IPL 2021 - সাক্ষী কি ফের গর্ভবতী, বাবা হচ্ছেন ধোনি - হইচই ফেলে দিলেন সুরেশ রায়নার বউ

চলচ্চিত্রে যেমন একজন চিত্রনাট্যকার থাকেন, এমএস ধোনির (MS Dhoni) জীবনেও কি সেরকম কেউ আছেন? যিনি বসে বসে ধোনির জীবনের নাটকীয় গল্প লিখে চলেন? সবাই যখন ধরে নেন, যে ধোনি ফিনিস, তখনই ফের শোনা যায়, মহেন্দ্র সিংহের গর্জন। শুক্রবার রাতেও কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders)-কে ২৭ রানে হারিয়ে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) অধিনায়ক আরও একবার তাঁর সমালোচকদের ভুল প্রমাণ করেছেন। আর চতুর্থবার আইপিএল জয়ের সঙ্গে সঙ্গেই ধোনির জীবন নিয়ে আরও এক নাটকীয় খবর সামনে এল। তা সত্যি হলে ফের বাবা হতে চলেছেন তিনি।  

Asianet News Bangla | Published : Oct 16, 2021 9:18 AM IST / Updated: Oct 17 2021, 11:25 AM IST

110
IPL 2021 - সাক্ষী কি ফের গর্ভবতী,  বাবা হচ্ছেন ধোনি - হইচই ফেলে দিলেন সুরেশ রায়নার বউ

আইপিএল ২০২১-এর দ্বিতীয় লেগের শুরু থেকেই মেয়ে জিভাকে (Ziva Dhoni) নিয়ে সংযুক্ত আরব আমিরশাহিতেই রয়েছেন সাক্ষী ধোনি (Sakshi Dhoni)। প্রতি ম্যাচেই গ্যালারি থেকে মা-মেয়েকে 'ইয়েলো আর্মি'কে সমর্থন করতে দেখা গিয়েছে। 

210

ধোনি খারাপ খেললে তাদের হতাশা, ভাল খেললে তাদের উচ্ছ্বাস ক্যামেরা বন্দি হয়েছে। শুক্রবার ক্যাপ্টেন ধোনি চতুর্থ আইপিএল ট্রফি জেতার পরই সাক্ষী ও জিভা মাঠে নেমে এসেছিলেন এমএস ধোনির সঙ্গে সেই জয় উদযাপনের জন্য। 

310

শুধু সাক্ষীই নন, তাঁর সঙ্গে সিএসকের গ্যালারি আলো করে বসে থাকেন রায়না, রবিন উথাপ্পাদের পরিবারও। বিশেষ করে সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে সাক্ষীর খুবই ভাল সম্পর্ক। জিভা এবং রায়নার মেয়েও ভালো বন্ধু, গ্যালারিতে একসঙ্গে খেলা করতে দেখা গিয়েছে তাঁকে।

410

শুক্রবার ফাইনালের দিনও তার ব্যতিক্রম হয়নি। গ্যালারি থেকেই বাবা এমএস ধোনি এবং তাঁর দল সিএসকে-কে সমর্থন করছিল জিভা। মা সাক্ষী সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন। 
 

510

আর ম্যাচের পর আর গ্যালারিতে বসে থাকতে পারেননি সাক্ষী। ছুটে মাঠে নেমে এসে মাঠেই শক্ত করে জড়িয়ে ধরেছিলেন তাঁর বিখ্য়াত স্বামীকে। মুখ রেখেছিলেন তাঁর বুকে।  

610

মেয়ে জিভাও একটু পরেই তাঁদের সঙ্গে যোগ দিয়েছিল। জিভা একটি সাদা ফ্রক পরে এসেছিল। আর সাক্ষীর পরণে ছিল হলুদ রঙের ঢিলেঢালা পোশাক, যেমনটা গর্ভবতী মহিলাদের পরতে দেখা যায়। 

710

সেই থেকেই তিনি দ্বিতীয়বার গর্ভবতী কিনা তাই নিয়ে জল্পনা শুরু হয়েছিল ফ্যান মহলে। ক্রিকট্র্যাকার পোর্টালের এক প্রতিবেদন অনুযায়ী সুরেশ রায়নার (Suresh Raina) স্ত্রী সাক্ষী সিং ধোনির ফের গর্ভবতী হওয়ার খবর নিশ্চিত করেছেন। প্রিয়াঙ্কা রায়না (Priyanka Raina) জানিয়েছেন ধোনি দম্পতি ২০২২ সালেই তাঁদের দ্বিতীয় সন্তানের আশা করছেন।

810

এই বিষয়ে সাক্ষী ধোনি কিংবা প্রিয়াঙ্কা রায়না দুজনের কেউই এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি। তবে সিএসকে এবং ধোনির ফ্যানদের মধ্যে এই নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে। কেউ কেউ দাবি করেছেন সাক্ষী ৪ মাসের গর্ভবতী।
 

910

২০১০ সালে এমএস ধোনিকে বিয়ে করেছিলেন সাক্ষী। তারপর থেকেই বিভিন্ন সময় স্বামী মাঠে থাকলে গ্যালারিতে দেখা গিয়েছে সাক্ষীকে। বিশেষ করে আইপিএল-এ তো গ্যালারিতে তাঁর উপস্থিতি বাধা। 

1010

২০১৫ সালে জন্ম নিয়েছিল তাঁদের ফুটফুটে মেয়ে জিভা। তারপর থেকে মায়ের সঙ্গে সেও বাবা এবং বাবার দলকে সমর্থন করতে মাঠে আসে। এবার আসছে আরেক নতুন অতিথি। ছোট্ট এমএস আসবে না ছোট্ট সাক্ষী, ফ্যানরা এখন তারই প্রতীক্ষায়।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos