কালো ব্লেজারে বুমরা, অফশোল্ডারে সঞ্জনা, নেট দুনিয়ায় 'আগুন' ধরালেন নব দম্পতি

গত ১৫ মার্চ ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় দলের তারকা পেসার জসপ্রীত বুমরা। ছবি শেয়ার করে বিয়ের কথা জানিয়েছিলেন বুমরা। এবার রিসেপশনের একাধিক ছবি শেয়ার করলেন নব দম্পতি। যা মুহূর্তে ভাইরাল হল নেট দুনিয়ায়।
 

Sudip Paul | Published : Mar 19, 2021 2:48 PM IST

18
কালো ব্লেজারে বুমরা, অফশোল্ডারে সঞ্জনা, নেট দুনিয়ায় 'আগুন' ধরালেন নব দম্পতি

বিয়ের ছবি আগেই শেয়ার করেছিলেন জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশন। জীবনের নতুন ইনিংস শুরুর পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নব দম্পতি। 
 

28

এবার রিসেপশনের বেশ কিছু ছবি শেয়ার করলেন বুমর-সঞ্জনা জুটি। যেই ছবিতে একেবারে অন্য লুকে পাওয়া গেল নতুন বর ও নব বধূকে। 

38

ছবিতে কালো ব্লেজার ও কালো প্যান্ট-শার্টে দেখা যাচ্ছে টিম ইন্ডিয়ার তারকা পেসারকে। আর পার্পল রঙের অফ-সোলডার গাউনে গ্ল্যামারাস লুকে সঞ্জনা। একে অন্যের হাত ধরে এগিয়ে চলেছেন আতসবাজির রোশনাইয়ের মধ্যে দিয়ে।

48
ছবি শেয়ারের সঙ্গে কমেন্টে বুমরা লিখেছেন,'গত কয়েক দিন আমার কাছে যেন স্বপ্নের মত ছিল। আপনাদের কাছ থেকে অনেক ভালাবাসা পেয়েছি। সবাইকে ধন্যবাদ।'
58
সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার ক্যাপশন দিয়েছে সঞ্জনা গণেশনও। লিখেছেন,'গত কয়েক দিন ধরে আপনাদের একাধিক বার্তা পেয়েছি। সেই বার্তাগুলো আমাদের মুখে হাসি ফুটিয়েছে।'
68
সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি খুবই পছন্দ করেছেন নেটিজেনরা। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলি। নব দম্পতি শুভেচ্ছা জানানো এখনও কোনও ভাঁটা পড়েনি।
78

গত ১৫ তারিখ গোয়ার এক বিলাস বহুল রিসর্টে বুমরা-সঞ্জনার বিয়ের আসর বসেছিল।  দুই পরিবার ও ঘনিষ্ঠ কিছু আত্মীয়দের নিয়ে হয়েছিল গোটা অনুষ্ঠান। বিয়ের ছবিও শেয়ার করেছিলেন বুমরা।

88

সোশ্যাল মিডিয়ায় ক্যাপশনে বুমরা লিখেছিলেন,'আজ জীবনের অন্যতম সেরা দিন। আপনাদের এই খবর জানাতে পেরে আমি আপ্লুত।' বুমরা-সঞ্জনার বিয়ের ছবিও মুহূর্তে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos