প্রেমিকার রিপ্লাই না পেয়ে কলেজে গিয়ে ঘটিয়েছিলেন কখনও না ভোলা কাণ্ড, জানুন সঞ্জু স্যামসনের প্রেম কাহিনি

ভারতীয় দলে সেভাবে সুযোগ না পেলেও, এবারের আইপিএলে খুব ভাল পারফরমেন্স করে নিজের জাত চিনিয়েছেন রাজস্থান রয়্য়ালসের অধিনায়ক ও উইকেট কিপার-ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। যেভাবে মাঠে বিধ্বংসী ও আকর্ষণীয় শট খেলেন  সঞ্জু স্যামসন, তেমনই আকর্ষনীয় সঞ্জুর প্রেম কাহিনি। চলুন জানা যাক আইপিএলের তারকা ব্যাটসম্য়ান সঞ্জু স্যামসনের প্রেম কাহিনি।

Sudip Paul | Published : Sep 27, 2021 3:08 PM IST / Updated: Sep 27 2021, 08:41 PM IST

110
প্রেমিকার রিপ্লাই না পেয়ে কলেজে গিয়ে ঘটিয়েছিলেন কখনও না ভোলা কাণ্ড, জানুন সঞ্জু স্যামসনের প্রেম কাহিনি

ভালো পারফরমেন্সের কারণে স্টিভ স্মিথকে সরিয়ে সঞ্জু স্যামসনকে অধিনায়কত্বের দায়িত্ব দিয়েছে রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ। ব্য়াট হাতে দলের হয়ে একাধিক ম্যাচ উইনিং ইনিংস খেলেছেন তিনি।

210

আইপিএল ভাল পারফর্ম করে ফের ভারতীয় দলে সুযোগ পাওয়াই লক্ষ্য সঞ্জু স্যামসনের। মাঠের মতই প্রেমিক সঞ্জু স্য়ামসনও খুবই রোমান্টিক। নিজের সহপাঠীকে দীর্ঘ দিন সম্পর্কের পর বিয়ে করেছিলেন তিনি।

310

নিজের সহপাঠী চারুলতাকে বিয়ে করেন সঞ্জু স্যামসন। চারুলতা ও সঞ্জু একে অপরকে কললেজ লাইফ থেকে চিনতেন। কিন্তু পরবর্তী সময়ে দুজনেই কেরিয়ার তৈরিতে ব্যস্ত হয়ে পড়েন। 

410

সঞ্জু স্যামসন ব্যস্ত হয়ে পড়েন ক্রিকেটে নিজের কেরিয়ার গড়তে। অপরদিকে, চারুলতা বিএসসি পরে হিউম্য়ান রিসোর্স নিয়ে নিজের কেরিয়ার গড়ে তোলেন। পড়াশোনার বাইরে গান শুনতে খুব পছন্দ করেন চারুলতা।

510

বহু বছর পর হঠাৎ সঞ্জু একদিন ম্যাসেজ করেন চারুলতাকে। কিন্তু বেশ কিছুদিন ধরে ম্য়াসেজ করলেও, কোনও রিপলাই দেননি চারুলতা। কোনও প্রতিক্রিয়া না পেয়ে একদিন সোজা চারুলতার কলেজে চলে যান সঞ্জু। সেখানে গিয়ে করেছিলেন প্রপোজ।
 

610

এরপরই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। দুজনকে একাধিক জায়গায় ডেটিং করতেও দেখা গিয়েছে। ধীরে ধীরে বন্ধুত্ব ভালবাসায় পরিণত হয়। বিয়ের আগে একাধিক জায়গায় দুজনকে দেখা যায়।
 

710

দেখে মনে না হলেও, ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন। দুজনের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবিও বারবার প্রাকশ্যে এসেছে। যা সকলেই খুবই পছন্দ করেছেন।
 

810

দীর্ঘ বছর প্রেম করার পর ২০১৮ সালে বিয়ে করেন সঞ্জু ও চারুলতা। খুব বর্ণাঢ্যভাবে হয়নি তাদের বিয়ের অনুষ্ঠান। মাত্র ৩০ জন নিমন্ত্রিত ছিলেন। বিয়ের পর শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন সঞ্জু ও চারু। 

910

বিয়ের পর ক্রিকেট নিয়ে ব্যস্ত হয়ে  পড়লেও, সুযোগ পেলেই স্ত্রীকে সময় দেন সঞ্জু স্যামসন। বিভিন্ন জায়গায় ঘুরতে যান স্ত্রীকে নিয়ে।সেই একাধিক ছবিও প্রকাশ্যে এসেছে। যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

1010

বর্তমানে আইপিএল খেলতে ব্যস্ত রয়েছে সঞ্জু স্যামসন। প্লে অফে যাওয়ার আশাও রয়েছে সঞ্জুর দল রাজস্থান রয়্যালসের। আইপিএলে সঞ্জুর সাফল্য কামনা করেছেন তার স্ত্রী চারুলতাও। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos