বউকে চুমুতে দেন ভরিয়ে, ধরা দেন অন্তরঙ্গ মুহূর্তে, দেখুন আরসিবি অধিনায়কের ভাইরাল ছবি

আইপিএল ২০২২ল(IPL 2022) -এ নতুন ভূমিকায় দেখা যাবে প্রাক্তন দক্ষিণ আফ্রিকার (South Africa) ক্রিকেটার তথা অধিনায়ক ফাফ ডুপ্লেসিকে (Faf du Plessis)। এতদিন চেন্নাই সুপার কিংসে (Chennai Super Kings) খেললেও এবার আইপিএল মেগা নিলামে (IPL Mega Auction)তাকে দলে নিয়েছে আরসিবি (RCB)। বিরাট কোহলি (Virat Kohli) অধিনায়কত্ব ছাড়ায় অধিায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছে ফাফকে। যেই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত ডু্প্লেসি। নতুন অধিনায়ককে নিয়ে উৎসাহ তুঙ্গে আরসিবির ফ্যানেদের। তার ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয়। সোশ্যাল মিডিয়ায় (Socail Media)এক সুন্দরীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় একাধিক ছবি শেয়ার করে থাকেন ডু্প্লেসি। যেই ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়। সমুদ্র সৈকত থেকে সুইমিং পুল সব জায়গাতেই রোমান্টিক মুডে পাওয়া যায় ফাফ ডুপ্লেসিকে। তো আজ চলুন দেখা যাক সেই সকল ছবি আর জানা যাক ফাফ ডুপ্লেসির ব্যক্তিগত জীবন সম্পর্কে নানা তথ্য। 
 

Sudip Paul | Published : Mar 27, 2022 9:35 AM IST / Updated: Mar 30 2022, 08:37 PM IST

113
বউকে চুমুতে দেন ভরিয়ে,  ধরা দেন অন্তরঙ্গ মুহূর্তে, দেখুন আরসিবি অধিনায়কের ভাইরাল ছবি

দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটা তথা প্রাক্তন অধিনায়ক ফাফ ডুপ্লেসি  বিদায় জানিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেটকে। জাতীয় দলের জার্সিকে বিদায় জানালেও, আইপিএলের মঞ্চে চুটিয়ে ক্রিকেট খেলছেন তিনি। সিএসকে দলের হয়ে  এতদিন ক্রিকেট খেলেছেন তিনি। ব্য়াটিং লাইনআপের প্রধান স্তম্ভ ছিলেন তিনি। আইপিএল ২০২২-এ তাকে দলে নিয়েছে আরসিবি। অধিনায়কও করা হয়েছে।

213

২০২০ সালে আইপিএলেও সিএসকের সর্বোচ্চ স্কোরার ছিলেন ফাফ ডুপ্লেসি। ২০২১ আইপিএলেও নিজের চেনা ছন্দে পাওয়া গিয়েছিল প্রোটিয়া তারকাকে। এবার আরসিবির হয়েও সেই একই ফর্ম ধরে রাখতে মরিয়া ফাফ।  ২২ গজের বাইরে ব্যক্তিগত জীবনেও খুবই রোমান্টিক সিএসকে তারকা। তিনি বিয়ে করেছেন ইমারি ভিসেরকে। যিনি দেখতে খুবই সুন্দরী, হট অ্যান্ড সেক্সি। 

313

ইমারি ভিসের দক্ষিণ আফ্রিকার সাংসদের মেয়ে। কিন্তু ইমারির সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।  ইমারি দেখতে খুবই সুন্দর ও হট। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় ইমারি। ঘন ঘন নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। নেট দুনিয়ায় ইমারির ফ্যান সংখ্যাও নেহাত কম নয়। তার এক একটি ছবিতে লাইক ও কমেন্টের ঝড় বয়ে যায়। তার ছবি অপেক্ষায় বসে থাকেন নেটিজেনরা।
 

413

ব্যাক্তিগত জীবনে ফাফ ডুপ্লেসির বউ খুবই ভালো মানুষ। ইমারি একজন সোশ্যাল ওয়ার্কার। নানা ধরনের সমাজ সেবা মবলক কাজের সঙ্গে নিজেকে যুক্ত রাখেন তিনি। ধর্ষণের শিকার হয়ে মহিলাদের সাহায্য করেন তিনি। এছাড়া ক্যান্সার রোগে সচেতনতার প্রচারও করেন তিনি। এছাডা ইমারি নিজের পোষ্যদের খুব ভালোবাসে। কুকর তার খুব প্রিয়। সোশ্যাল মিডিয়ায় নিজজের পোষ্যদের ছবিও শেয়ার করেন তিনি।
 

513

বিয়ের আগে ৮ বছর প্রেম ছিল ফাফ ডুপ্লেসি ও ইমারি ভিসের।  বিয়ের আগে থেকেই নানা জায়গায় একসঙ্গে দেখা যেত ফাফ ডুপ্লেসি ও ইমারি ভিসারিকে। সেই সকল ছবিও বারবার সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন তারাষ দীর্ঘ প্রেম পর্বের পর ২০১৩ সালে বিয়ে করেন ডুপ্লেসি ও ইমারি। জাঁকডমকের সঙ্গে হয়েছিল তাদের বিয়ের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন অনেক তারকারাই।
 

613

স্ত্রীকে খুবই ভালোবাসেন ফাফ। তাদের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ডুপ্লেসি। যা খুবই পছন্দ করেন ফ্যানেরা। স্ত্রীকে এতটাই ভালোবাসেন ডুপ্লেসি যে বাচ্চা হওয়ার সময়ও স্ত্রীর পাশে ছিলেন তিনি। যেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। যেই ছবি দেখার পর নেটিজেনরা ক্রিকেটার নয় মানুষ ফাফ ডুপ্লেসির খুবই প্রশংসা করেছিল।

713

বর্তমানে তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। খেলার বাইরে সুযোগ পেলেই মেয়েদের নিয়ে সময় কাটান ডুপ্লেসি। সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় দেখা গিয়েছে। স্ত্রীর সঙ্গেও একান্তে সময় কাটান ফাফ ডুপ্লেসি। বিভিন্ন অনুষ্ঠান নিয়ে যাওয়া থেকে একান্তে কোয়ালিটি টাইম কাটানোর ছবিও শেয়ার করেছেন ডুপ্লেসি। তাদের বেড়াতে যাওয়ার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়।

813

ইমারি ভিসারি নিজের বিকিনি পরিহিত একাধিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা শেয়ার করার পর খুবই পছন্দ করেন সকলে। লাইক কমেন্টের বন্যা বয়ে যায় সব ছবিতে।সোশ্যাল মিডিয়ায় ইমারির এক একটি বিকিনি ফটোশুট তার ফ্যান ফলোয়ার্সদের পাগল করে তোলে। খুবই হট ও সেক্সি দেখায় ডুপ্লেসির বউকে। সকলেই অপেক্ষায় থাকেন পরবর্তী ছবির জন্য।
 

913

স্ত্রীর সঙ্গে নানা জায়গায় ট্রাভেল করতেও খুব ভালোবাসেন ফাফ ডুপ্লেসি। সুযোগ পেলেই তারা বেরিয়ে পড়ে প্রকৃতির টানে। বিশেষ করে সমুদ্র খুবই পছন্দ তাদের। ঘুরতে গিয়েও বিকিনি পরে ফটো শুট করেন ইমারি।খেলার চাপের বাইরে ঘুরতে গিয়ে সেখানে গিয়ে একান্তে সময় কাটান ডুপ্লেসি ও তার স্ত্রী। এমনকী ইমারির বিকিন ফটোশুটের ছবি নিজেও তুলে দেন ডুপ্লেসি। দুজনেই উপভোগ করেন সেই মুহূর্ত।

1013

ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক ফাফ ডুপ্লেসি ও তার স্ত্রী। তারা যে ঘনিষ্ঠ হতে পছন্দ করেন তা তাদের নানা ছবি থেকেই প্রমাণিত হয়। সোশ্যাল মিডিয়ায় তাদের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার  করে থাকেন। এই ছবিটি ঘুরতে গিয়ে সমুদ্র সৈকতে। সেখানে বিকিনি পড়ে ফাফ ডুপ্লেসির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন তারা। যেই ছবিতে চূড়ান্ত হট লাগছে দুজনকে।
 

1113

শুধু সমুদ্র সৈকতেই নয়, বাড়ির সুইমিং পুলেও একাধিকবার ঘনিষ্ঠ অবস্থায় ফটোশুট করতে দেখা গিয়েছে ফাফ ডুপ্লেসি ও তার স্ত্রী ইমারি ভিসারিকে। সুইমিং পুলের দারে এই বাটির মত টাবে ডুপ্লেসি ও ইমারিকে খুব রোমান্টিক অবস্থায় পাওয়া গিয়েছে। যেই ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।
 

1213

এছাড়াও সুইমিং পুলের ধারেও দাঁড়ানো অবস্থায় চুম্বনরত অবস্থায় ধরা দিয়েছেন ফাফ ডুপ্লেসি ও ইমারি ভিসারি। যেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। তবে স্ত্রী ছা়ড়া অন্য কোনও বিতর্কে কখনই নাম জড়ায়নি বর্তমান আরসিবি অধিনায়কের।
 

1313

বর্তমানে আইপিএলে নতুন ভূমিকায় আরসিবির অধিনায়ক হিসেবে দেখা যাবে ফাফকে। তার অধিনায়কত্বে ধোনির ছোঁয়া দেখা যাবে বলে জানিয়েছেন তিনি। আরসিবিকে প্রথম আইপিএল ট্রফি এনে দেওয়াই লক্ষ্য তার। আইপিএলে তাকে সাফল্যের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তার স্ত্রীও।


 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos