কেকেআরে নয়, 'শাহরুখ খান' খেলবেন প্রীতি জিন্টার পঞ্জাব কিংসের হয়ে

এবার আইপিএল নিলামে সব থেকে বেশি অর্থ নিয়ে অংশ নিয়েছিল পঞ্জাব কিংস। নিলামেও পছন্দের তারকার জন্য ঝাপাল প্রীতি জিন্টার দল। ১৬২৫ কোটি টাকা দিয়ে ক্রিস মরিস ও ১৪ কোটি টাকা দিয়ে ঝাই রিচার্ডসনকে নিয়েছে পঞ্জাব। আর নতুন  মুখদের মধ্যে শাহরুখ খানকে দলে নিয়ে চমক দিয়েছে পঞ্জাব কিংস।

Sudip Paul | Published : Feb 18, 2021 5:29 PM IST

18
কেকেআরে নয়, 'শাহরুখ খান' খেলবেন প্রীতি জিন্টার পঞ্জাব কিংসের হয়ে

সৈয়দ মুস্তাক আলি টি২০ ট্রফিতে উল্লেখজনক পারফরমেন্স করে সকলের নজর করেছিলেন  তামিলনাড়ুর বিধ্বংসী ব্যাটসম্যান শাহরুখ খান।
 

28

প্রতিযোগিতার সেমিফাইনালে ২৫ বছরের শাহরুখের ১৯ বলে ঝোড়ো ৪০ রানের ইনিংসে ভর করেই ফাইনালের টিকিট নিশ্চিত করে তামিলনাড়ু।
 

38

বরোদার বিরুদ্ধে মেগা ফাইনালেও ৭ বলে অপরাজিত ১৮ রানের ঝোড়ো ইনিংস খেলেছিলেন শাহরুখ খান। কেকেআরের পছন্দের তালিকাতেও ছিলেন তরুণ তারকা।

48

তামিলনাড়ুর হয়ে ঘরোয়া ক্রিকেটে ৩১টি টি২০ ম্যাচে এখনও অবধি ২৯৩ রান সংগ্রহ করেছেন শাহরুখ। এছাড়া তামিলনাড়ুর হয়ে ২০টি লিস্ট-এ এবং ৫টি ফার্স্ট ক্লাস ম্যাচও খেলেছেন তিনি।
 

58

তবে নিলামে এত দর উঠবে ২২ গজের শাহরুখ খানের তা কেউ ভাবতে পারেনি। বৃহস্পতিবার নিলামে প্রীতির পঞ্জাবের সঙ্গে শাহরুখকে দলে নেওয়ার লড়াইয়ে ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও।

68

অবশেষে দীর্ঘ দড়ি টানাটানির পর অবশেষে বিধ্বংসী দক্ষিণী ব্যাটসম্যানকে ৫ কোটি ২৫ লক্ষ টাকায় কিনে নিল প্রীতি জিন্টার পঞ্জাব কিংস।
 

78

এবার আইপিএল নিলামে ২০ লক্ষ টাকা বেস প্রাইজ ছিল শাহরুখ খানের। নিলাম শেষে কোটিপতি হয়ে গেলেন তামিলনাডুর ব্যাটসম্যান।
 

88

এবছর আইপিএল ট্রফির খরা কাটাতে মরিয়া পঞ্জাব কিংস। তাই একাধিক তারকাকে ছেড়ে দিয়ে গুছিয়ে টিম করছে তারা। এবার দেখার বিষয় প্রথম বার আইপিএল দল পেয়ে কোটি পতি হওয়া শাহরুখ খান আইপিএলে তারকা হয়ে উঠতে পারেন কিনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos