IPL 2021, কে নকল আর কে আসল, বোঝার উপায় নেই, দেখুন আইপিএল তারকাদের লুক আলাইকদের

কথায়  বলে আইপিএলে (IPL) মানেই ক্রিকেট ও বিনোদনের ককটেল। ২০২১ আইপিএল (IPL 2021) মরসুমের ধীরে ধীরে শেষ ল্যাপের দিকে এগোচ্ছে। দর্শকরা ২২ গজের লড়াই উপভোগ করার পাশাপাশি মাঠের বাইরের বিনোদনও উপভোগ করছেন। আজ আপনাদের দেখাবো এমন ১০ আইপিএল ক্রিকাটারদের 'লুক আলাইক'। যারা দেখতে অবিকল তারকাদের মত। 

Sudip Paul | Published : Oct 5, 2021 1:21 PM IST

112
IPL 2021, কে নকল আর কে আসল, বোঝার উপায় নেই, দেখুন আইপিএল তারকাদের লুক আলাইকদের

সম্প্রতি, রোহিত শর্মার একটি ডুপ্লিকেট ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে ক্যাপশনে লেখা 'কে বলে পাকিস্তান আন্তর্জাতিক ক্রিকেটারদের সফরের জন্য নিরাপদ নয়'। ভারতের তারকা রোহিত শর্মা রাওয়ালপিন্ডিতে বসে শরবত উপভোগ করছেন। 
 

212

রোহিত ছাড়া আরসিবি অধিনায়ক বিরাট কোহলির চেহারার মিলও পাকিস্তানে রয়েছে। পাকিস্তানের ক্রিকেটার আহমেদ শাহজাদের চেহারার সঙ্গে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির অনেকটা মিল রয়েছে।

312

বিরাট কোহলির মতো দেখতে এক নয়, একাধিক ব্যক্তিত্ব রয়েছে। তিনিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে।  এই ছবিটি দেখুন, কোহলির চেহারার মতো দেখতে এক সমর্থক বিরাটকে ক্রিকেট মাঠে সমর্থন করতে এসেছেন।

412

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ফাস্ট বোলার জসপ্রিত বুমরার মতো দেখতে অপর এক ব্যক্তি রয়েছেন। তিনি প্রতিবেশী দেশ পাকিস্তানের লবাসিন্দা। যিনি তার মুখে পাকিস্তানের পতাকার চিহ্নও রেখেছেন।

512

দিল্লি ক্যাপিটালস তারকা শিখর ধওয়নের মত দেখতে এক ব্যক্তি প্রায়শঅ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাকে নিয়ে অনেক খবরও হয়েছে। ওই ব্যক্তি দক্ষিণা সিনেমায় টেকনিশিয়ান হিসেবে কাজ করে।

612

সচিন তেন্ডুলকরের মত দেখতে বলবীর সিংকে অনেকেই চেনেন। তিনি যথেষ্ট জনপ্রিয়। ক্রিকেটের ঈশ্বরের সঙ্গে তিনি একটি বিজ্ঞাপনে অভিনয়ও করেছেন। যা জীবনের সেরা প্রাপ্তি বলে মনে করেন তিনি।

712

বীরেন্দ্র সেওয়াগের মত দেখতে এই ব্যক্তিকে দেখলে অবাক হবেন আপবনিও। অবিকল অনেকটাই তিনি বীরুর মত দেখতে। এই ব্যক্তির নাম নাম জীবন শর্মা। তিনি মহারাষ্ট্রের বাসিন্দা। সেওয়াগের স্টাইলে ছবিও তুলেছেন তিনি।
 

812

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে দীর্ঘ দিন ক্রিকেট খেলেছেন তারকা পেসার লাসিথ মালিঙ্গা। আইপিএলের ইতিহাসে অন্যতম সফল বোলার তিনি। এই ছবিতে দেখুন তার ডুপ্লিকেটকে।

912

ভারতীয় ক্রিকেটার ও দিল্লি ক্যাপিটালসের ইশান্ত শর্মার সঙ্গে সুইডিশ তারাক ফুটবলার জলাটান ইব্রাহিমোভিচ এর দাড়ি এবং চুলের স্টাইল এবং দেহের কাঠামো থেকে শুরু করে সবকিছুই মিল রয়েছে।

1012

অস্ট্রেলিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান ওবর্তমানে মুম্বই ইন্ডিয়ান্স তারকা ক্রিস লিনের চেহারা পর্ণ জগতের বিখ্যাত তারকা জনি সিন্সের সাথে অনেকটাই সাদৃশ্যপূর্ণ। তাদের মাথার টাক এবং পেশীবহুল চেহারা ইত্যাদি লক্ষ্য করলে প্রায় একই রকম লাগে।

1112

দক্ষিণ আফ্রিকা ও আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের খেলা তারকা পেসার ডেইল স্টেনকে অনেকটা হলিউডের জেমস বন্ড সিরিজের প্রধান চরিত্রের অভিনেতা ড্যানিয়েল ক্রেগের মতো দেখায়।

1212

সানরাইজার্সের উইকেট রক্ষক-ব্যাটসম্যান জনি বেয়ারস্টো এবং হ্যারি পটার সিরিজে রন ওয়েজলির ভূমিকায় খ্যাতিমান ইংরেজ প্রযোজক ও অভিনেতা রূপার্ট গ্রিন্ট অনেকটা একরকম দেখতে। তাদের হাসি এবং চোখে অনেকটাই সাদৃশ্য রয়েছে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos