ভারতীয় ক্রিকেটে বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়লেন জয়দেব উনাদকাট

ভারতীয় ক্রিকেট ফের বাজল বিয়ের সানাই। নিজের দীর্ঘ দিনের বান্ধবী ও বাগদত্তাকে বিয়ে করলেন জয়দেব উনাদকাট। করোনা আবহে খুব সাড়ম্বর না করে একেবারে সাদামাটাভাবেই বিয়ে সারলেন বাঁ-হাতি পেসার। চলুন দেখা যাক জয়দেব উনাদকাটের বিয়ের কিছু মুহুর্ত।
 

Sudip Paul | Published : Feb 3, 2021 5:12 AM IST

18
ভারতীয় ক্রিকেটে বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়লেন জয়দেব উনাদকাট

গত মরসুমে অধিনায়ক হিসেবে সৌরাষ্ট্রকে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন করার পরই দীর্ঘদিনের বান্ধবী রিনির সঙ্গে বাগদান সেরেছিলেন জয়দেব উনাদকাট। 
 

28

এবার ২ ফেব্রুয়ারি মঙ্গলবার পেশায় উকিল নিজের বাগদত্তার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভারতীয় দলে খেলা বাঁ-হাতি পেসার।
 

38

সোশ্যাল মিডিয়ায় না জানিয়ে একান্তে পারাবারিকভাবেই বিয়ের অনুষ্ঠান সারলেন জয়দেব উনাদকাট। যদিও তাদের হলুদ দানের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।
 

48

তাদের বিয়ের আসর বসেছিল গুজরাটের আনন্দ শহরের মধুবন রিসর্টে। সেখানেই তাদের হলুদ দান ও সঙ্গীতের আসরও বসেছিল। দুই পরিবার ২ কিছু দিন ধরে সেখানেই ছিল।
 

58

করোনা আবহে বিয়েতে খুব বেশি সাড়ম্বর করেননি জয়দেব উনাদকাট। দুই পরিবার ও বেশ কিছু আত্মীয় স্বজনের মধ্যেই সীমাবদ্ধ রেখেছেন অনুষ্ঠান।
 

68

যদিও সৌরাষ্ট্র দলের বেশ কিছু ক্রিকেটারকে বিয়েতে আমন্ত্রন জানিয়েছিলেন জয়দেব। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন বিসিসিআই কর্তা নিরঞ্জন শাহ।

78

প্রসঙ্গত, ভারতীয় দলের হয়ে খুব  একটা নিয়মিত না খেলতে পারলেও, আইপিএল ও ঘরোয়া ক্রিকেটে স্টার ক্রিকেটারদের মধ্যে অন্যতম জয়দেব। 

88

ভারতের হয়ে টেস্টে ১ টেস্ট খেলেছেন উনাদকাট। কোনও উইকেট পাননি তিনি। ৭টি একদিনের ম্যাচে পেয়েছেন ৮ টি উইকেট। ১০টি টি২০-তে পেয়েছেন ১৪টি উইকেট। আইপিএলে ৮০ ম্যাচে পেয়েছেন ৮১টি উইকেট।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos