উষ্ণতার ছোঁয়া পরতে পরতে, দিল্লি ক্যাপিটালস তারকার বান্ধবীকে দেখলে ঘাম ঝরতে বাধ্য

২০২০ আইপিএলে দিল্লির ফাইনালে ওঠার পেছনে যেসব প্লেয়াররা গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন তাদের মধ্যে অন্যতম ছিলেন শেমরন হেটমায়ার। দিল্লির হয়ে একাধিক অনবদ্য ইনিংস খেলেছিলেন তিনি। এবারও দিল্লি ক্য়াপিটালস দলের অন্যতম সেরা হার্ড হিটার শেমরন হেটমায়ার। ক্যারেবিয়ান তারকার বিগ হিটিংয়ের ফ্যান ভারতেও প্রচুর। ২২ গজের বাইরে ব্যক্তিগত জীবনেও খুবই রোমান্টিক হেটমায়ার। তার বান্ধবী নির্ভানী উমরাও খুবই সুন্দরী, হট ও সেক্সি। তার রূপ ঘায়েল করে সকলকেই। চলুন আজ আপনাদের জানাবো ক্যারেবিয়ান তারকা শেমরন হেটমায়ারের বান্ধবী নির্ভানী উমরাও সম্পর্কে। 

Sudip Paul | Published : Sep 25, 2021 1:24 PM IST / Updated: Sep 25 2021, 08:49 PM IST

110
উষ্ণতার ছোঁয়া পরতে পরতে, দিল্লি ক্যাপিটালস তারকার বান্ধবীকে দেখলে ঘাম ঝরতে বাধ্য

শেমরন হেটমায়ারের সঙ্গে নির্ভানী উমরাওয়ের সম্পর্ক ছোট বেলা থেকে। তারা এক অপরকে খুব ভালবাসেন। দুজনের মধ্যে সম্পর্কের রসায়নও খুব ভাল।নির্ভানী উমরাওয়ের সঙ্গে শেমরন হেটমায়ারের প্রথম সাক্ষাৎ হয় তাদের হোমটাউন গায়ানাতে। সেখান থেকেই তাদের ভালোবাসা শুরু হয়। 

210

নির্ভানীর রূপ সকলকে মুগ্ধ করে। শুধু যে সুন্দরী তেমনটা নয়, তার হটনেস সকলকে ঘায়েল করে। সকলেই প্রশংসা করে তার সৌন্দর্যের। শেমরন হেটমায়ার ও নির্ভানী উমরাও কখনও তাদের সম্পর্কের কথা গোপন রাখেননি। সকলকে জানিয়েছেন শেমরনের সঙ্গে তার সম্পর্কের কথা।
 

310

দুজনকে যখনই সময় পান একে অপরের সঙ্গে ডেটিং করেন। দুজনকে বেশ কিছু জায়গায় একসঙ্গে দেখতেও পেয়েছেন সকলেই। দুজনের একাধিক রোমান্টিক মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে। সেই সকল ছবি সকলেই খুবই পছন্দ করেছেন ও কমেন্ট করেছেন।
 

410

সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন নির্ভানী উমরাও। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হেটমায়ার। ক্যারেবিয়ান তারকাই তাদের ছবি খুন ঘন ঘন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

510

দুজনের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও একাধিকবার সামনে এসেছে হেটমায়ারের সৌজন্যে। যেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে মুহূর্তে ভাইরাল হয়ছে।  খুব পছন্দ করেছেন নেটিজেনরা।

610

শেমরন ও নির্ভানী দুজনেই সেলফি তুলতে খুব পছন্দ করেন। একে অপরের সঙ্গে থাকলে প্রচুর সেলফি তোলেন তারা। তার মধ্যে বেশ কিছু ছবি হেটমায়ার শেয়ার করেছেন। ছবিগুলিতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়।

710

২০১৯ সালে আইপিএলের দল দিল্লি ক্যাপিটালস শেমরন হেটমায়ারকে নিলামে কেনে। তার দর ওঠে ৭.৭৫ কোটি টাকা। সেই খবর শুনে খুব খুশি হেয়ছিলেন নির্ভানী। শুভেচ্ছা জানানোর জন্য হেটমায়ারকে পার্টি দিয়েছিলেন নির্ভানী।

810

আইপিএলে ভালো দল ও ভাল দর পাওয়ার পরই তারা তাদের সম্পর্কের কথা সরকারিভাবে সকলের সামনে নিয়ে আসেন। আইপিএলে ভাল জায়গা পাওয়া সেলিব্রেট করতেই কয়েক দিনের মধ্যে নিজেদের বাগদান সম্পন্ন করেন হেটমায়ার ও নির্ভানী। তাদের শুভেচ্ছাও জানিয়েছেলেন সকলে।

910

শেমরন হেটমায়ার ও নির্ভানী উমরাওয়ের মধ্যে সম্পর্ক এত ভাল তার অন্যতম কারণ নির্ভানী ক্রিকেট খুব পছন্দ করেন। হেটমায়ারের খেলা যখনও থাক তিনি মিস করেন না। সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় না হলেও, হেটমায়েরের মাধ্যমে খুবই জনপ্রিয় নির্ভানী।  তাদের জুটিকেও সকলেই খুব পছন্দ করেন। 

1010

এমনকী হেটমায়ারের পাশাপাশি নির্ভানির ছবিতেও লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। নির্ভানির সৌন্দর্যের প্রশংসা করেন সকলেই।  এবার আইপিএলেও হেটমায়ার দিল্লি দলের দুরুত্বপূর্ণ প্লেয়ার। তার সাফল্যের জন্য শুভেচ্ছা জানিয়েছেন শেমরন হেটমায়ারের বান্ধবী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos