IPL 2021 - কখনও নাচে বক্ষ, কখনও নিতম্ব - পৃথ্বী শয়ের প্রেমিকা এই হট বেলি ড্যান্সার, চেনেন কি

ভারতীয় ক্রিকেটের অন্যতম উদীয়মান তারকা পৃথ্বী শ (Prithvi Shaw)। শনিবার, আইপিএল ২০২১-এর ৪৬তম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)-কে, দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ৪ উইকেটে হারিয়ে দিলেও, রান পাননি পৃথ্বী। বস্তুত আরব আমিরশাহিতে এসে থেকে রানের মধ্যে নেই তিনি। তবে তার আগে আইপিএল ২০২১-এর ভারতীয় পর্বে একেবারে বিস্ফোরক ফর্মে ব্যাট করছিলেন তিনি। তাঁর হঠাৎ এই ফর্ম হারানোর পিছনে বায়ো বাবল বা জৈব সুরক্ষা বলয়ের কুপ্রভাবকেই দায়ী করছেন ফ্যানরা। তাঁদের মতে, প্রেমিকার সঙ্গে অনেকদিন দেখা হচ্ছে না বলেই রান পাচ্ছেন না পৃথ্বী। কে তাঁর প্রেমিকা? ছবি দেখলে কিন্তু হটনেসে ঘায়েল হতে হবে 
 

Asianet News Bangla | Published : Oct 2, 2021 4:44 PM IST / Updated: Oct 18 2021, 05:52 PM IST

114
IPL 2021 - কখনও নাচে বক্ষ, কখনও নিতম্ব - পৃথ্বী শয়ের প্রেমিকা এই হট বেলি ড্যান্সার, চেনেন কি

পৃথ্বীর বয়স এখন মাত্র ২২। এর মধ্যেই তাঁর দক্ষতার ছাপ রেখেছেন আইপিএল এবং আন্তর্জাতিক ক্রিকেটে। তবে অনেক আগে থেকেই মুম্বই ক্রিকেট সার্কিটে তিনি পরিচিত নাম। অভিনেত্রী প্রাচী সিং-এর সঙ্গে তিনি ডেট করছেন বলে গুঞ্জন রয়েছে। 

214

তাঁরা দুজনেই ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। প্রায়শই একে অপরের পোস্টে মন্তব্য করেন। আর দুজনেই একে অপরের প্রশংসায় লজ্জায় লাল হয়ে যান। যেমন কিছুদিন আগেই লন্ডন থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে আসার সময়ে, যাত্রাপথে তাঁর একটি ছবি দিয়েছিলেন পৃথ্বী। সঙ্গে সঙ্গে প্রাচী কমেন্ট করেছিলেন, 'হ্যালো হানি বানি'। 
 

314

সম্পর্কের বিষয়ে খোলাখুলি কোনও কথা বলেননি পৃথ্বী। এই বিষয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন প্রাচী সিং-ও। কিন্তু, তাদের সোশ্যাল মিডিয়ার কথোপকথনই যা বলার তা বলে দিচ্ছে। চলতি আইপিএল মরসুমের ঠিক আগে এবং টুর্নামেন্ট চলাকালীনই প্রথম অভিনেত্রী প্রাচী সিংয়ের সঙ্গে পৃথ্বীর ডেটিং-এর গুজব ছড়িয়েছিল। দুজনেই ইনস্টাগ্রামে একে অপরের পোস্টে মন্তব্য করতে শুরু করেছিলেন। এমনকি প্রাচী তাঁর ইনস্টা স্টোরিগুলিতে পৃথ্বীর ছবি দিয়ে তাঁকে বিশেষ শুভকামনাও জানান। 

414

পৃথ্বী দিল্লি ক্যাপিটালসের প্রাক-টুর্নামেন্ট শিবিরে তাঁর প্রশিক্ষণের ছবি দিয়েছিলেন। কোচ রিকি পন্টিং এবং সতীর্থ অক্ষর প্যাটেলের সঙ্গে তাঁর হাসাহাসি সক্ষতার ছবি দিয়েছিলেন। তার তলায় হার্ট ইমোজি দিয়ে প্রাচী লিখেছিলেন, 'আমি এই হাসিটা মিস করছি! কিউট!'
 

514

এর থেকেই নেটিজেনদের অনুমান, তাঁরা একে অপরকে ডেট করছেন। পৃথ্বী-প্রাচীর কাহিনি এখন পুরো সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে। ফলে, অনেক ক্রিকেট ফ্যানদেরই মনে প্রশ্ন জেগেছে কে এই প্রাচী সিং, যে ক্লিন বোল্ড করে দিল তাদের প্রিয় ক্রিকেটারকে?
 

614

প্রাচী কিন্তু বয়সে পৃথ্বীর থেকে ৪ বছরের বড়। তাঁর জন্ম ১৯৯৫ সালে, মুম্বই শহরে। এক মধ্যবিত্ত পরিবারেই তিনি বড় হয়েছেন। অসম বয়স, দুই তারকার রসায়নে প্রভাব ফেলেনি। 
 

714

তাঁর পড়াশোনা মুম্বইয়েই। এইচ আর কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিক্স থেকে স্নাতক কোর্স সম্পন্ন করেছেন। তবে ছেলেবেলা থেকেই, অভিনয় এবং গানের প্রতি অত্যন্ত আগ্রহ ছিল। সবসময়ই তিনি বিনোদন জগতেই তাঁর কেরিয়ার গড়তে চেয়েছিলেন।
 

814

২০১৯ সালে টিভি সিরিয়াল 'উড়ান'-এ তিনি 'বংশিকা শর্মা' নামে একটি চরিত্রে অভিনয় করেছিলেন। সিরিয়ালের প্রধান পুরুষ চরিত্রের বোনের চরিত্র ছিল সেটি। এই চরিত্র করেই প্রথম লাইমলাইটে এসেছিলেন তিনি।

914

তবে প্রাচী সিং-এর ফ্যাশন এবং মডেলিং-এও গভীর আগ্রহ রয়েছে। প্রায়শই স্টাইলিশ পোশাকে তিনি ছবি শেয়ার করে থাকেন। আর সেইসব ছবির দৌলতে সোশ্যাল মিডিয়ায় তিনি দারুণ জনপ্রিয়। 
 

1014

তাঁর মূল জনপ্রিয়তার কারণ অবশ্যই সোশ্যাল মিডিয়া এবং তাঁর বেলি ডান্স। হ্যাঁ, পৃথ্বী শ-এর প্রেমিকা হিসাবে চর্চিত প্রাচী সিং একজন দুর্দান্ত বেলি ডান্সার। আর তার পরিচয় পাওয়া যায়, তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই।
 

1114

প্রায় সাপের মতো শরীরী হিল্লোলের বিভিন্ন উষ্ণ ভিডিও তিনি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। বেলি ডান্সের অন্যতম শর্তই হল যৌন আবেদন। আর সেই দিক থেকে প্রাচীর জুড়ি মেলা ভার। স্বল্প পোশাকে উন্মুক্ত পেটে ঝড় তোলেন পৃথ্বীর সম্ভাব্য প্রেমিকা। 
 

1214

বেলি ড্যান্সিং-এর জন্য তিনি একেবারে চাবুকের মতো শরীর গড়ে তুলেছেন। যাকে বলে একেবারে আওয়ার গ্লাস বডি, মেজারমেন্ট ৩৪-২৮-৩৪। তার সঙ্গে কালো লম্বা চুল এবং সুন্দর ঝলমলে কালো চোখ। 
 

1314

তাঁর শখ অবশ্যই নৃত্য। সবথেকে মজার বিষয় তিনি কোনওদিন নাচ শেখেননি, নিজে নিজেই ডান্স স্টেপ তৈরি করেন। আর তার সঙ্গে তাঁকে বলা যেতে পারে পার্টি অ্যানিম্যাল। সুযোগ পেলেই বন্ধুদের নিয়ে মেতে ওঠেন। কখনও পার্চির আয়োজন করেন বাড়িতেই, অথবা তাঁকে দেখা যায় নাইটক্লাবে। 
 

1414

অনেকেই দাবি করেন, প্রাচী এবং পৃথ্বী দীর্ঘদিন ধরে একে অপরের সঙ্গে প্রেম করছেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাদের সুন্দর কথোপকথন দেখেও বোঝা যায়, কতটা ঘনিষ্ঠ তাঁরা। দুইজনেই তাঁদের পেশায় অপেক্ষাকৃত নতুন। তবে দুজনেরই ফ্যান ফলোয়ার্স কম নয়। তাঁরা সকলেই চাইছেন, এবার খুল্লামখুল্লা প্রেম করুন প্রাচী ও পৃথ্বী।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos