IPL 2021 - কারোর চুলে নীল রঙ, কারোর মাথায় সোনালি মোহক - নয়া হেয়ারস্টাইলে ১০ ক্রিকেট তারকা

বিশ্বের সবথেকে আকর্ষণীয় ও সবথেকে বড় টি-টোয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতা হল আইপিএল। এই টুর্নামেন্টে ভাল খেলতে পারলে গোয়া ক্রিকেট বিশ্বের নজরে পড়া যায়। তবে আইপিএল শুধু তাইই নয়, বছরের পর বছর ধরে এই টুর্নামেন্ট স্টাইল এবং গ্ল্যামার প্রদর্শনেরও সেরা জায়গা। ফ্যানদের কাছে প্রিয় দলের জয় যেমন গুরুত্বপূর্ণ তেমনই প্রিয় ক্রিকেটারদের স্টাইল, তাদের পোশাক-পরিচ্ছদও ফলো করে তারা। করোনার থাবায় থমকে থাকা আইপিএল ২০২১-এর খেলা আবার শুরু হয়েছে সংযুক্ত আরব আমিরশাহিতে। সাড়ে চার মাসের বিরতির পর বেশ কয়েকজন ক্রিকেটার মাঠে ফিরেছেন নতুন হেয়ারস্টাইল নিয়ে। 
 

amartya lahiri | Published : Sep 25, 2021 4:44 PM IST / Updated: Sep 27 2021, 11:42 AM IST

110
IPL 2021 - কারোর চুলে নীল রঙ, কারোর মাথায় সোনালি মোহক - নয়া হেয়ারস্টাইলে ১০ ক্রিকেট তারকা

চলতি আইপিএলে সবথেকে নজর কেড়েছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)-এর পাওয়ার হিটার শিমরন হেতমায়ার (Shimron Hetmyer)-এর চুল। চুলে নানারকম রঙ করাতে ভালবাসেন হেতমায়ার। আইপিএল ২০২১-এর ভারতীয় পর্বে তাঁর চুলের রঙ ছিল সোনালি। এখন তিনি নিজের চুল রাঙিয়েছেন, তাঁর আইপিএল দল দিল্লি ক্যাপিটালস-এর জার্সির রঙে। সকলে বলছেন ব্লু ইস দ্য ওয়ার্মেস্ট কালার।

210

আইপিএল-এর প্রতিটি সংস্করণে আলাদা আলাদা চুলের স্টাইলে দেখা যায় চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক এমএস ধোনি-কে (MS Dhoni)। আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্ব শুরু হওয়ার কয়েক সপ্তাহ আগেই তিনি সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমের কাছ থেকে চুলের এক নতুন স্টাইল করিয়েছেন। ধোনির চুলের নতুন সেই স্টাইল ইন্টারনেটে ঝড় তুলেছে। অনেকেই বলছেন, এটাই এখনও পর্যন্ত তাঁর সেরা চুলের কাট। এই চুলের কাটে তাঁর বয়সও যেন একধাক্কায় অনেকটা কমে গিয়েছে। 
 

310

ভারতীয় ক্রিকেট তথা মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) আরেক স্টাইলিশ ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। ধোনির চুলের স্টাইল ইন্টারনেটে ভাইরাল হওয়ার পরই, হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমের কাছে ছুটেছিলেন তিনি। চোটের জন্য এখনও পর্যন্ত মাঠে নামতে না পারলেও, তাঁর নতুন চুলের স্টাইল কিন্তু দারুণ জনপ্রিয় হয়েছে। 
 

410

চোটের জন্য চলতি আইপিএল-র প্রথম পর্বে খেলা হয়নি প্রাক্তন দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) অধিনায়ক তথা তরুণ ভারতীয় ব্যাটার শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer)। তবে মাঝে টুর্নামেন্ট বন্ধ থাকায় তিনি দ্বিতীয় লেগের আগেই সুস্থ হয়ে উঠেছেন। আর সেইসঙ্গে তিনি চুলের নতুন স্টাইলও করিয়েছেন। সেই সঙ্গে সামনের দিকের চুলে ধূসর রঙের হাইলাইটও করেছেন। নতুন রূপে শ্রেয়স মাঠে ও মাছের বাইরে - দুই জায়গাতেই আলো ছড়াচ্ছেন।

510

ভারতের তরুণ ব্যাটারদের মধ্যে সবথেকে প্রতিভাবান বলে মনে করা হয়, কেকেআর (Kolkata Knight Riders) ওপেনার শুবমন গিল-কে (Shubman Gill)। এতদিন তাঁকে হেয়ার স্টাইল নিয়ে বিশেষ মাথা ঘামাতে না দেখা গেলেও, এবার তিনি তাঁর ফ্যানদের বড় চমক দিয়েছেন। তরুণ নাইট চুলে প্রায় সামরিক ছাঁট দিয়েছেন বলা চলে। তবে সেই ছোট করে কাটা চুলের উপরের অংশে তিনি সোনালী রঙ করিয়েছেন। 

610

চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) তারকা ক্রিকেটার সুরেশ রায়নাও (Suresh Raina) তাঁর অধিনায়কের পথ অনুসরণ করেছেন। নতুন চুলের স্টাইলে 'বুড়ো' ক্রিকেটারকে অনেকটাই তরুণ ও সতেজ দেখাচ্ছে। তবে, এখনও অবধি তাঁর খেলায় সেই ছাপ দেখা যায়নি।

710

বিখ্যাত নাইট 'রাসেল মাসেল', আন্দ্রে রাসেল (Andrey Russel) বরাবরই দারুণ স্টাইলিস। প্রায়ই তিনি তাঁর হেয়ারস্টাইল বদলে থাকেন। সেপ্টেম্বরে আইপিএলের দ্বিতীয় সংস্করণ শুরুর আগে, রাসেল ব্লন্ড লুক নিয়েছেন। তাঁর সেই নয়া রূপের একটি মিরর সেলফি পোস্ট করেছিলেন দ্রেরুস।

810

আইপিএল ২০২১ দ্বিতীয় লেগের ঠিক আগে একটি নতুন হেয়ারস্টাইল করেছেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) নির্ভরযোগ্য ব্যাটার নিতিশ রানাও (Nitish Rana)। মাথার পিছনে তাঁর চুলে একটি হার্ট শেপ করেছেন তিনি, যার রঙ তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি কেকেআর-এর সোনালী-বেগুনি। 
 

910

আরসিবি (Royal Challengers Bangalore) কিংবদন্তি এবি ডেভিলিয়ার্স (AB De Villiers) হেয়ারস্টাইল নিয়ে খুব মাথা ঘামান, এমনটা নয়। তবে এইবারের আইপিএল-এ (IPL 2021) প্রাক্তন প্রোটিয়া ক্যাপ্টেনকেও দেখা যাচ্ছে নতুন চুলের স্টাইলে। একটি পনিটেল করেছেন তিনি। যা নিয়ে আরসিবি ফ্যানরা দারুণ উত্তেজিত।

1010

আইপিএল ২০০১-এর দ্বিতীয় পর্বে, হেতমায়ার, নিতিশ রানাদের মতো হেয়ারস্টাইল দিয়ে নিজের ফ্র্যাঞ্চাইজির প্রতি ভালবাসা প্রকাশ করেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটসম্যান শচীন বেবিও (Sachin Baby)। নতুন হেয়ার স্টাইলে তাঁর মাথার একপাশে 'আরসিবি' অক্ষর হাইলাইট করা আছে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos