নিজের রাজ্যের জন্য মন কাঁদছে পন্থের, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

একদিকে যখন চেন্নাই টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াকু ইনিংস খেলছেন ঋষভ পন্থ। ঠিক তখনও অন্যদিকে ভয়ালহ তুষার ধসের কারণে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে পন্থের রাজ্য উত্তরখন্ডে চামোলি জেলার জোশিমঠ। তাই ৯১ রানের ঝকঝকে ইনিংস খেললেও, মন খারাপ ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যানের।
 

Sudip Paul | Published : Feb 8, 2021 4:10 AM IST

18
নিজের রাজ্যের জন্য মন কাঁদছে পন্থের, বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

উত্তরাখণ্ডের তুষার ধসের ঘটনায় এখনও চলছে উদ্ধার কাজ। এখনও নিখোঁজ অনেক মানুষ। মৃত্যুর সংখ্যা বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।
 

28

উত্তরাখণ্ড সরকার মৃতদের পরিবার পিছু ৪ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা করেছে। তারমধ্যে ২ লক্ষ টাকা করে দেওয়া হবে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে। 

38

নিজের রাজ্যের এই দুর্যোগের খবর পেয়েছেন ভারতীয় দলের উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ। শোনার পর থেকেই ম কেঁদে উঠেছে তারকা ক্রিকেটারের।

48

রবিবার একদিকে যখন চেন্নাই টেস্টে ভারতীয় দলের বিপদের সময় ৯১ রানের অনবদ্য ইনিংস খেলছেন ঋষভ পন্থ, তখনই উত্তরাখণ্ডে চামোলি জেলায় সম্মুখীন হয়েছে ভয়াবহ তুষার ধসের।

58

ভারতীয় দলের তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যানের৷ উত্তরাখণ্ডের হরিদ্ধার জেলার রুরকি শহরের বাসিন্দা পন্থ ৷ ঘটনা জানার পর থেকেই মন খারাপ তার।
 

68

আবেগ ঘন ট্যুইটে এদিন পন্থ লেখেন,'উত্তরাখণ্ডের বন্যায় ক্ষতিগ্রস্থদের পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা ও প্রার্থনা। আশা করি উদ্ধারকার্য চলছে, যারাঁ সমস্যায় রয়েছেন তাঁরা যেন সহায়তা পান।'

78
শুধু দুঃখ প্রকাশ করেই ক্ষান্ত থাকেননি ঋষভ পন্থ। উদ্ধার কাজে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। ভারত-ইংল্যান্ড ম্যাচে তার ম্যাচ ফি উদ্ধার কার্যে দেবেন বলে জানিয়েছেন পন্থ।
88

নিজের রাজ্যের দুর্দিনে সত্যিই দুঃখী পন্থ। আর যেইভাবে নিজের ম্যাচ ফি দিয়ে পাশে দাঁড়িয়েছেন, তাতে পন্থের ভূমিকার প্রশংসা করেছেন তার ভক্ত ও নেটিজেনরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos