IPL 2021-এ রূপ ও গ্ল্যামারের আগুন, স্টেডিয়াম থেকে নেট দুনিয়া মাত করছেন আরসিবি তারকার স্ত্রী

আইপিএল (IPL)মানেই ক্রিকেট, বিনোদন ও গ্ল্যামারের মিশেল। এই অসামান্য 'ককটেল'-এর জন্যই বিশ্ব জুড়ে সবথেকেল বেশি জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএল। আইপিএলে বলি তারকা থেকে ক্রিকেটারের স্ত্রীয়েরা বারবার 'গ্ল্যামারকা তরকা' লাগিয়েছে। বর্তমানে মরুদেশে আইপিএল ২০২১-এ (IPL 2021) আরসিবি (RCB)দলের সঙ্গে বিরাট পত্নী অনুষ্কা শর্মা না থাকলেও, গ্ল্যামারের কোনও অভাব নেই। যুজবেন্দ্র চাহলেরল (Yuzvendra chahal) স্ত্রী ধনশ্রী ভার্মা (Dhanashree Verma) একাই সেই দায়িত্ব নিয়ে নিয়েছেন। প্রতিটি ম্যাচে মন ভোলানো রূপে তাকে মাঠে দেখা যাচ্ছে। দেখুন তারই কিছু ঝলক। 
 

Sudip Paul | Published : Oct 8, 2021 12:48 PM IST

110
IPL 2021-এ রূপ ও গ্ল্যামারের আগুন, স্টেডিয়াম থেকে নেট দুনিয়া মাত করছেন আরসিবি তারকার স্ত্রী

বৃহস্পতিবার, ধনশ্রী ভার্মা তার ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পতাকা হাতে দলকে সাপোর্ট করতে দেখা যায়। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচটি হারলেও, ভালো বোলিং করেছিলেন যুজবেন্দ্র চাহল।

210

এই ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন- 'আমরা জিততে পছন্দ করি, আমরা হারাতেও পারি, কিন্তু সর্বোপরি আমরা খেলতে এবং বড় হতে পছন্দ করি।' ধনশ্রীর এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ঝড় তোলে। 
 

310

এর আগে ৩ অক্টোবর পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে  রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ৬ রানে জিতেছিল। এই সময় ধনশ্রী ভার্মাকে স্ট্যান্ডে বসে থাকতে দেখা যায়। ছোট্ট নীল রঙের পোশাক পরে তাকে খুব সুন্দর লাগছিল।

410

আরসিবি -র প্রতিটি ম্যাচে, যুজবেন্দ্র চাহালের স্ত্রীকে স্টেডিয়ামে বসে তার দলকে সমর্থন করতে দেখা যায়। গত ২৯ সেপ্টেম্বর রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচেও তাকে হলুদ রঙের বেল বটম প্যান্ট এবং শার্ট পরে বেশ গ্ল্যামারস দেখাচ্ছিল।
 

510

২৬ সেপ্টেম্বর মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ৫৪ রানে অসাধারণ জয় পেয়েছিল ওই ম্যাচে ধনশ্রী ভার্মা মাথায় টুপি পরে ছোট্ট স্কার্ট পরে দেখা যায়। যেখানে তাকে বেশ হট দেখাচ্ছিল।

610

মরুদেশে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে কেকেআরের বিরুদ্ধে লজ্জার হারের সম্মুখীন হতে হয়েছিল আরসিবিকে। জিন্স, শর্ট টপ ও চোখে চশমা পড়ে নিজের লুকসে সকলকে মাত করেছিলেন ধনশ্রী ভার্মা।

710

সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল চলাকালীনই ধনশ্রী ভার্মা ২৭ সেপ্টেম্বর তার জন্মদিন পালন করেছিলেন। এই সময়ে, তিনি তার স্বামীর সাথে পার্টি করেছিলেন।  জন্মদিনে গোলাপী পোশাকে চাহল পত্নীকে  খুব সুন্দর লাগছিল।

810

জন্মদিনের দিন ধনশ্রী ভার্মার এই ছবিটিও সকলেই পছন্দ করেছিলেন। যেখানে মিষ্টি হাসি ও ফুলের বুকে হাতে দেখা যায় আরসিবি তারকা যুজবেন্দদ্র চাহলের স্ত্রীকে।

910

জন্মদিনের দিন অন্যান্য আরসিবি তারকাদের সঙ্গেও  পার্টি করেন যজুবেন্দ্র চাহল ও ধনশ্রী ভার্মা। সেখানে উপস্থিত ছিলেন প্রোটিয়া তারকা এবি ডিভিলিয়ার্স ও তার স্ত্রী ড্যানিয়েল। তারা সকলে ফটো শুটও করেন।

1010

এছাড়াও আরসিবি খেলার সময় নানা মুডে দেখা যায় ধনশ্রী ভার্মাকে। তিনি তার স্বামী ও তার দলের খেলা খুব এনজয় করেন। এবার প্লে অফে জায়গা পাকা করে ফেলেছে আরসিবি। প্রিয় দলকে চ্যাম্পিয়ন হতে দেখাই ইচ্ছে ধনশ্রীর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos