তাজমহলে ফিল্মি কায়দায় প্রেম নিবেদন থেকে ঘনিষ্ঠ মুহূর্ত, জন্মদিনে জানুন এবি ডিভিলিয়ার্সের প্রেম কাহিনি

বুধবার বিশ্ব ক্রিকেটের মিস্টার ৩৬০ ডিগ্রি ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্সের জন্মদিন। সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন প্রাক্তন প্রোটিয়া তারকা। মাঠের চারিদিকে শট মারারা ক্ষমতা ও বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য সকলেরই খুব প্রিয় এবিডি। ভারতেও তার জনপ্রিয়তা আকাশ ছোয়া। ২২ গজে বিধ্বংসী ব্যাটসম্যান হলেও, ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক ডিভিলিয়ার্স। দীর্ঘদিন প্রেম করার পর তিনি বিয়ে করেছিলেন তার বান্ধবী ড্যানিয়েলা ডিভিলায়ার্সকে। চলুন এবিডির জন্মদিনে জানা যাক বিখ্যাত ক্রিকেটার এবি ডিভিলিয়ার্স ও তার স্ত্রী ড্যানিয়েলার প্রেম কাহিনি। 
 

Sudip Paul | Published : Feb 17, 2021 1:31 PM IST

112
তাজমহলে ফিল্মি কায়দায় প্রেম নিবেদন থেকে ঘনিষ্ঠ মুহূর্ত, জন্মদিনে জানুন এবি ডিভিলিয়ার্সের প্রেম কাহিনি

আন্তর্জাতিক ক্রিকেট থেকেঅবসর নিলেও, তার ব্যাটের ধার যে এতটুকু কমেনি তা এবারের আইপিএলেও প্রমাণ করেছেন এবি ডিভিলিয়ার্স। আরসিবির হয়ে খেলেছেন একাধিক বিদ্ধংসী ইনিংস। ২২ গজে যতটা বিধ্বংসী এবিডি ও ব্যক্তিগত জীবনে ততটাই রোমান্টিক প্রোটিয়া তারকা।
 

212

দীর্ঘ বছর প্রেম করার পর এবি ডিভিলিয়ার্স বিয়ে করেছিলেন তার বান্ধবী ড্যানিয়েল ডিভিলিয়ার্সকে। এবি-র স্ত্রী ড্যানিয়েল দেখতে খুবই সুন্দরী ও হট।
 

312

১৯৮৭ সালের ২৭ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন ড্যানিয়েলা। পেশায় তিনি একজন সমাজ সেবক একইসঙ্গে 'দ্য ফান রুম' বলে একটি ইনডোর প্লে গ্রাউন্ড ও ক্যাফেও চালান তিনি। যেখানে বাচ্চা সুরক্ষিতভাবে খেলাধুলো করতে পারে এবং তাদের মা-বাবারা একান্তে সময় কাটাতে পারেন।

412

২০০৭ সালে এবি ডিভিলিয়ার্সের সঙ্গে ড্যানিয়েলার প্রথম আলাপ হয়। তার ড্যানিয়েলের পরিবারের হোটেলে মা-র সঙ্গে গিয়েছিলেন এবিডি। সেখান থেকেই আলাপ শুরু হয় দুজনের। 
 

512

এরপর তারা ৫ বছর ধরে ডেটিং করেন। এবি ডিভিলিয়ার্স ও ড্যানিয়েলাকে একসঙ্গে বেশ কয়েকটি জায়গায় দেখা যায়। তাদের সম্পর্কের কথা সকলেই জানতেন।
 

612

কিন্তু ৫ বছর ধরে ডেটিং করলেও প্রপোজ করেননি এবিডি। ২০১২ সালে ভারতে এসে তাজমহলের সামনে ড্যানিয়েলাকে ফিল্মি কায়দায় প্রপোজ করেন ডিভিলিয়ার্স ও নিজের প্রেমের প্রস্তাবকে চির স্মরণীয় করে রাখেন।
 

712

ড্যানিয়েলা জানিয়েছেন, তার ও ডিভিলিয়ার্সের কাছে ভারত সবসময় হৃদয়ের খুব কাছের জায়গায়। তাই ভারতে এসেই প্রেমের শ্রেষ্ঠ সৌধের সামনে আমাকে প্রোপজ করেছিল এবিডি।

812

২০১৩ সালে বিয়ে করেন এবি ডিভিলিয়ার্স ও ড্যানিয়েল। যেই হোটেলের তাদের প্রথম সাক্ষাৎ হয়েছিল, সেখানেই আয়োজন করা হয় বিয়ের অনুষ্ঠান।
 

912

বিয়ের ২ বছর পর ডিভিলিয়ার্স ও ড্যানিয়েলের সংসারে আসে নতুন অতিথি। ২০১৫ সালে তাদের প্রথম পুত্র সন্তানের জন্ম হয়। তার নাম দেন আব্রাহাম ও ২০১৭ সালে তাদের দ্বিতীয় পুত্র সন্তান হয়। নাম জন রিচার্ড।
 

1012

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় এবি ডিভিলিয়ার্স ও ড্যানিয়েলা। তারা ঘন ঘন তাদের ছবি আপলোড করেন। সোশ্যাল মিডিয়ায় ড্যানিয়েলার ফ্যানের সংখ্যা প্রায় ৩ লক্ষ ছাড়িয়েছে।
 

1112

সোশ্যাল মিডিয়ায় নিজেদের রোমান্টি ও ঘনিষ্ট মুহূর্তের বেশ কিছু ছবিও শেয়ার করেছেন এবিডি ও ড্যানিয়েল। তাদের ছবি খুবই পছন্দ করেন তাদের ফলোয়ার্সরা।
 

1212

এবিডি ও ড্যানিয়েলার সম্পর্কের রসায়নও খুব ভাল। এবিডির খারাপ সময়ে সবয়ময় তার পাশে থেকেছেন ড্যানিয়েল। অবসর জীবনে আইপিএল খেলা ছাড়া, বর্তমানে সন্তানদের নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন ডিভিলিয়ার্স ও তার স্ত্রী। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos