'ভ্যালেন্টাইনস ডে'-তে 'রোহিকা' জুটির বিশেষ তথ্য দিল মুম্বই ইন্ডিয়ান্স, জানলে অবাক হবেন আপনিও

ভ্যালেন্টাইনস ডে-তে দলের অধিনায়ক রোহিত শর্মার এক অদ্ভূত তথ্য সামনে আনল মুম্বই ইন্ডিয়ান্স। ১৩ ফেব্রুয়ারি ইংল্যান্ডের বিরুদ্ধে ১৬১ রানের অনবদ্য ইনিংস খেলে স্ত্রীকে ভ্যালেন্চাইনস ডে-র উপহার দিয়েছেন হিটম্যান। এবার এমন এক তথ্য তুলে ধরল মুম্বই ইন্ডিয়ান্স, যা অবাক করল নেটিজেনদের।
 

Sudip Paul | Published : Feb 14, 2021 5:57 AM IST

17
'ভ্যালেন্টাইনস ডে'-তে 'রোহিকা' জুটির বিশেষ তথ্য দিল মুম্বই ইন্ডিয়ান্স, জানলে অবাক হবেন আপনিও

শনিবার ইংল্যান্ডের বিরুদ্ধে দলের বিপদের সময় অনবদ্য ব্যাটিং করেছেন রোহিত শর্মা। শুধু সেঞ্চুরি নয়, রোহিতের ১৬১ রানের ইনিংসের সৌজন্যেই দ্বিতীয় টেস্টে লড়াইের জায়গায় রয়েছে ভারতীয় দল।
 

27

রোহিত শর্মার ১৬১ রানের দুরন্ত ইনিংসে গ্যালারিতে বসেই দেখেছেন তাঁর স্ত্রী রিতিকা সাজদে। মাঝেমাঝে তাঁকে লাফিয়ে উঠে উচ্ছ্বসিত হতেও দেখা গিয়েছে।
 

37

তবে ভ্যালেন্টাইনস ডে-র আগের দিন রোহিতের এই ইনিংসের পর তাঁর স্ত্রী রিতিকা সাজদের সঙ্গে এক আকর্ষণীয় তথ্য সামনে আনল মুম্বই ইন্ডিয়ান্স।
 

47

এই নিয়ে দ্বিতীয়বার ভ্যালেন্টাইন্স ডে-র আগে আন্তর্জাতিক ম্যাচে শতরান করলেন রোহিত। এর আগে ২০১৮-তে পোর্ট এলিজাবেথে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ জেতানো শতরান করেছিলেন।

57

২০১৭-এ শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের ম্যাচে রোহিত দ্বিশতরান করার দিনেও গ্যালারি থেকে তাঁর ইনিংস দেখেছিলেন রিতিকা। ঘটনাচক্রে সে দিনটি ছিল তাঁদের বিবাহবার্ষিকী। 
 

67

সেই বছরই শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি টি-টোয়েন্টি ম্যাচে শতরান করেছিলেন রোহিত শর্মা। সেই দিন ছিল আবার রীতিকা সাজদের জন্মদিন।
 

77
ফলে বিশেষ দিনে এমন ইনিংস খেলার নজির রোহিতের নতুন নয়। মুম্বই ইন্ডিয়ান্স দলের পক্ষ থেকে তুলে ধরা এমন তথ্য মনে ধরেছে নেটাগরিকদের।
Share this Photo Gallery
click me!
Recommended Photos