বিকিনিতে পুরো আগুন, চিনে নিন অরেঞ্জ আর্মির তারকা ক্রিকেটারের বউকে

আইপিএল ২০২২ (IPL 2022) -এ সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) দলের অন্যতম সেরা বিগ হিটার হলেন ক্যারেবিয়ান তারকা নিকোলাস পুরান (Nicholas Pooran)। ক্রিকেটের বাইরে ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক নিকোলাস পুরান। নিজের স্ত্রীর সঙ্গে বিন্দাস লাইফ কাটাতে খুবই পছন্দ করেন নিকোলাস পুরান। ক্যারেবিয়ান তারকার স্ত্রী খুবই হট ও সেক্সি। চলুন আজ জানা যাক অরেঞ্জ আর্মির তারকা নিকোলাস পুরান ও তার স্ত্রীর কাহিনি।
 

Sudip Paul | Published : Apr 15, 2022 12:08 PM IST

110
বিকিনিতে পুরো আগুন, চিনে নিন অরেঞ্জ আর্মির তারকা ক্রিকেটারের বউকে

এবারও সানরাইজার্স হায়দরাবাদ দলের অন্যতম গুরুত্বপূর্ণ প্লেয়ার হলেন নিকোলাস পুরান। বিগ হিট করতে সক্ষম পুরানের খেলা খুবই পছন্দ করেন সকলে। ক্রিকেটের বাইরে নিজের বউয়েক সঙ্গে একান্তে সময় কাটান পুরান। ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক পুরান। নিজের দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গে গত বছরই সেরেছেন তিনি। 
 

210

আইপিএল ২০২০ শেষের পরেই নিজের দীর্ঘ দিনের বান্ধবী ক্যাথরিনা মিগুয়েলের সঙ্গে বাগদান সেরে ফেলেছিলেন ক্যারেবিয়ান তারকা ব্যাটসম্যান নিকোলাস পুরান। ফিল্মি কায়দায় সেই বাদগানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নিকোলাস পুরান। যেখানে দেখা গিয়েছিল মাটিতে বসে পড়ে ক্যাথরিনা আংটি পড়াচ্ছেন নিকোলাস পুরান।

310

২০২১ সালে বিয়েটা সেরে ফেলেন ক্যারেবিয়ান তারকা ব্যাটসম্যান নিকোলাস পুরান। ইনস্টাগ্রামে নিজের বিয়ের ছবি পোস্ট করেছিলেন পুরান। ক্যাপশনে তিনি লেখিছিলেন, "জেসাস আমায় জীবনের নানা জিনিসে আশীর্বাদ করেছেন। এবার আমার জীবনে ক্যাথরিন মিগুয়েলকে এনে জেসাস আমার জীবনকে সম্পূর্ণ করেছেন। মিস্টার ও এবং মিসেস পুরানকে স্বাগত।"

410

বিয়ের পর দুজনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পুরান ও তার স্ত্রী। যা নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। ছবিতে একে অপরকে কিস করতে দেখা যায় দুজনকে। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন। বিয়ের পর পার্টি দিয়েছিলেন ক্যারেবিয়ান তারকা। 

510

নিকোলাস পুরানে সঙ্গে ছোট বেলা থেকেই সম্পর্ক ছিল তার বান্ধবী ক্যাথরিনা মিগুয়েলের। দীর্ঘ বছরের প্রেম তাদের। দুজনকে একাধিকবার দেখা গিয়েছে সময় কাটাতে। ছোট বেলা থেকে সম্পর্ক থাকায়া পুরান ও ক্যাথরিনা খুব ভাল বন্ধু।  আইপিএল চলাকালীনও বান্ধবীকে নিয়ে রোমান্টিক অবস্থায় ধরা দিয়েছেন পুরান।

610

নিকোলাস পুরানের স্ত্রী ক্যাথরিনা খুবই হট ও সেক্সি। আনন্দে থাকতে ভালোবাসেন তিনি। পার্টি করতে তিনি খুবই পছন্দ করেন । একাধিক পার্টিতেও দেখা যায় তাকে। নিকোলাস পুরান ও তার বান্ধবী ক্যাথরিনা তাদের ঘনিষ্ঠ মুহূর্তের রোমান্টিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা খুবই পছন্দ করেন পুরানের ফ্যানেরা।
 

710

সোশাল মিডিয়ায় খুব সক্রিয় ক্যাথরিনা মিগুয়েল। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় নিজের ঘন ঘন হট ছবি শেয়ার করে  তিনি। তার বিকিনি পড়া যাবে ছবি সোশাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়। বিকিনি পরিহিত ক্যাথরিনাকে খুবই হট অ্যান্ড সেক্সি দেখায়। 
 

810

বিকিনি পরিহিত ক্যাথরিনার ছবি  খুবই পছন্দ করেন তার ফ্যান ফলোয়ার্সরা। তার নানা রকমের ছবি দেখার জন্য অপেক্ষায় থাকেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় একাধিক বিকিনি পরিহিত ছবি পোস্ট করেন ক্যাথরিনা। শেয়ার করার সঙ্গে সঙ্গে যাতে লাইক, কমেন্টের রীতিমত বন্যা বয়ে যায়। 

910


বিকিনি ছাড়াও নিজের একাধিক হট অ্যান্ড সেকক্সি ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেন ক্যাথিরনা। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এই কাপল যে বিন্দাস লাইফ কাটাতে পছন্দ করেন। ক্যাথরিনা ও পুরান মাঝে মধ্যে একসঙ্গে সমুদ্রে স্নানে যান। সমুদ্র খুবই পছন্দ ক্যাথরিনার। তাই বিশ্বের বিভিন্ন প্রান্তের সমুদ্রে তটে ঘুরে বেড়ান তিনি। জলপথে ভ্রমণ করতেও ভালোবাসেন তিনি।

1010

নিকোলাস পুরান ও তার বান্ধবী ক্যাথরিনা তাদের ঘনিষ্ঠ মুহূর্তের রোমান্টিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা খুবই পছন্দ করেন পুরানের ফ্যানেরা। এই জুটিতকে খুবই পছন্দ করেন সকলে। এবার আইপিএলে নতুন দল সানরাইজার্সের হয়ে খেলছেন পুরান। সেখানেও স্বামীর সাফল্য করেছেন তাক স্ত্রী।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos