IPL 2021 Final,ভেজা শরীর, বিকিনিতে উপচে পড়ছে যৌবন, CSK তারকার বউ পাগল করবে আপনাকেও

২০২০ সালে সিএসকে (CSK)দলে যোগ দেওয়ার পর খুব একটা সুযোগ পাননি রবিন উথাপ্পা (Robin Uthappa)। কিন্তু ২০২১ সালের আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্বে শেষ ল্য়াপে সুরেশ রায়নার বদলে দলে সুযোগ পান উথাপ্পা। আর প্লে অফের গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লির বিরুদ্ধে উথাপ্পার অনবদ্য ব্যাটিং রাতারাতি ফিরে দিয়েছে তার তারকা তকমা। আইপিএল ২০২১ ফাইনালে (IPL 2021 Final) তার ব্য়াটে বড় রান দেখার অপেক্ষায় সিএসকে ভক্তরা। ২২ গজের পাশাপাশি  ব্যক্তিগত জীবনে খবুই রোমান্টিক রবিন। তো চলুন জানা যাক রবিন উথাপ্পা ও তার স্ত্রী শীতল গৌতমের প্রেম কাহিনি।
 

Sudip Paul | Published : Oct 15, 2021 1:27 PM IST

112
IPL 2021 Final,ভেজা শরীর, বিকিনিতে উপচে পড়ছে যৌবন, CSK তারকার বউ পাগল করবে আপনাকেও

ভারতীয় ক্রিকেট দলের একসময়ের তারকা ও ২০০৭ সালে ধোনির টি২০ বিশ্বকাপ জয়ী দলের সতীর্থ ছিলেন রবিন উথাপ্পা। বর্তমানে তিনি ধোনির আইপিএল দল সিএসকের সতীর্থ। প্লে অফে উথাপ্পার ৬৩ রানের ইনিংস ফাইনালে ওঠার পথ অনেকটাই সহজ করেছে।

212

রবিন উথাপ্পা প্রেম করে বিয়ে করেন শীতল গৌতমকে। দীর্ঘ বছর ধরে প্রেম করার পর অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন দুজন। শীতল গৌতমের জন্ম ব্যাঙ্গালোরে। তিনি একজন জাতীয় টেনিস প্লেয়ার ছিলেন। একাধিক প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন শীতল।

312

প্রথমে শীতল গৌতম ও রবিন উথাপ্পা আলাপ হওয়ার পর দুজন বন্ধু হয়। তারপর ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। শীতলের প্রেমে পড়ে যান রবিন উথাপ্পা। শীতলের ৩০ তম জন্মদিনের দিনে তাকে প্রপোজ করেন রবিন উথাপ্পা।

412

মনে মনে রবিন উথাপ্পাকে ভালোবেসে ফেলেছিলেন শীতল গৌতমও। প্রপোজাল পাওয়ার পর তাতে রাজি হতে বেশি সময় নেননি শীতল গৌতম। এবং তার বিয়ে করার সিদ্ধান্ত নেন। অবশেষে ২০১৬ সালের ৩ মার্চ বিয়ে করেন রবিন ও শীতল।

512

শীতল গৌতম ও রবিন উথাপ্পা দুজনেই আলাদা ধর্মের তাই কোন মতে বিয়ে হবে তা নিয়ে একটু সমস্যা তৈরি হয়েছিল। কিন্তু তা বেশিক্ষণ স্থায়ী হয়নি। ঝামেলায় না গিয়ে খ্রীষ্টান মতে বিয়ে করার সিদ্ধান্ত নেন রবিন উথাপ্পা ও শীতল গৌতম।

612

রবিন ও শীতলের বিয়েতে খুব বড় করে অনুষ্ঠান করা হয়নি। ঘনিষ্ঠ কিছু আত্মায়ী ও বন্ধু-বান্ধবদের নিয়েই হয় গোটা বিয়ের অনুষ্ঠান। তবে জাঁক-জমকে কোনও খামতি ছিল না। উপস্থিত ছিলেন বেশ কয়েক ভারতীয় ক্রিকেটারও। 

712

বিয়ের পর রবিন উথাপ্পার পরিবারে সুখবর আসতে বেশি সময় লাগেনি। সন্তান সম্ভবা হন শীতল গৌতম। ২০১৭ সালে তাদের একটি পুত্র সন্তান হয়। তারপর শুভেচ্ছার জোয়ারে ভাসেন রবিন উথাপ্পা ও শীতল গৌতম।

812

এমনিতে রবিন উথাপ্পার স্ত্রী শীতল গৌতম খুবই সুন্দরী, হট, অ্যান্ড সেক্সি। তার রূপের জাদু ঘায়েল করে সকলকেই। সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় না হলেও তার ছবি পছন্দ করেন সকলে। মুহূর্তে ঝড় তোলে নেট দুনিয়ায়।

912

খেলার ব্যস্ততার বাইরে সুযোগ পেলেই স্ত্রী ও পরিবারকে নিয়ে সময় কাটান রবিন উথাপ্পা। একটু বেশি ছুটি পেলে পরিবারকে নিয়ে বাইরে ঘুরতেও যান উথাপ্পা। পরিবারের সঙ্গে  একান্তে সময় কাটানোর মুহূর্ত খুবই উপোগ করেন রবি।

1012

স্ত্রীর সঙ্গে ব্যাক্তিগত সময়ও কাটান রবিন উথাপ্পা। আলাদা করে শীতলের সঙ্গেও কোয়ালিটি সময় কাটান ভারতীয় ক্রিকেট তারকা। বিকিনি পরিহিত সমুদ্র সৈকতে শীতল ও রবিন ও তাদের সন্তানের এই ছবিটি পছন্দ করেছিলেন সকলে।

1112

রবিন উথাপ্পা যখন ভারতীয় দল থেকে বাদ পড়েছিলেন তখন ভেঙে পড়েছিলেন। আত্মহত্যার কথাও ভেবেছিলেন তিনি। সেই সময় সময় উথাপ্পার পাশে থেকেছেন শীতল। মনের জোর বাড়িয়েছেন তিনি।

1212

বর্তমানে খারাপ সময় কাটিয়ে ফের স্বাভাবিক জীবন যাপনে ফিরেছেন রবিন উথাপ্পা। এবার চেন্নাই সুপার কিংসে খেলছেন তিনি। একইসঙ্গে সুখী দাম্পত্য জীবনও উপভোগ করছেন তিনি। পাইনালে উথাপ্পা ও সিএসকের সাফল্য কামনা করেছেন শীতল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos