IPL 2021 - আইপিএল-এর 'ব্যাড বয়' ড্যানি মরিসন, মহিলার বগলে নাক দিয়ে কী করেছিলেন, দেখুন

আইপিএল-এ খেলা যতটা জমজমাট খেলা হয় মাঠের ভিতরে, ততটাই বিনোদন থাকে মাঠের বাইরেও। আর ক্রিকেট ধারাভাষ্যকারদের মধ্যে যদি সবথেকে বেশি কেউ বিনোদন দিয়ে থাকেন, তিনি হলেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমান সময়ের খ্যাতনামা ক্রিকেট ধারাভাষ্যকার ড্যানি মরিসন (Danny Morrison)। ক্রিকেট বিশ্বে দারুণ রসিক হিসাবে তিনি পরিচিত। কিন্তু, মাঝে মাঝে তাঁর রসিকতা মাত্রা ছাড়িয়ে যায়, যা নিয়ে আইপিএল ইতিহাসে দারুণ বিতর্কও তৈরি হয়েছে। তিনিই কি আইপিএল-এর সবথেকে বড় 'ব্যাড বয়', দেখুন তো  - 

Asianet News Bangla | Published : Oct 8, 2021 3:47 PM IST / Updated: Oct 17 2021, 11:27 AM IST

110
IPL 2021 - আইপিএল-এর 'ব্যাড বয়' ড্যানি মরিসন, মহিলার বগলে নাক দিয়ে কী করেছিলেন, দেখুন

আইপিএল-এর দ্বিতীয় সংস্করণের আসর বসেছিল দক্ষিণ আফ্রিকায়। সেখানে মরিসনকে দেখা গিয়েছিল এক স্বল্প বসনা চিয়ারলিডারকে কাঁধে বসিয়ে পিচ রিপোর্ট করতে। তাঁর সঙ্গে পিচ বিশ্লেষণে ছিলেন প্রাক্তন পাক ক্রিকেটার রমিজ রাজাও। তাঁদের কাছেই দাঁড়িয়েছিল আরও চারজন চিয়ারলিডার।
 

210

এবার পিচ নয়, পুনেতে আইপিএলের এক ম্যাচের আগে ম্যাচ-পূর্ববর্তী বিশ্লেষণ করছিলেন মরিসন। তাঁর সঙ্গে উপস্থাপক হিসাবে ছিলেন ব্রিটিশ-ভারতীয় মডেল করিশ্মা কোটাক। কথা বলতে বলতে হঠাৎ করিশ্মাকে নিজের কাছে টেনে নিয়েছিলেন কিউই ধারাভাষ্যকার। তারপর তাঁর কোমরে হাত রেখে নাচতে থাকেন। সেখানেই না থেমে করিশ্মাকে এক ঝটকায় তাঁকে কোলে তুলে নিয়েছিলেন মরিসন। করিশ্মা বিব্রত হলেও লাইভ টিভিতে তা প্রকাশ করেননি। 
 

310

মোহালিতে একবার পাঞ্জাব কিংস (তখন কিংস ইলেভেন পাঞ্জাব) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলার আগে মোহালিতে প্রি-গেম শো-তে কয়েন টস-এর সময় মডেল নৃত্যশিল্পী পল্লবী শারদার সঙ্গে, ড্যানি মরিসনকে লাল পাগড়ি এবং নকল দাড়ি পরে আসতে দেখা গিয়েছিল। ড্যানির সেই অবতার শুধুই মজা করার উদ্দেশ্যে হলেও, সোশ্যাল মিডিয়া পাঞ্জাবিদের ব্যঙ্গ করার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। ড্যানি জানিয়েছিলেন সম্প্রচারকরাই তাঁকে ওই বেশ নেওয়ার নির্দেশ দিয়েছিল।
 

410

সেই বিতর্কে যে মরিসনের আচার-আচরণে যে খুব একটা প্রভাব পড়েনি তা বলাই বাহুল্য। বিশেষ করে আইপিএল-এ ড্যানির প্রিয় দলই পাঞ্জাবের ফ্র্যাঞ্চাইজি। তাই ওই বিতর্কের পরেও পরের মরসুমে তাঁকে মোহালিতে লাল পাগরি এবং অন্যরকম স্টাইলের নকল গোঁফ-দাড়ি লাগিয়ে আসতে দেখা গিয়েছিল। আবার 'মর্দ' প্রচারের গোঁফ লাগিয়ে তখনকার পাঞ্জাব অধিনায়ক অ্যাডাম গিলক্রিস্টের সঙ্গে ছবি তুলতেও দেখা গিয়েছিল তাঁকে। 

510

আইপিএল-এর  মহিলা অ্যাঙ্করদের সঙ্গে উদ্ভট রসিকতা করতে কখনই পিছিয়ে থাকেন না ড্যানি। একবার, নাতাশা নামে এক আইপিএল-এর মহিলা হোস্টের বগলের গন্ধ শুঁকতেও দেখা গিয়েছিল তাঁকে লাইভ টিভিতে। তারপর, নাকমুখ কুঁচকে খারাপ এক্সপ্রেশনও দিয়েছিলেন তিনি। ফ্যানরা মরিসনের বিরুদ্ধে টিভিতে এক মহিলার মর্যাদা হানির অভিযোগ করেছিল। 
 

610

মহিলাদের সঙ্গে রসিকতা করার ক্ষেত্রে বারবার সীমা অতিক্রম করার জন্য কুখ্যাতি রয়েছে ড্যানি মরিসনের। এই কারণে তিনি বহুবার সমালোচিতও হয়েছেন। তারপরও নিজেকে শোধরানোর পথে যাননি। আইপিএল মহিলা অ্যাঙ্করদের সঙ্গে প্রায়ই তিনি আপত্তিকর আচরণ করে থাকেন। যেমন এই ছবিতে দেখা যাচ্ছে মোনা নামে এক আইপিএল অ্যাঙ্করকে তিনি অস্বস্তিকরভাবে জাপটে ধরেছেন। এই দৃশ্য বারবার দেখা গিয়েছে আইপিএল-এ।
 

710

রঙিন মেজাজের ড্যানি মরিসনকে আরও রঙিন মেজাজে দেখা যায় ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। কমেন্ট্রি বক্সে কম, তাঁকে চিয়ারলিডারদের বক্সেই বেশি দেখা যায়। স্বল্পবসনা চিয়ারলিডারদের সঙ্গে তিনিও দর্শকদের বিনোদন দেন। 
 

810

সিপিএল-এও তিনি এক চিয়ারলিডারকে কোলে তুলে নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। ম্যাচ চলাকালীন ড্যানিকে দেখা গিয়েছিল এক সুন্দরী চিয়ারলিডারের সঙ্গে কোমর জড়িয়ে ধরে নাচতে। তারপরই ওই যুবতীকে কোলে তুলে নিয়েছিলেন তিনি। তবে তাঁর হাতটা ওই যুবতীর শরীরের এমন জায়গায় ছিল, যা শোভন নয় বলে দাবি করেছিলেন ফ্যানরা। 

910

আবার সিপিএল-এর শুরুতে যে কার্নিভাল হয়, সেখানেও এক ক্যারিবিয়ান যুবতীকে কোলে তুলে নিয়েছিলেন তিনি। প্রথমে আর পাঁচজন উপস্থাপকের মতোই তাঁর সাক্ষাতকার নিচ্ছিলেন ড্যানি। তারপরই ভিতরের ব্যাড বয় বেরিয়ে এসেছিল। তাঁকে ওই কার্নিভালে স্বল্পবসনা ক্যারিবিয়ান সুন্দরীদের সঙ্গে নাচতেও দেখা গিয়েছিল। 
 

1010

তাহলে কি ড্যানি মরিসনই আইপিএল-এর সবথেকে ব্যাড বয়? বারবার বিতর্কে জড়িয়েও নিজেকে এতটুকু বদলাননি তিনি। খারাপ-ভালো নির্বিশেষে তিনি যে আইপিএল-এর সবথেকে জনপ্রিয় এবং বিনোদন সরবরাহকারী ক্রিকেট ধারাভাষ্যকার, তা নিয়ে কিন্তু কোনও বিতর্কের জায়গা নেই। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos