অর্ধনগ্ন শরীরে আগুন ঝরান সমুদ্র থেকে সুইমিং পুলে, চিনে নিন সিএসকের তারকার 'সুপার হট' বান্ধবীকে

দীর্ঘ বছর ধরে সিএসকে (CSK) দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ক্যারেবিয়ান তারকা ডোয়েইন ব্রাভো (Dwayne Bravo)। এমএস ধোনির (MS Dhoni) দলের হয়ে বহু যুদ্ধ জয়ের নায়ক তিনি। ক্রিকেটের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও বেশ রঙিন মেজাজে থাকতে পছন্দ করেন। নিজের বান্ধবীর সঙ্গে সন্তান নিয়ে সুখে থাকেন ব্রাভো। তার বান্ধবী জোসানা গনজালভেজ (Josanna Gonsalves) খুবই সুন্দরী। তার হটনেসে ঘায়েল করে সকলকেই। আইপিএল ২০২১- (IPL 2021) এর মাঝে চিনে নিন ডিজে ব্রাভোর (DJ Bravo) বান্ধবীকে।
 

Sudip Paul | Published : Oct 4, 2021 12:37 PM IST / Updated: Oct 05 2021, 06:21 AM IST

110
অর্ধনগ্ন শরীরে আগুন ঝরান সমুদ্র থেকে সুইমিং পুলে, চিনে নিন সিএসকের তারকার 'সুপার হট' বান্ধবীকে

ব্রাভোর একাধিক বান্ধবী রয়েছেয তাদের মধ্যে দীর্ঘ বছর ধরে ব্রাভোর সঙ্গে সম্পর্কে রয়েছেন জোসানা গনজালভিজ। তাদের মধ্যে সম্পর্কের নিবিড়তাও খবু ভাল।তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। খুব মজাতেই একসঙ্গে দিন কাটান ব্রাভো, জোসানা ও তাদের সন্তান। 
 

210

ব্রাভোর বান্ধবী দেখতেও খুব সুন্দরী। তার রূপ দেখে চোখ ফেরানো দায় হয়ে যার অনেকরই। ছবি তুলতেও খুবই পছন্দ করেন জোসানা গনজালভেজ।সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় জোসানা গনজালভিজ। খুবই ঘন ঘন নিজের ও পরিবারের সঙ্গে ছবি শেয়ার করেন তিনি।
 

310

নিজের হট ও বোল্ড ছবিও খুব শেয়ার করেন রোজানা। যা দেখার জন্য অপেক্ষায় থাকেন  সকলেই। লাইক ও কমেন্টেরও বন্যা বয়ে যায়। জোসানার সোশ্যাল মিডিয়ায় নিজের বিকিনি পরিহিত ছবিও শেয়ার করেন। তার এক একটি হট ছবি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 
 

410

বিকিনি পড়া জোসানার শেয়ার করা একের পর এক ছবি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। জোসানা খুবই প্রশংসিত হন। বিকিনি পরিহিত জোসানাকে খুবই হট ও সেক্সি দেখায়। সোশ্যাল মিডিয়ায় তার ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ফ্যানেরা।
 

510

সমুদ্র সৈকতেও নিজের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ডোয়েইন ব্রাভোর বান্ধবী। সমুদ্র স্নান করতে খুব পছন্দ করেন তিনি। তাই সুযোগ পেলেই সমুদ্র স্নানে যান ডি জে ব্রাভোর বান্ধবী।

610

বিকিনি পরেও সমুদ্র স্নানে যান জোসানা। বিকিন পরিহিত সমুদ্র সৈকতে জোসানার ছবি খুবই পছন্দ  করেন তার অনুগামীরা। সমুদ্র তটে বিকিনিতে রীতিমত আগুন ধরান ক্যারেবিয়ান তারকার বান্ধবী।
 

710

জোসানার বিকিনি পরিহিত একএকটি ছবি সকলের মনে ঝড় তোলেন। বিশেষ নেটিজেনরা খুবই পছন্দ করেন। লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। জোসানার রূপে মগ্ধ আট থেকে আশি সকলেই।

810

বন্ধুদের সঙ্গেও সময় কাটাতে খুব পছন্দ করেন জোসানা। ব্রাভো খেলার জন্য ব্যস্ত থাকলে বান্ধবীদের সঙ্গে সময় কাটান তিনি। বিভিন্ন ফ্যান্সি ড্রেস  প্রতিযোগিতাতেও অংশ নেন জোসানা গনজালভেজ। সেখানে গিয়েও বান্ধবীদের সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি।
 

910

নিজের বান্ধবীকে নিয়ে খুবই খুশি ডোয়েইন ব্রাভো। তার সন্তানের যথার্থ দেখভালও করেন ক্যারেবিয়ান তারকা ক্রিকেটার। এবং বিপদের সময় ব্রাভোর পাশা সবসময় থেকেছেন জোসানা। 

1010

বর্তমানে ব্রাভো ও সন্তানকে নিয়ে আনন্দেই দিন কাটাচ্ছেন জোসানা। ব্রাভো ও জোসানার জুটিকেও সকলেই পছন্দ করেন। তাদের বিনদাস লাইফ স্টাইলের জন্য প্রশংসিতও হন তারা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos