DC vs RR- প্রেমিকের সঙ্গে বাথরুমে চুটিয়ে সেক্স, হাতেনাতে ধরা পড়েছিলেন ওয়ার্নারের বউ

আইপিএল ২০২২ -এর জোয়ারে গায় ভাসিয়েছেন ক্রিকেট প্রেমিরা। প্রতিদিন এক একটি হাড্ডাাহাড্ডি ম্য়াচ উপহার পাচ্ছেন তারা। এবার আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন ডেভিড ওয়ার্নার। ব্যাট হাতে ফর্মেও রয়েছে তিনি। প্রিয় তারকার ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয়। আজ আপনাদের জানাবো দিল্লি ক্যাপিটালস তারকা ডেভিড ওয়ার্নারের বউয়ের জীবনের এক ঘটনা সম্পর্কে। যেখানে পর পুরুষের সঙ্গে বাথরুমে সেক্স করার সময়  ধরা পড়েছিলেন তিনি। জানুন তারপর কী ঘটেছিল।

Sudip Paul | Published : Apr 20, 2022 8:10 AM IST / Updated: Apr 22 2022, 12:21 PM IST

112
 DC vs RR- প্রেমিকের সঙ্গে বাথরুমে চুটিয়ে সেক্স, হাতেনাতে ধরা পড়েছিলেন ওয়ার্নারের বউ

আইপিএল ২০২১ খুব একটা সুখকর হয়নি অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের। দলের পারফরমেন্স খারাপ হওয়ায় প্রথমে তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। পরে বাদ পড়েন দল থেকে। আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন ওয়ার্নার। ব্য়াট হাতে ফর্মেও রয়েছেন তিনি। 

212

অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ওয়ার্নার শুধু খেলার জন্য নয়, তার মজার টিকটোক ভিডিওর জন্যও সারা বিশ্বে পরিচিত। তার সাথে তার স্ত্রী এবং তার তিন মেয়েও সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। তারাও মজাদার ভিডিওতে ওয়ার্নারের সঙ্গে অংশ নেন।

312

অজি তারকার পরিবার বর্তমানে খুব সুখী পরিবার। কিন্তু খুব কম লোকই জানে যে ওয়ার্নারের স্ত্রীর অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল। বাথরুমে চরম ঘনিষ্ঠ অবস্থায় ধরাও পড়েছিলেন। যেই ঘটনা ক্যান্ডিস ওয়ার্নার নিজেই জানিয়েছিলেন। স্বীকার করেছিলেন তার জীবনের চরম ভুলের কথা। 

412

অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার এবং আইপিএল তারকা ডেভিড ওয়ার্নার ২০১৫ সালে সুপার মডেল ক্যান্ডিস ফালজানকে বিয়ে করেছিলেন। ব্যক্তিগত জীবনের কারণে তিনি প্রায়ই মিডিয়ার শিরোনামে থাকেন। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশ ছোঁয়া।

512

সম্প্রতি ক্যান্ডিস ওয়ার্নার নিজের ভুলের কথা স্বীকার করেছিলেন, যার জন্য তিনি এখনও লজ্জিত। আসলে, রাগবি তারকা সনি বিল উইলিয়ামসের সঙ্গে তার সম্পর্ক চলছিল। ক্যান্ডিস ২০০৭ সালে সিডনির একটি হোটেলের বাথরুমে উইলিয়ামসের সাথে সেক্স করার সময় ধরা পড়েছিলেন।

612

সেই সময় অস্ট্রেলিয়ায় 'ক্রস কোড' নামে একটি গেম শো চলছিল। এটি বিগ বসের মতো একটি  রিয়ালিটি শো। বিভিন্ন ক্ষেত্রের বিখ্যাত ব্যক্তিত্বরা এই শো-তে অংশ নিতেন। খুবই জনপ্রিয় ছিল সেই শো। সেখানে অংশ নিয়েছিবেম ক্য়ান্ডিস ও বিখ্যাত রাগি প্লেয়ার সনি বিল উইলিয়ামস।  

712

সেই সময়ে, ক্রস কোড গেমটিতে ক্যান্ডিস ওয়ার্নার অনেক জনপ্রিয় হয়ে উঠেছিলেন। সানি বিল উইলিয়ামসের সঙ্গে ওই শো-তেই আলাপ হয়েছে ক্য়ান্ডিসের। দুজনের বন্ধুত্ব শুরু হয়েছিল সেই শো থেকেই। যা পরে ধীরে ঘীরে ঘনিষ্ঠতাও পায়। একে অপরের প্রেমেও পড়েছিলে ক্যান্ডিস ও উইলিয়ামস।
 

812

ক্যান্ডিস জানিয়েছিলেন, সেই সময় দুজনেই প্রতিরাতে একসঙ্গে নেশা করত। এর পরে, মত্ত অবস্থায় তারা যৌনতায় লিপ্ত হতেন। একবার কেউ সোশ্যাল মিডিয়ায় তাদের ভিডিও ফাঁস করে এবং ক্যান্ডিস-বিল উইলিয়ামসের যৌন কেলেঙ্কারি সামনে চলে আসে। বাথরুমে হাতেনাত ধরা পড়েছিলেন তারা। 
 

912

এই ঘটনার কয়েক বছর পর, ৪ এপ্রিল ২০১৫-তে, ক্যান্ডিস অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে বিয়ে করেছিলেন। ওয়ার্নার ক্যান্ডিসের কথা জানতেন এবং তার অনুশোচনার প্রশংসা করেছিলেন। তাদের জুটিকেও সকলেই পছন্দ করেন। 
 

1012

ऑस्ट्रेलिया के दिग्गज क्रिकेटर और आईपीएल स्टार डेविड वॉर्नर ने साल 2015 में सुपर मॉडल कैंडिस फैलजन से शादी की थी। वे अक्सर अपनी पर्सनल लाइफ के चलते मीडिया की सुर्खियों में छाई रहती हैं।

1112

সম্প্রতি, একটি রিয়েলিটি শোতে কথা বলার সময়, ক্যান্ডিস ওয়ার্নার পুরোনো কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন। এমনকি যখন ডেভিড ওয়ার্নার ২০১৮ সালে যখন বল-ট্যাম্পারিং বিতর্কে জড়িয়ে পড়েছিলেন, তখনও ক্যান্ডিসকে অনেক খারাপ খারাপ কথাও শুনতে হয়েছিল। তাকে খারাপ মা এবং খারাপ স্ত্রী বলা হত।  সে এই সব ভুলে যেতে চায়।
 

1212

ক্যান্ডিসের অতীত নিয়ে ডেভিড ওয়ার্নার কোনও দিনও কোনও মন্তব্য করেননি। তাদের সম্পর্কের রসায়নও খুবই ভালো।  দুজনের তিনটি মেয়েও রয়েছে। তারাও খুবই মিষ্টি। ক্যান্ডিস এবং ওয়ার্নার এখন সুখে জীবন যাপন করছেন। অতীতে ঘটনা তাদের সম্পর্কে কোনওদিন কোন ফাটল ধরাতে পারেনি। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos