কলেজে নাচ দেখেই হয়েছিলেন 'বোল্ড', চুটিয়ে রোমান্স ও বিয়ে, জানুন সূর্যকুমারের প্রেম কাহিনি

২০২০ আইপিএলে চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে অনবদ্য ব্যাটিং করেছিলেন সূর্যকুমার যাদব। দলের অন্য়তম ভরসা হয় উঠেছেন তিনি। তারপর থেকেই ভারতীয় দলে সুযোগ পাওয়ার অপেক্ষায় ছিলেন সূর্য। অবশেষে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ ম্যাচে কেরিয়ারের প্রথম ইনিংসসে ৩১ বলে ৫৭ রানের ইনিংস খেলে দুরন্ত শুরু করেছেন ডান হাতি সূর্যকুমার যাদব। কেরিয়ারের প্রথম বলেই ছয় মেরে ও প্রথম ইনিংসে অর্ধ শতরান করে নজির গড়েছে তিনি। ইতিমধ্যেই তার ফ্যানেরা সূর্যের ব্যক্তিগত জীবন নিয়েও জানার বিষয়ে কৌতুহল প্রকাশ করেছে। দীর্ঘ বছর প্রেম করার পর সূর্যকুমার যাদব বিয়ে করেছেন দেবীশাকে। চলুন জানা যাক ভারতীয় ক্রিকেটের নতুন তারকা সূর্যকুমার যাদবের প্রেমকাহিনি।

Sudip Paul | Published : Mar 19, 2021 7:17 AM IST

114
কলেজে নাচ দেখেই হয়েছিলেন 'বোল্ড', চুটিয়ে রোমান্স ও বিয়ে, জানুন সূর্যকুমারের প্রেম কাহিনি

দীর্ঘ ১০ বছর অপেক্ষার পর সুযোগ পেয়েই নিজের আন্তর্জাতিক কেরিয়ার অনবদ্যভাবে শুরু করেছেন সূর্যকুমার যাদব। কেরিয়ারের প্রথম বলে ছয় মেরে প্রথম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে এই নজির গড়েছেন সূর্যকুমার। একইসঙ্গে ৩১ বলে ৫৭ রান করে পঞ্চম ভারতীয় ব্যাটসম্যান হয়েছেন যিনি প্রথম ইনিংসেই অর্ধশতরান করেছেন।

214

আইপিএলে উজ্জ্বল কেরিয়ার সূর্যকুমার যাদব। ২ হাজারের উপর তার রান রয়েছে আইপিএলে। প্রথমে খেলতেন মুম্বই ইন্ডিয়ান্সে। তারপর কয়েক বছর কলকাতার হয়ে খেলেছেন তিনি। সেখানেও কিছু ম্যাচে নিজের জাত চিনিয়েছিলেন সুর্কুমার যাদব। কিন্তু কলকাতা নাইট রাইডার্স তাকে ছেড়ে দেওয়ার পর ঘরের দল অর্থাৎ মুম্বই ইন্ডিয়ান্স তাকে নেয়। 
 

314

২০২০ আইপিএলে চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে অনবদ্য ব্যাটিং করেছিলেন সূর্যকুমার যাদব। একাধিক ম্য়াচ উইনিং ইনিংস খেলেছিলেন তিনি। তারপরই ভারতীয় দলের দরজা খোলা প্রায় নিশ্চিৎ হয়ে গিয়েছিল। 
 

414

ভারতীয় দলের হয়ে অনবদ্য শুরুর পর সূর্যকুমারের ব্যক্তিগত জীবন নিয়ে তার ফ্যানেরা জানার জন্য কৌতুহলী হয়ে উঠেছেন। জানলে অবাক হবেন, মাত্র ১৯ বছর বয়সী এক তরুণির নাচ দেখে প্রেমে পড়েছিলেন সূর্যকুমার যাদব। তখন সূর্যকুমারেরও বয়স ছিল মাত্র ২২। সেই মেয়েকেই করেছিলেন বিয়ে।
 

514

সূর্যকুমার যাদবরা আদতে বারাণসীর বাসিন্দা। কিন্তু বাবার কর্মূসূত্রে মুম্বইতে থাকতে হত তাদের। সূর্যকুমারের বাবা অশোক কুমার যাদব ভবা রিসার্চ সেন্টারে কাজ করতেন। সেই কারমে ২০০০ সালে তারা মুম্বইতে চলে আসেন। মুম্বইতেই পড়াশোনা ও বেড়ে ওঠা সূর্যকুমারের। 
 

614

সূর্যকুমার যাদব তার স্ত্রী দেবীশাকে ২০১২ সালে প্রথম দেখেন। দুজনে একই কলেজে পড়তেন। দেবীশাকে একটি পার্টিতে প্রথম দেখেন সূর্যকুমার যাদব। দেবীশার নাচ দেখেই প্রেমে পড়ে যান সূর্যকুমার যাদব। 
 

714

এরপর দুজনের ধীরে ধীরে কথাবার্তা, দেখা-সাক্ষাৎ শুরু হয়। ৫ বছর দুজন প্রেম করেন। এরপর ২০১৬ সালে দুজন বিয়ে করেন। দেবীশা দক্ষিণ ভারতীয় হওয়ায় সেই মতেই তারা বিয়ে করেন। বর্তমানে দেবীশার একটি নাচের স্কুলও রয়েছে। 
 

814

জানা গিয়েছে যে, বিয়ের সময় দেবীশা জন্য ২৮ লক্ষ টাকা দিয়ে সূর্যকুমার যাদব একটি গাড়ি কিনছিলেন। তারপর আবার সেই গাড়ির পেছনে ১০ লক্ষ টাকা খরচ করে দেবীশার প্রিয় রং করিয়েছিলেন। এছাড়াও ১.২৫ লক্ষ টাকা দামের একটি ডায়মন্ড রিংও উপহার দিয়েছিলেন প্রিয় স্ত্রীকে।
 

914

সূর্যকুমার যাদব সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। নিজের নানা ধরেনে ছবি তিনি শেয়ার করেন স্ত্রীর সঙ্গে নানান মুহূর্ত তিনি শেয়ার করেন সোশ্যা মিডিয়ায়।
 

1014

ক্রিকেটে যেমন তিনি সিরিয়াস, ব্যক্তিগত জীবনে তিনি ততটাই রোমান্টিক। এখনও খেলার মাঝে সুযোগ পেলেই স্ত্রীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটান সুর্যকুমার যাদব। 
 

1114
স্ত্রীর দেবীশার সঙ্গে রোমান্টিক মুহূর্তের কিছু ছবিও সোস্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। যা সকলে পছন্দও করেছেন ও বেশ মনে ধরেছে তার ফলোয়ারদের।
1214
সূর্যকুমার ও দেবীশার নানা মুহূর্ত ও বিশেষ করে রোমান্টিক ছবি খুবই পছন্দ করেন নেটিজেনরা। লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায় তাদের এক একটি ছবিতে।
1314
গতবার আইপিএলের সময়ও সূর্যকুমারের যাদবের সঙ্গে আরব আমিরশাহি গিয়েছিলেন তার স্ত্রী দেবীশা। তখন তাদের নানা ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে এসেছিল।
1414
সূর্য ও দেবীশার মধ্যে সম্পর্কেপ রসায়নও খুব ভালো। সূর্যর ভালো-খারাপ সবসময় পাশে থাকেন তিনি। দাম্পত্য জীবন উপভোগ করার পাশাপাশি জাতীয় দলের জার্সিতে সূর্যকুমারের আরও সাফল্য কামনা করেছেন দেবীশা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos