IPL 2021, প্লে অফের আগে জোর ধাক্কা কেকেআরে, হঠাৎই দল ছাড়লেন তারকা অলরাউন্ডার

সোমবার আইপিএল ২০২১-এর (IPL 2021) দ্বিতীয় প্লে অফে মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কিন্তু ডু অর ডাই ম্য়াচে নামার আগে জোর ধাক্কা কেকেআর (KKR) শিবিরে। হঠাৎ প্লে অফ না খেলে দল ছাড়া সিদ্ধান্ত নিলেন তারকা অলরাউন্ডার। যা কিছুটা অস্বস্তি বাড়িয়েছে নাইট টিম ম্যানেজমেন্টের।

Sudip Paul | Published : Oct 10, 2021 1:11 PM IST

18
IPL 2021, প্লে অফের আগে জোর ধাক্কা কেকেআরে, হঠাৎই দল ছাড়লেন তারকা অলরাউন্ডার

আইপিএল ২০২১ এ রবিবার থেকে প্লে অফ ম্যাচ শুরু হতে যাচ্ছে। কলকাতা নাইট রাইডার্স (KKR), রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB), দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংস শুক্রবার একসঙ্গে অনুষ্ঠিত শেষ দুটি লিগ ম্যাচের পর প্লে -অফের জন্য যোগ্যতা অর্জন করেছে।

28

এই চারটি দল এখন ফাইনালের ওঠার লক্ষ্যে নিজেদেরল সেরাটা দিতে প্রস্তুত। কিন্তু প্লে অফের মতো গুরুত্বপূর্ণ নকআউট ম্য়াচের আগে জোর ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স।  যা উদ্বেগ বাড়িয়েছে দলের।

38

কারণ প্লে অফে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নামার আগে তারকা অলরাউন্ডার শাকিব আল হাসান দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। আসন্ন টি২০ বিশ্বকাপের জন্যই দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন শাকিব।

48

জানা গিয়েছে, শাকিব আল হাসান প্লে অফের আগে তার জাতীয় দল বাংলাদেশে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, আইপিএলের চেয়ে টি -টোয়েন্টি বিশ্বকাপকে প্রাধান্য দিতেই এই সিদ্ধান্ত। 

58

আসন্ন টি২০ বিশ্বকাপ উপলক্ষ্যে রবিবার আরব আমিরশাহিতে পৌছেছে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দল। জাতীয় দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে প্রস্তুতি ম্য়াচ খেলার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন সাকিব।

68

এবার আইপিএলে আন্দ্রে রাসেলের চোট পাওয়ার পর সাকিব আল হাসানকে খেলিয়েছিল কেকেআর। দুটি ম্য়াচ খেলেছিলেন তিনি। ব্যাট করার সুযোগ না পেলেও, দুটি ম্যাচে নিজের যথেষ্ট ছাপ ছেড়েছিলেন তারকা অলরাউন্ডার।

78

প্রথমে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে চার ওভারে মাত্র ২০ খরচায় নিয়েছেন ১ উইকেট। আর বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে এক ওভারে মাত্র ১ রান দিয়ে নিয়েছেন প্রথম উইকেটটি। অধিনায়ক ইয়ন মর্গ্যানও মানছেন শাকিবকে বাইরে রেখে দল গঠন করা খুবই কঠিন। কোচ ব্র্যান্ডন ম্যাকালামও শাকিবকে খেলানোর পক্ষপাতি ছিলেন। ফলে শাকিবের না থাকা  বড় ধাক্কা।

88

১২ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচের আগে বাংলাদেশ দল অনুশীলনের সুযোগ পাবে না। কারণ রবিবার মরুদেশে পৌঁছনোর পর সোমবার পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকতে হবে। ১৫ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ।


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos