বিয়ের ৭ বছর পর সুখবর, কোহলির আগে নতুন বছরে বাবা হলেন উমেশ যাদব

চলতি মাসেই বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার পরিবারে আসছে নতুন অতিথি। তার আগেই ভারতীয় দলে এল আরও একটি সুখবর। বাবা-মা হলেন ভারতীয় তারকা পেসার উমেশ যাদব এবং তার স্ত্রী তনয়া ওয়াধা। বিয়ের সাত বছর পর পরিবারে নতুন অতিথি আসায় খুশির আবহ উমেশ যাদবের পরিবার। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকা পেসার। এই খুশির আবহে জানা যাক উমেশ ও তনয়ার প্রেম কাহিনি।
 

Sudip Paul | Published : Jan 2, 2021 5:59 AM IST / Updated: Jan 02 2021, 11:35 AM IST

110
বিয়ের ৭ বছর পর সুখবর, কোহলির আগে নতুন বছরে বাবা হলেন উমেশ যাদব

ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে মেলবোর্নে দ্বিতীয় টেস্ট চলাকালীন চোট পান উমেশ যাদব। তারপর ভারতীয় দল থেকে ছিটকে গিয়েছেন উমেশ যাদব। তার জায়গায় দলে নেওয়া হয়েছে টি নটরাজন। 
 

210

চোটের পর দেশে ফিরে এসেছিলেন উমেশ। সেই কারণে কিছুটা হলেও মন খারাপ ছিল ভারতীয় পেসারের। সন্তানসম্ভবা ছিলেন উমেশের স্ত্রী। কিন্তু নতুন বছরে সুখবর পেলেন উমেশ। কন্যা সন্তানের বাবা-মা হলেন উমেশ ও তনয়া। 
 

310

তনয়া ও উমেশের প্রথম সাক্ষাৎ হয়েছিল একটি ইভেন্টের সময়। যখন কলেজ স্টুডেন্ট ছিলেন তনয়া ও উমেশ যাদব নিজের ক্রিকেট কেরিয়ারের একেবারে শুরুর দিকে স্ট্রাগেল করছিলেন। প্রথম দেখাতেই তনায়াকে ভালো লেগে যায় উমেশের। 
 

410

প্রথমে দুজন বন্ধু ছিলেন। তারপর ধীরে ধীরে তাদের মধ্য প্রেম হয়। দুজন ডেটিং করতে থাকেন। সেই সময় উমেশ যাদব নিজের ক্রিকেট কেরিয়ারে উন্নতি করে ফেলেন। কিন্তু তাদের সম্পর্কের কথা জানাজানি হওয়ার পর তা প্রথমে মেনে নেননি দুই পরিবার।
 

510

পরিবার রাজি না হওয়ায় দীর্ঘদিন ধরে  উমেশ ও তনয়া পরিবারকে রাজি করার চেষ্টা করেন। অবশেষে রাজি হয় দুই পরিবার। ২০১৩ সালের ২৯ মে উমেশ ও তনয়া বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

610

তনায়া সবমসয় উমেশের পাশে থেকেছে। ক্রিকেট কেরিয়ারে মাঝে যখন একটা সময় উমেশ যাদব শুধু ব্যর্থ হচ্ছিলেন, ভারতীয় দল থেকেও বাদ পড়েছিলেন, সেই সময় তনয়া উমেশের পাশে থেকেছে। মাসকি জোর দেওয়ার পাশাপাশি উমেশকে অনুশীলনে পাঠানো সব কিছুতেই অবদান রয়েছে তনায়ার।

710

বিয়ের সাত বছর ধরে তারা পরিবারের নতুন অতিথি আসার অপেক্ষায় ছিলেন। অবশেষে এল সুখবর। নতুন বছরের প্রথম দিনে ঘর আলো করে উমেশ-তনয়ার জীবনে এল তাদের রাজকন্যা।
 

810

সোশ্যাল মিডিয়ায় সুখবরটি নিজেই জানিয়েছেন উমেশ যাদব। তিনি লিখেছেন 'ইট'স এ গার্ল ।' একটি বাচ্চা মেয়ের ছবি দিয়ে তিনি লিখেছেন, 'লিটল প্রিন্সেস, তোমায় স্বাগত। আমি উচ্ছ্বসিত।'
 

910

বিসিসিআইয়ের তরফ থেকেও উমেশা যাদবকে শুভেচ্ছা জানানো হয়েছে। একইসঙ্গে দ্রুত চোট সারিয়ে উমেশ যাদবকে ফের মাঠে ফেরার জন্যও শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।
 

1010

নতুন বছরে ুখবর পাওয়ার খুশি উমেশ যাদব। শুভেচ্ছা জোয়ারে ভাসছেন উমেশ ও তনয়া। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos