লকডাউনের মধ্যেই ভারতীয় ক্রিকেটে বাজল বিয়ের সানাই, প্রেম পেল পরিণতি, দেখুন বিয়ের অ্যালবাম

ভারতীয় ক্রিকেটে খুশির হাওয়া অব্যাহত। সম্প্রতি বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। শনিবার বাগদান সেরেছেন তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল। এবার প্রকাশ্যে আসল আরও এক ভারতী ক্রিকেটারের বিয়ের খবর। লকডাউনেই বিয়ে সেরে ফেললেন ক্রিকেটার কেএস ভরত।
 

Sudip Paul | Published : Aug 9, 2020 12:03 PM IST / Updated: Aug 09 2020, 05:37 PM IST

16
লকডাউনের মধ্যেই ভারতীয় ক্রিকেটে বাজল বিয়ের সানাই, প্রেম পেল পরিণতি, দেখুন বিয়ের অ্যালবাম

করোনা ভাইরাসের জেরে দীর্ঘদিন বন্ধ ক্রিকেট। দীর্ঘ টালবাহানার পর শুরু হচ্ছে আইপিএল। এরইমধ্যে ভারতীয় ক্রিকেটে বাজল বিয়ের সানাই। করোনা আবহেই বিয়ে সেরে ফেললেন ভারতীয় ক্রিকেটার কেএস ভরত।
 

26

অন্ধ্রপ্রদেশের ক্রিকেটার কেএস ভরত। উইকেট রক্ষক ও ব্যাটসম্যান হিসেবে ঘরোয়া ক্রিকেটে বেশ নাম করেছেন। জাতীয় দলে জার্সি গায়ে চাপানো তার শুধু সময়ের অপেক্ষা বলছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে তার আগেই বিয়ের মটুক চাপিয়ে নিলেন কেএস ভরত।
 

36

গত ৫ অগাস্ট বিয়ে করেন কেএস ভরত। দীর্ঘ ১০ বছর প্রেম করার পর বিয়ে করলেন অঞ্জলিকে। বিয়ের পর সোশ্যাল মিডিায় সেই ছবিও শেয়ার করেছেন ক্রিকেট তারকা। যা বেশ মনে ধরেছে নেটিজেনদের।
 

46

বিশাখাপত্তনম একটি অনুষ্ঠানে এই দুই প্রেমিক- প্রেমিকা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন৷ নিজের বিয়ের অ্যালবামের ক্যাপশনে লিখেছেন, ‘আমরা প্রেম খুঁজে পেয়েছি এবার একসঙ্গে সামনের সফরের জন্য তৈরি৷

56

বিয়ের খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার জোয়ারে বাসছেন কেএস ভরত ও তার স্ত্রী অঞ্জলি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একাধিক ছবি তেকেই প্রমাণিত তাদের মধ্যে প্রেম কতটা গাঢ়। 
 

66

জানুয়ারি ২০২০ তে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের ঋষভ পন্থের কভার হিসেবে রয়েছেন৷ জীবনেরনতুন ইনিংস শুরু করার পাশাপাশি দেশের জার্সি গায়ে সুযোগ পেলে নিজেকে প্রমাণ করতেও মরিয়া কেএস ভারত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos