সকলেই অবিশ্বাস্য সুন্দরী, চিনে নিন পঞ্জাব কিংস ক্রিকেটারদের বউ ও প্রেমিকাদের

আইপিএল ২০২২ (IPL 2022) -এ পঞ্জাব কিংস (Punjab Kings)দল এবারের আইপিএলে অন্যতম তারকাখচিত দলে। দেশ বিদেশের নানা ক্রিকেটার রয়েছে দলে। আর আইপিএল মানেই ক্রিকেটের সঙ্গে আরও অনেক কিছু। প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজির ভক্তরা তাদের দলের ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল প্রকাশ করেন। আজ আপনাদেদ জানানো পঞ্জাব কিংস দলের ক্রিকেটারদের বউ ও বান্ধবীদের (Punjab Kings Cricketers Wife and girlfriends) সম্পর্কে। যারা শুধু রূপে নয়, গুণেও সুন্দরী। 

Sudip Paul | Published : May 16, 2022 2:20 PM IST

110
সকলেই অবিশ্বাস্য সুন্দরী, চিনে নিন পঞ্জাব কিংস ক্রিকেটারদের বউ ও প্রেমিকাদের

মায়াঙ্ক আগরওয়ালের বউ-
পাঞ্জাব কিংসের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল আশিতা সুদকে ভালোবেসে বিয়ে করেছেন। যিনি পেশায় একজন আইনজীবী। ৭ বছরের বেশি সময় ধরে প্রেম করেছেন তারা। ২০১৮ সালের জানুয়ারিতে বাগদান সারেন মায়াঙ্ক ও আশিতা ও ৪ জুন ২০১৮-তে বিয়ে করেন। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন  উপভোগ করছেন।
 

210

শিখর ধওয়ানের প্রাক্তন বউ-
শিখর ধাওয়ান বিয়ে করেছিলেন আয়েশা মুখোপাধ্যায়কে। ২০২১ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটেছে। শিখর ধাওয়ানের প্রাক্তন স্ত্রী একজন কিকবক্সার। বাংলায় জন্ম হলেও তার বেড়ে ওঠা অস্ট্রেলিয়ায়। পশ্চিমবঙ্গে জন্মগ্রহণ করায়, আয়েশা অস্ট্রেলিয়ায় ঘাঁটি স্থানান্তরিত করেন এবং তার কিকবক্সিং প্রশিক্ষণের পাশাপাশি তার শিক্ষা সমাপ্ত করেন। হরভজন সিং এই দুজনকে একে অপরের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন। তারা ২০১২ সালে একে অপরের সাথে গাঁটছড়া বাঁধেন। আয়েশা ধাওয়ানের চেয়ে ১১ বছরের বড়। এটি ছিল আয়েশার দ্বিতীয় বিয়ে কারণ তিনি প্রথম বিয়ে করেছিলেন একজন অস্ট্রেলিয়ান ব্যবসায়ীর সাথে যার সাথে তার দুটি কন্যা ছিল। শিখর ও আয়েশারও জোরাভার ধাওয়ান নামে একটি ছেলে রয়েছে। 

310

রাহুল চাহার ও ইশানি-
পঞ্জাব কিংসের তারকা লেগ-স্পিনার রাহুল চাহার ইশানিকে বিয়ে করেছেন। যিনি পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। তারা প্রায়  ৭ বছর ধরে ডেট করেছেন তারা এবং ২০১৯ সালে একে অপরের সাথে বাগদান সারেন। রাহুল চাহার এবং ইশানি ৯ মার্চ ২০২২ তারিখে গোয়াতে বিয়ে করেছিলেন। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কিছু লোকজন।

410

জনি বেয়ারস্টো-
ইংল্যান্ডের তারকা উইকেট রক ব্য়াটসম্য়ান  জনি বেয়ারস্টো ডেটিং করছেন বিখ্যাত মডেল ইলেনর টমলিনসনের সাথে। দেখতে খুবই সুন্দরী, হট অ্য়ান্ড সেক্সি। যদিও এখনও তারা তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। জনি বেয়ারস্টোর বান্ধবীর সোশ্যাল মিডিয়াতে ফ্যান ফলোয়িং আকাশ ছোঁয়া।  মডেলিং ছাড়াও রান্না করতে ভালবাসেন জনি বেয়ারস্টোর মডেল বান্ধবী।
 

510

সন্দীপ শর্মার বউ-
ভারতীয় পেসার সন্দীপ শর্মা তাশা সাথউইককে বিয়ে করেছেন। যিনি পেশায় একজন জুয়েলারি ডিজাইনার। তিনি একজন ব্লগার এবং একজন জিম ফ্রিকও বটে। এই জুটি ২০১৫ সাল থেকে ডেটিং করেছেন এবং ৭ জুন ২০১৮ সালে বাগদান সারেন। সোশ্যাল মিডিয়া ঘোষণা করেন বাগজানের কথা। সন্দীপ এবং তাশা সম্প্রতি ২০২১ সালের আগস্টে একে অপরের সাথে গাঁটছড়া বাঁধেন।

610

ভানুকা রাজপক্ষের বউ-
শ্রীলঙ্কার তারকা ব্যাটসম্য়ান ভানুকা রাজাপক্ষ বিয়ে করেছেন স্যান্ডরিন পেরেইরাকে। দীর্ঘদিন ধরে ডেট করার পর ভানুকা রাজাপক্ষ এবং স্যান্ডরিন পেরেরা ৫ এপ্রিল ২০২১-এ গাঁটছড়া বাঁধেন। তারা দুজনেই সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং প্রায়ই ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন।

710

ঋষি ধওয়ানের বউ-
অলরাউন্ডার ঋষি ধওয়ান দীপালি চৌহানকে বিয়ে করেছেন। যিনি পেশায় একজন ফ্যাশন ডিজাইনার।  বলিউড তারকা মিকা সিংয়ের একটি কনসার্টের সময় এই দম্পতির দেখা হয়েছিল। একে অপরের সাথে বাগদানের আগে এই জুটি ৮ বছর ধরে ডেট করেন। পরে গাঁটছড়া বাঁধেন। ঋষি ধাওয়ান এবং দীপালি চৌহান ৮ ফেব্রুয়ারি তাদের বিবাহ বার্ষিকী উদযাপন করেন। বর্তমানে সন্তান নিয়ে সুখী দাম্পত্য জীবনও উপভোগ করছেন।

810

ঋত্ত্বিক চট্টোপাধ্যায়ের বউ-
বাংলার ক্রিকেটার ঋত্ত্বিক চট্টোপাধ্যা প্রিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন। প্রিয়া সঙ্গীত পছন্দ করেন এবং ঘুরতে পছন্দ করেন। ২৯ সেপ্টেম্বর এই ক্রিকেটারের স্ত্রী তার জন্মদিন উদযাপন করেন। তাদের মধ্যে সম্পর্কের রসায়ন খুবই ভালো। বর্তমানে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন তারা।
 

910

ন্যাথান এলিসের বউ-
পঞ্জাব কিংসের ক্রিকেটার ন্যাথান এলিস কনি এডওয়ার্ডসকে বিয়ে করেছেন। ক্রিকেটারের স্ত্রী কুকুরপ্রেমী। কনি এডওয়ার্ডস নিজেকে জনসাধারণের দৃষ্টি থেকে দূরে রেখেছেন, তবে নাথান এলিস তার স্ত্রীর ছবি পোস্ট করতে লজ্জা পান না। তাদের একটি সন্তানও রয়েছে। 
 

1010

বেনি হোয়েলের বউ-
ইংল্যান্ডের অলরাউন্ডার বেনি হোয়েল বিয়ে করেছেন সিনথিয়া মন্টেরোকে। এই দম্পতি ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন এবং তিনটি সন্তান রয়েছে তাদের। অলরাউন্ডারের স্ত্রী ১৬ নভেম্বর তার জন্মদিন উদযাপন করেন। এই জুটির মধ্যেও সম্পর্ক খুবই ভালো।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos