IPL 2021 - গব্বরের সেকেন্ড ইনিংস, এবার কি এই ভারতীয় মহিলা ক্রিকেটারকে বিয়ে করছেন ধাওয়ান, দেখুন

সোমবার রাতে আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৫০তম ম্যাচে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)-কে ২ বল বাকি থাকতে ৩ উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। দিল্লিকে শেষ লাইনটা যদি পার করিয়ে থাকেন শিমরন হেতমায়ার (Shimron Hetmyer) তাহলে দলের ইনিংসের ভিতটা গড়ে দিয়েছিলেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। এই ম্যাচে বেশ কয়েকটি রেকর্ডও গড়েছেন গব্বর। তবে, সোশ্যাল মিডিয়ায় সম্পূর্ণ অন্য কারণে তাঁর নাম ভাইরাল হচ্ছে। শোনা যাচ্ছে স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের (Aesha ) সঙ্গে বিচ্ছেদের পর, তিনি এখন এক ভারতীয় মহিলা ক্রিকেটারকে বিয়ে করতে যাচ্ছেন। আসুন জেনে নেওয়া যাক ব্যাপারটা কী - 
 

amartya lahiri | Published : Oct 5, 2021 8:02 AM IST / Updated: Oct 17 2021, 11:32 AM IST

115
IPL 2021 - গব্বরের সেকেন্ড ইনিংস, এবার কি এই ভারতীয় মহিলা ক্রিকেটারকে বিয়ে করছেন ধাওয়ান, দেখুন

গত কয়েক বছরের মতো চলতি আইপিএল-এও দুর্ধর্ষ ফর্মে রয়েছেন শিখর ধাওয়ান। এখনও পর্যন্ত ১৩টি ম্যাচে ১২৭.০১ স্ট্রাইকরেটে তিনি ৫০১ রান করেছেন, গড় ৪১.৭৫। তারপরও অবশ্য তাঁকে টি২০ বিশ্বকাপের প্রাথমিক দলে রাখা হয়নি। 

215

সেই সঙ্গে সঙ্গে, আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্ব শুরু হওয়ার ঠিক আগে, স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ ঘটে। আয়েশা নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর দিয়েছিলেন এবং সেইসঙ্গে শিখর ধাওয়ানের সব ছবি তাঁর সোশ্যাল মিডিয়া  অ্যাকাউন্ট থেকে মুছে দেন। 

315

অথচ, শিখর ধাওয়ান এবং যিনি আয়েশা মুখোপাধ্যায়ের প্রেম - ভারতীয় ক্রিকেটের অন্যতম রোম্যান্টিক গাথা ছিল। দুজনের আলাপ হয়েছিল ফেসবুকে, আর সেখানে কথা বলতে বলতেই দুজনে দুজনের প্রেমে পড়ে গিয়েছিলেন। তারপর দুজনে বিয়েও করেন। 

 

 

415

আয়েশা মুখোপাধ্য়ায় থাকেন অস্ট্রেলিয়ায়। শিখর ধাওয়ানের সঙ্গে বিয়ের আগে, এক অস্ট্রেলিয় ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। সেই বিয়ের থেকে তাঁর দুটি মেয়েও আছে। তাঁর আগের পক্ষের মেয়েদের সঙ্গেও শিখর ধাওয়ানের দারুণ সম্পর্ক ছিল। 

515

আয়েশা, শিখরের থেকে দশ বছরের বড়ও ছিলেন। তবে তা তাঁদের প্রেম বা বিবাহের পথে বাধা হয়নি। পরে, শিখর ও আয়েশার একটি ছেলেও হয়, নাম জোরাভর। 
 

615

দুজনেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি দিতেন। তাতে এক দুর্দান্ত পরিবার ধরা পড়ত। ক্রিকেট খেলার জন্য অনেকটা সময়ই ভারতে বা বিদেশের অন্যান্য দেশে কাটাতে হয় ধাওয়ানকে। বাকি সময়টা তিনি অস্ট্রেলিয়ায় আয়েশার সঙ্গে কাটাতেন। আয়েশাও আইপিএল বা আন্তর্জাতিক ম্যাচে অনেকসময়ই স্বামীকে সমর্থন করতে আসতেন।

715

ভারতীয় ক্রিকেটে তাদের প্রেম রীতিমতো চর্চার বিষয় ছিল। তাই, তাঁদের ৮ বছরের বিবাহিত জীবনের ইতি, অনেককেই অবাক করে দিয়েছে। 

815

তবে এই জোড়া ধাক্কার পরও, শিখর ধাওয়ানের খেলায় কোনও প্রভাব পড়েনি। মাঠে ও মাঠের বাইরেও তাঁকে খোশ মেজাজেই দেখা যাচ্ছে। মাঠে ছয় মেরে বা ক্যাচ ধরে সোয়্যাগ প্রদর্শন, মাঠের বাইরে তাঁর ওপেনিং পার্টনার পৃথ্বী শ-এর সঙ্গে মজার অভিনয় - দিব্বি আছেন গব্বর। বিবাহ বিচ্ছেদ নিয়ে তাঁর মুখ থেকে একটি কথাও শোনা যায়নি।
 

915

আসলে ক্রিকেট ফ্যান মহলে জোর গুঞ্জন শোনা যাচ্ছে, যে শীঘ্রই এক ভারতীয় মহিলা ক্রিকেটারের সঙ্গে ঘর বাঁধতে চলেছেন তিনি। অনেকে এক কদম এগিয়ে বলছেন, দুজনের মধ্যে বেশ কয়েকদিন ধরেই সম্পর্ক তৈরি হয়েছে। আর ওই ভারতীয় মহিলা সিনিয়র ক্রিকেটারের সঙ্গে শিখরের বিশেষ সম্পর্কই আয়েশা মুখোপাধ্য়ায়ের সঙ্গে তাঁর বিচ্ছেদের কারণ।

1015

বেশ কয়েকটি ক্রিকেট বিষয়ক ইউটিউব চ্যানেলে দাবি করা হয়েছে, ওই মহিলা ক্রিকেটার আর কেউ নন, ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজ। বলা হচ্ছে, শিখরের বিবাহ বিচ্ছেদের পরই নাকি মিতালি বলেছেন, শিখর এখনও বিয়ের বয়েস রয়েছে। তাঁর আরও একটি বিয়ে করা উচিত। তবে, অনেক খুঁজেও কোনও নির্ভরযোগ্য সংবাদমাধ্যমে মিতালির এই মন্তব্য পাওয়া যায়নি। 

1115

কোনও কোনও ইউটিউব চ্যানেলে এই বিষয়ে সাক্ষী ধোনিও মন্তব্য করেছেন বলে দাবি করা হচ্ছে। এমএস ধোনির স্ত্রীকে উদ্ধৃত করে দাবি করা হচ্ছে, শিখর ও  মিতালির সম্পর্ককে স্বাগত জানিয়েছেন তিনি। সাক্ষীর মতে দুই ক্রিকেটারের, একে-অপরকে বোঝাটা সহজ হবে। তাই এই শিখর ও মিতালি শেষ পর্যন্ত বিবাহ করলে তিনি খুব খুশি হবেন। তবে, এই মন্তব্যও কোনও প্রথম সারির সংবাদমাধ্যমে বের হয়নি। 

1215

তবে এটা ঠিকই যে, শিখর ধাওয়ানের সঙ্গে মিতালি রাজের প্রকাশ্যেই খুব ভাল সম্পর্ক রয়েছে। এমনকী, শিখর ধাওয়ানের ছেলে জোরাভরের সঙ্গেও মিতালির সম্পর্ক খুব ভাল। জোরাভর জানিয়েছিল সে মিতালি রাজের খুব বড় ফ্যান। 
 

1315

বস্তুত, ইনস্টাগ্রামে এই খবর দিয়েছিলেন আয়েশা মুখোপাধ্য়ায়ই। এরপরই শিখর ধাওয়ানের ছেলের সঙ্গে দেখা করেছিলেন মিতালি। দ্রত তাঁদের মধ্যে দারুণ ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। দুজনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়। 
 

1415

মিতালি রাজ এর আগে কারোর সঙ্গে প্রেম করেছেন বলে শোনা যায়নি। বিয়ে নিয়ে তাঁকে একবার প্রশ্ন করা হয়েছিল। মিতালি উত্তর দিয়েছিলেন, বহু বছর আগে তিনি একবার বিয়ের কথা ভেবেছিলেন। কিন্তু, তাঁর আশপাশের বিবাহিত দম্পতিদের দেখার পর, তিনি অবিবাহিত থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন।

1515

তাহলে, শিখর ও মিতালি রাজের বিয়ে কি শুধুই গুজব? নাকি, এবার বিয়ের কথা ভাবতে  স্বাচ্ছন্দ্যবোধ করছেন মিতালি? ভারতীয় ক্রিকেট কি প্রথমবার দেখতে পাবে একজন মহিলা ক্রিকেটার এবং একজন পুরুষ ক্রিকেটারের বিয়ে? এর উত্তর শুধুমাত্র সময়ই দিতে পারবে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos