়দায় বান্ধবীকে চমক দিলেন অক্ষর প্য়াটেল

নিজের জন্মদিনটা (Birthday) স্মরণীয় করে রাখলেন ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) তারকা স্পিনার অক্ষর প্যাটেল (Axar Patel)। জন্মদিনেই নিজের বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেওয়ার পাশাপাশি বাগদানটাও (Engagement)সেরে ফেললেন তিনি। রাজকীয় আয়োজন করেছিলেন অক্ষর প্যাটেল। যেই ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media)ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। শুভেচ্ছার জোয়ারে ভেসেছেন ভারতীয় ক্রিকেটার (Indian Cricketer) ও তার বান্ধবী। 
 

Sudip Paul | Published : Jan 21, 2022 2:38 PM IST

18
AXAR PATEL ENGAGEMENT: জন্মদিনেই সারলেন বাগদান, ফিল্মি কায়দায় বান্ধবীকে চমক দিলেন অক্ষর প্য়াটেল

২৮ তম জন্মদিনের দিনই জীবনের অন্যতম বড় সিদ্ধান্তটা নিয়ে নিলেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার অক্ষর প্যাটেল। জন্মদিনটা স্মরণীয় করে রাখতে বান্ধবীকে বিয়ের প্রস্তাবটা দিয়ে ফেললেন অক্ষর। 
 

28

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অক্ষর প্যাটেলের গুজরাট দলের সতীর্থ ক্রিকেটাররা। উপস্থিত ছিলেন অক্ষরের বান্ধবী মেহাও। দুজনে মিলেই একসঙ্গে জন্মদিনের কেক কাটেন। হবু স্বামীকে জন্মদিনের শুভেচ্ছাও জানান মেহা। 

38

জন্মদিনের অনুষ্ঠানে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য রাজকীয় ব্যবস্থা করেছিলেন অক্ষর প্যাটেল। সেই ব্যবস্থাপনা নিজের বান্ধবীকে ঘুরিয়ে দেখান তারকা ক্রিকেটার। অবাক হয়ে যান তার বান্ধবীও।

48

পুরোপুরি ফিল্মি কায়দায় বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন অক্ষর। ফুলের হার্ট সাইনের মাঝে হাঁটু মুড়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে দেখা গিয়েছে অক্ষরকে। এমন কী পিছনে লেখাও ছিল, ‘ম্যারি মি’। 

58

অক্ষর প্যাটেলের সঙ্গে মেহার সম্পর্ক দীর্ঘ দিনের। অবশেষে বিয়ের প্রস্তাব পেয়ে তাতে রাজী না হয়ে থাকতে পারেননি মেহা। অক্ষর এবং মেহা একে অপরকে আংটি পরিয়ে দিয়েছেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন। 

68

জন্মদিনের অনুষ্ঠানে ঘনিষ্ঠ মুহূর্তেও ধরা দেন অক্ষর প্য়াটেল ও মেহা। দুজনের রোমান্টিক মুহূর্তের সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা। যা খুবই জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্য়াল মিডিয়ায়। 

78

সোশ্যাল মিডিয়ায় নিজের এবং মেধার ছবি দিয়ে অক্ষর লিখেছেন, ‘আমার জীবনের নতুন শুরু’। সঙ্গে একটি আংটির ছবি। সেই সঙ্গে আরও লেখা ‘টুগেদার এন্দ ফরএভার’। সকলেই শুভেচ্ছা জানান তাদের।

88

ব্যক্তিগত জীবনের বাইরে ক্রিকেট জীবনেও বিগত কয়েক বছর ভারতীয় দলের নিয়মিত সদস্য হয়ে উঠেছেন তিনি। দক্ষিণ আফ্রিকা সফরে চোটের কারণে যেতে পারেননি অক্ষর। চোট সারিয়ে ভারতীয় দলের ফেরার অপেক্ষায় রয়েছেন অক্ষর প্য়াটেল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos