KKR v DC- দিল্লি ক্যাপিটালস ক্রিকেটারদের কার বউ বৈশি সুন্দরী-হট-সেক্সি, ছবি দেখে বিচার করুণ আপনারাই

চলছে আইপিএল ২০২২। প্রথম পর্বের খেলা শেষ হয়ে গিয়েছে। দ্বিতীয় পর্বে খেলায় ভাগ্য নির্ধারিত হবে কোন চারটি দল পৌছবে পরবর্তী রাউন্ডে। ক্রিকেটের বাইরে আইপিএল চলাকালীন প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতহল প্রকাশ করে থাকেন ফ্যানেরা। আজ আপনাদের জানাবো আইপিএল দল দিল্লি ক্যাপিটালস ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীদের সম্পর্কে। যাদের রূপের আগেুনে রাতের ঘুম উড়বে আপনারও। 

Sudip Paul | Published : Apr 28, 2022 9:37 AM IST / Updated: Apr 28 2022, 03:10 PM IST

110
KKR v DC- দিল্লি ক্যাপিটালস ক্রিকেটারদের কার বউ বৈশি সুন্দরী-হট-সেক্সি, ছবি দেখে বিচার করুণ আপনারাই

ঋষভ পন্থ-
ভারতের উইকেটরক্ষক ও দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্ত ইশা নেগির সঙ্গে ডেটিং করছেন। ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যানের বান্ধবী অ্যামিটি ইউনিভার্সিটি, নয়ডা থেকে স্নাতক। ইশা নেগি একজন ইন্টেরিয়ার ডিজাইনার। দুজনেই তাদের ইনস্টাগ্রামে একে অপরের সাথে ছবি পোস্ট করেন। তবে ইশা নেগিকে কখনোই ঋষভ পান্তের  খেলা দেখতে স্টেডিয়ামে দেখা যায়নি। দেখতে খুবই সুন্দরী পন্থের বান্ধবী।
 

210

আনরিখ নকিয়া-
দক্ষিণ আফ্রিকার তারকা পেসার অ্যানরিচ নখিয়া বিয়ে করেছেন তার দীর্ঘ দিনের বান্ধবী মাইকেলা ক্লিউকে। দিল্লি ক্যাপিটালসের এই পেসারের স্ত্রী পেশায় একজন শিক্ষিকা। জানা গেছে যে ২০১৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার আগে তারা বহু বছর ধরে ডেট করেছিল। তাদের সম্পর্কের রসায়নও খুব ভালো।  

310

ডেভিড ওয়ার্নার-
অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার বিয়ে করেছেন ক্যান্ডিস ওয়ার্নারকে । তিনি পেশাদার আয়রনওম্যান এবং সার্ফ জীবন রক্ষাকারী। অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের সিডনির বাসিন্দা ক্যান্ডিস। মাত্র ১৪ বছর বয়সে আয়রনম্যান সিরিজে অংশ নিয়েছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন টিভি শোতেও অংশ নিয়েছেন। এই জুটির বর্তমানে তিনটি কন্য়া সন্তান রয়েছে ও সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।
 

410

শার্দুল ঠাকুর-
দিল্লি ক্যাপিটালস ও ভারতীয় দলের পেসার শার্দুল ঠাকুর বাগদান সেরেছেন তার বান্ধবী মিতালি পারুলকরের সঙ্গে। অলরাউন্ডারের স্ত্রী একজন উদ্যোক্তা এবং থানে-ভিত্তিক একটি স্টার্ট-আপ অল দ্য বেকসের মালিক। তাদের বাগদান হয়েছিল ২৯ নভেম্বর ২০২১ সালে বান্দ্রায়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় দলের ক্রিকেটার রোহিত শর্মা, ধাওয়াল কুলকার্নি এবং অভিষেক নায়ার এবং শার্দুলের অন্যান্য ঘনিষ্ঠ বন্ধুরা।

510

অক্ষর প্য়াটেল-
অক্ষর প্যাটেল বান্ধবীর নাম মেহা। তাদের বাগদানও হয়ে গিয়েছে।  মেহা পেশায় একজন ডায়েটিশিয়ান এবং পুষ্টিবিদ। ২০২২ সালে ২০ জানুয়ারি নিজের জন্মদিনের দিন বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অক্ষর প্যাটেল। এই জুটি তাদের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। যা সকলেই খবু পছন্দ করেন। এই বছরের শেষের দিকে বিয়ে হবে বলে আশা করা হচ্ছে।

610

মনদীপ সিং-
দিল্লির ব্যাটসম্যান মনদীপ সিং বিয়ে করেছেন জগদীপ জাসওয়ালকে। যিনি পেশায় একজন মেকআপ শিল্পী। জগদীপ ইংল্যান্ডে জন্মগ্রহণ করেছিলেন এবং বড় হয়েছিলেন তবে প্রায়শই তার নিজের শহর জলন্ধরে আসতেন। ২ বছর প্রেম করার পর ২০১৬ সালের ২৫ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমএস ধোনি। বর্তমানে তাদের একটি সন্তান রয়েছে ও দানম্পত্য জীবন উপভোগ করছেন।
 

710

মিচেল মার্শ-
অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শ গ্রেট ম্যাকের সাথে বাগদান করেছেন। মার্শের স্ত্রী দ্য ফার্ম মার্গারেট রিভার নামে একটি পারিবারিক ব্যবসা পরিচালনা করেন। ৫ অক্টোবর গ্রেটা তার জন্মদিন পালন করেন। ২০২০ সালের ফেব্রুয়ারিতে তাদের সম্পর্কের বিষয় সকলকে জানানোর আগে এই দম্পতি দেড় বছরেরও বেশি সময় ধরে ডেট করেছিলেন। ২০২১ সালের সেপ্টেম্বরে বাগদান করেছিলেন। শীঘ্রই বিয়ে করবেন তারা।
 

810

পৃথ্বি শ-
দিল্লি ক্যাপিটালসের তারকা ওপেনার পৃথ্বি শোনা যাচ্ছে অভিনেত্রী প্রাচী সিংকে ডেট করছেন। সোশ্যাল মিডিয়া পোস্টে একাধিক কমেন্ট করছেন পৃথ্বী ও প্রাচী। চলছে ফ্লার্টও। কমেন্ট বক্সেই তাদের একাধিক কমেন্ট যে অন্য ইঙ্গিত দিচ্ছে তা পরিষ্কার নেটাগরিকদের কাছে। দীর্ঘক্ষণ চ্যাটেও কথা বলছেন প্রাচী সিং ও পৃথ্বী শ।  বলিউডের হিন্দি মেগা সিরিয়ালে অভিনয় করেন প্রাচী সিং। হিন্দি সিনেমাতেও কাজ করার কথা চলছে তার। অভিনয়কেই নিজের কেরিয়ার বানাতে চান প্রাচী। মেগা সিরিয়ালের পাশাপাশি খু শীঘ্রই সিনেমাতেও কাজ করতে চলেছেন তিনি।

910

মুস্তাফিজুর রহমান-
দিল্লি ক্যাপিটালসের পেসার মুস্তাফিজুর রহমান তার কাকার মেয়ে সামিয়া প্রভিনকে বিয়ে করেছেন। দিল্লি ক্যাপিটালসের বোলারের স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞানের ছাত্রী। কালীগঞ্জের তেরতুলিয়া গ্রামের নিজের বাড়িতে আত্মীয় স্বজনদের উপস্থিতিতে তাদের বিয়ে হয়। এই জুটির মধ্যেও সম্পর্কের রসায়ন বেশ ভালো। বর্তমানে তারাও দাম্পত্য জীবন উপভোগ করছেন।

1010

রভম্যান পাওয়েল-
ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার রভম্য়ান পাওয়েল বিয়ে করেছেন তার দীর্ঘ দিনের বান্ধবী প্রিয়া আলেকজান্দ্রাকে। বিভিন্ন খেলায় প্রিয়া আলেকজান্দ্রাকে তার স্বামী রোভম্যান পাওয়েলকে সমর্থন করতে দেখা যায়। তিনি তার জীবনকে ব্যক্তিগত রাখতে পছন্দ করেন এবং কোনও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করেন না।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos