অনুষ্কা শর্মা বাদেও নাকি ৫ অভিনেত্রীর সঙ্গে প্রেম ছিল বিরাট কোহলির, জানুন কারা তারা

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গ্রুপ পর্যায়ের খেলা শেষ লগ্নে চলে এসেছে। ক্রিকেটের উন্মাদনায় মেতে ক্রিকেট প্রেমিরা। আর আইপিএল চলাকালীন সমর্থকরা প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল থাকে। আজ আপনাদের জানাবো আরসিবির (RCB) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) প্রেম জীবন সম্পর্কে। বিরাট কোহলির সঙ্গে  ৫ জন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে। কয়েক জনের সঙ্গে দেখাও গিয়েছিল বিরাটকে। কারা সেই ৫ অভিনেত্রী জেনে নিন।
 

Sudip Paul | Published : May 19, 2022 11:07 AM IST

16
অনুষ্কা শর্মা বাদেও নাকি ৫ অভিনেত্রীর সঙ্গে প্রেম ছিল বিরাট কোহলির, জানুন কারা তারা

সাক্ষী আগরওয়াল-
বিরাট কোহলির সঙ্গে প্রথম যে অভিনেত্রীর প্রেমের জল্পনা ছড়িয়েছিল তিনি হলেন  কন্নড় চলচ্চিত্র অভিনেত্রী সাক্ষী আগারওয়াল। একে অপরের সঙ্গে বিরাট ও সাক্ষী ডেটিং করেছেন বলেও শোনা যায়। তবে তখনও বিরাট কোহলি তারকা হয়ে ওঠেননি। তবে কোহলির কেরিয়ারের শুরুতেই তাদেপ ব্রেকআপ হয়ে যায় বলে খবর। তবে তাদের সম্পর্কের বিষয়ে কখনই তারে প্রকাশ্যে কিছু বলেননি।

26

সারা জেন ডায়াস-
২০০৭ সালে প্রাক্তন মিস ইন্ডিয়া সারা জেন ডায়াসের সাথে বিরাট কোহলির প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে ছিল সর্বত্রই। একে অপরকে বেশ পছন্দ করতেন বলেও শোনা গিয়েছিল। জানা যায় বিরাট কোহলি তাকে ২০১১ বিশ্বকাপে খুশি করতে আমন্ত্রণ জানিয়েছিলেন কিন্তু তিনি যাননি। এরপর বিরাট কোহলি ওয়েস্ট ইন্ডিজ সফরে চলে যান ও তাদের সম্পর্কে ইতি ঘটে।

36

সঞ্জনা গালরানি-
কন্নড় অভিনেত্রী সঞ্জনার সাথে বিরাট কোহলির সম্পর্কের গুঞ্জন নিয়ে অনেক সমালোচনা হয়েছিল। সঞ্জনা গলরানি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি মডেলও। ২০০৫ সালে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি পা রাখেন। দুজনকে প্রায়ই টেনিস খেলতে দেখা যেত এবং লং ড্রাইভেও যেতেন।  তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলেও শোনা যায়। কিন্তু এই সম্পর্কটিও বেশিদিন টেকেনি বলেই খবর। তবে প্রকাশ্যে এনিয়েও বিরাট কোনও দিন মুখ খোলেননি

46

তামান্না ভাটিয়া-
বাহুবলী খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া ও বিরাট কোহলির সম্পর্ক বেশ কিছুদিন খবরের শিরোনামে ছিল। ২০১২ সালে যখন বিরাট কোহলি তাঁর কেরিয়ারের শীর্ষে ছিলেন সেই সময় তামান্নার সাথে ডেট করেন। উল্লেখ্য উভয়ের মধ্যে একটি স্মার্টফোন ব্র্যান্ড এর বিজ্ঞাপনের শুটিংয়ে দেখা হয়। সেখান থেকেই তাদের সখ্যতা শুরু হয় বলে খবর। এরপর ধীরে ধীরে তারা খবরের লাইমলাইটে আস্তে শুরু করেন যদিও তা বেশিদিন টেকেনি।

56

ইসাবেল্লে লেইতে-
২০১৩ সালে ব্রাজিলিয়ান মডেল হিসেবে মডেলিং এর দুনিয়ায় পা রেখেছিলেন ইসাবেল্লে লেইতে। এরপরই তিনি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বলে খবর রটেছিল। দুজনের মধ্যে সম্পর্ক খুবই গভীর ছিল এবং তাদের প্রকাশ্যে বিভিন্ন জায়গায় একসাথে দেখা যায় কিন্তু হঠাৎ দু’বছর পরেই তারা আলাদা হয়ে যায়।

66

অনুষ্কা শর্মা-
তবে এই সব নিয়ে কোনও দিনই মুখ খোলেননি বিরাট কোহলি। পরিবর্তিতে বলি অভিনেত্রী অনুষ্কা শর্মার প্রেমে পড়েন তিনি এবং তাকে বিয়ে করেন। বর্তমানে ভামিকা নামে তাদের একটি কন্য়া সন্তানও রয়েছে। বর্তমানে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন বিরাট কোহলি। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos