লাখ-লাখ টাকার জুতো পড়েন কেকেআর অধিনায়ক, কালেকশন দেখলে চোখ কপালে উঠবে

আইপিএল ২০২২-এ কেকেরআরের  হয়ে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়রের। একদিকে দলের একের পর এক ম্য়াচে হার। ব্য়াট হাতেও খুব একটা আহামরি পারফরম্য়ান্স করতে পারেননি কেকেআর সেনাপতি। তবে দলের নতুন অধিনায়ককে নিয়ে ফ্যানেদের জানার কৌতুহলের কোনও কমতি নেই। বিশেষ করে ব্যক্তিগত জীবনের তথ্য জানার জন্য মুখিয়ে থাকেন ফ্যানেরা। আজ আপনাদের জানাবো শ্রেয়স আইয়রের এক সখ-ভালোলাগা-ভালোবাসার বিষয়ে।

Sudip Paul | Published : Apr 28, 2022 11:40 AM IST

18
লাখ-লাখ টাকার জুতো পড়েন কেকেআর  অধিনায়ক, কালেকশন দেখলে চোখ কপালে উঠবে

আইপিএল ২০২২ মেগা নিলামে ১২.২৫ কোটি টাকা দিয়ে শ্রেয়স আইয়রকে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। দলের অধিনায়কত্বের দায়িত্বও দেওয়া হয়েছে তাকে। ব্যক্তিগত জীবনেও বিলাস-বহুল জীবন অতিবাহিত করেন ভারতীয় তারকা ক্রিকেটার তথা কেকেআরের বর্তমান অধিনায়ক। 
 

28

কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়রের একাধিক বিষয়ের প্রতি ভালোলাগা বা ভালোবাসাও রয়েছে। তার মধ্যে  অন্যতম হল জুতো। নানা ধরনের ফ্য়াশনেবল জুতো পড়তে খুবই পছন্দ করেন তিনি। তার জুতোর সম্ভার দেখলে যে কোনও ব্যক্তির চোখ কপালে উঠবে। সব ধরনের নতুন ট্রেন্ডের জুতো রয়েছে শ্রেয়স আইয়রের কাছে।

38

এক  সাক্ষাৎকারে নিজের জুতোর কালেকশনের বিষয়ে জানিয়েছিলেন কেকেআরের অধিনায়ক শ্রেয়স আইয়র। সেই সাক্ষাৎকারে শ্রেয়সের কাছে জুতোর বিষয়ে জানতে চাইলে তিনি একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে অজস্র জুতোর মাঝখানে বসেছিলেন শ্রেয়স আইয়র। যেই ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি।
 

48

নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে খুবই সচেতন শ্রেয়স আইয়র। নামি-দামি কোম্পানির ঘড়ি ও জুতো পড়তে খুবই পছন্দ করেন তিনি। শ্রেয়াস আইয়ারের জুতা এবং ঘড়ির একটি দুর্দান্ত কালেকশন রয়েছে। স্নিকার জুতো খুবই পছন্দ তার। শ্রেয়স আইয়রের বাড়িতে একটি ক্যাবিনেট রয়েছে যেখানে তিনি অসংখ্য জুতো কিনে রেখেছেন। যা দেখলে রীতিমত অবাক হওয়ার মত। 

58

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনির মত নিজের নিজের চুলের কাটিং ও স্টাইল নিয়েও খুব সচেতন  ও সৌখিন শ্রেয়স আইয়র। ধোনির থেকে এককদম এগিয়ে বললেও ভুল হবে না। নিজের চুল নিয়ে নানা রকমের স্টাইল করেন তিনি। ঘনঘন চুলের স্টাইস পাল্টান শ্রেয়স। সোশ্যাল মিডিয়ায় সেই নিত্য নতুন হেয়ার কাটিংয়ের ছবিও শেয়ার করে থাকেন তিনি। যা খুবই পছন্দ করেন তার ফ্যান ফলোয়ার্স।

68

কেকেআরের অধিনায়কের মোট সম্পত্তি পরিমাণ ৪৩ কোটি টাকা। শ্রেয়স আইয়ারেরও মুম্বইতে একটি বিলাসবহুল ফ্ল্যাট আছে, যেটি তিনি কিছুদিন আগে কিনেছিলেন। লোয়ার পেরেলের ওয়ার্ল্ড টাওয়ারে ১১.৮৫কোটি টাকায় ২৬১৮ বর্গফুটের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন। যেই ফ্ল্যাটের বাহ্যিক ও অন্দরের সৌন্দর্য্য তাক লাগানোর মত। সোশ্যাল মিডিয়ায় সেই অ্যাপার্টমেন্টের ছবিও শেয়ার করেছেন শ্রেয়স আইয়র। যা এক কথায় অনবদ্য।

78

বাড়ি ছাড়াও গাড়ির সখ রয়েছে শ্রেয়স আইয়রের। তাই গাড়ি কেনার পেছনেও অনেক টাকা ব্যয় করেন তিনি। শ্রেয়স আইয়রের  প্রিয় গাড়ি ফেরারি। এ ছাড়া অডি এস৫, বিএমডব্লিউ-এর মতো অনেক গাড়ি রয়েছে তার। বাড়ি ছাড়াও আইয়ারের বেশিরভাগ টাকা গাড়িতে বিনিয়োগ করা হয়। তার প্রিয় গাড়ি ফেরারি। কেকেআর অধিনায়কের ফেরার গাড়িটি দেখার মত। 

88

এ ছাড়াও শ্রেয়স আইয়রের একাধিক বিলাস বহুল গাড়ি রয়েছে। সেই তালিকায়রয়েছে  অডি এস৫, বিএমডব্লিউ-এর মতো অনেক গাড়ি রয়েছে তার। তিনি অনূর্ধ্ব ১৯ ক্রিকেট খেলে যে অর্থ উপার্জন করেছিলেন তা দিয়ে তিনি তার প্রথম গাড়ি হুন্ডাই আই২০ স্পোর্টস কিনেছিলেন এবং এখনও এই গাড়িটি তার কাছে রয়েছে। নিজের প্রথম গাড়ির প্রতি আলাদা ভালোবাসার কথা জানিয়েছেন তিনি। সব মিলিয়ে বিন্দাস লাইফ কাটাতে খুবই পছন্দ করেন শ্রেয়স আইয়র।


 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos