হার্দিকের থেকেও অনেক রোমাঞ্চকর, জানুন ক্রুণাল পান্ডিয়ার প্রেম ও বিয়ের কাহিনি

হার্দিক পান্ডিয়ার প্রেম, বিয়ে ও সদ্য বাবা হওয়ার গল্প তো সুপাট ডুপার হিট। সকলের মুখে মুখেই তা শোনা যায়। কিন্তু হার্দিক পান্ডিয়ার ভাই ক্রুণাল পান্ডিয়ার প্রেম কাহিনী নিয়ে ততটা চর্চা হয়না। কিন্তু অনেকেউ হয়তো জানেন না, হার্দিকের থেকেও বেশি রোমাঞ্চকর ক্রুণাল পান্ডিয়ার লাভ স্টোরি। যা জানলে অবাক হবেন সকলেই। বর্তমানে আইপিএল খেলতে আরবে রয়েছেন পান্ডিয়া ব্রাদার্স। ১৯ সেপ্টেম্বর থেকে মরুদেশে বসছে আইপিএলের আসর। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে এবারও মাঠ কাঁপাবেন ক্রুণাল ও হার্দিক। তার আগে আসুন জানা যাক ক্রুণাল পান্ডিয়ার রোমাঞ্চক প্রেম কাহিনী।
 

Sudip Paul | Published : Aug 31, 2020 9:03 AM IST / Updated: Aug 31 2020, 02:37 PM IST

18
হার্দিকের থেকেও অনেক রোমাঞ্চকর, জানুন ক্রুণাল পান্ডিয়ার প্রেম ও বিয়ের কাহিনি

হার্দিক পান্ড্য বিয়ে করেছেন মডেল-অভিনেত্রী নতাসা স্তানোকোভিচকে। সদ্য পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন হার্দিক ও নতাসা। তবে তার ভাই ক্রুনালের প্রেমের গল্পটিও কম আকর্ষণীয় নয়। ২০১৭ সালে, ক্রুনাল ইভেন্ট এবং সেলিব্রিটি ম্যানেজমেন্ট কর্মী পাঙ্খুরী শর্মাকে বিয়ে করেছিলেন।

28

ক্রুনাল এবং পাঙ্খুরীর প্রেমের কাহিনি বেশ আকর্ষণীয়ভাবে শুরু হয়েছিল। যার মধ্যে ফিল্মি মশালাও কম ছিল না। ক্রণাল পাঙ্খুরীর হোয়াটসঅ্যাপ ডিপে দেখেই প্রথমবারেই তার প্রেমে পাগল হয়ে গিয়েছিল।

38

২০১৬ সালে, আইপিএল চলাকালীন, ক্রুণা পাঙ্খুরীর ডিপি দেখেছিলেন। সে তাকে দেখে 'দিওয়ানা' হয়ে যায়। ক্রুণাল তার এক বন্ধুর সহায়তায় পাঙ্খুরীর সঙ্গে দেখা করার পরিকল্পনা করেছিলেন। ক্রুনালের সেই  বন্ধু দুজনের প্রথম সাক্ষাতের ব্যবস্থা করেছিলেন। এভাবেই ক্রুণাল ও পাঙ্খুরীর প্রথম সাক্ষাত হয়।
 

48

ক্রুরণালের সঙ্গে প্রথম ডেটিংয়ে গিয়েই তারকা ক্রিকেটারকে পছন্দ হয়ে যায় পাঙ্খুরীর। এরপরে তারা বছর দুয়েক ধরে একাধিকবার ডেটিং করেন। দুজনের প্রেমও গভীর হয়। এবং পাঙ্খুরীকে বিয়ে করার সিদ্ধান্ত নেন ক্রুণাল।

58

তবে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য ক্রুণাল আইপিএল জেতা পর্যত্ন অপেক্ষা করেছিলেন। ২০১৭ সালে আইপিএল জয় ও ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হওয়ার পর পাঙ্খুরীকে মাঠেই ফিল্মী কায়দায় বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ক্রুণাল। বিয়ের প্রস্তাবে রাজি হন পাঙ্খুরী।

68

মুম্বাইয়ের জুহুতে জে ডাব্লু মেরিয়ট-এ ক্রুনাল এবং পাঙ্খুরীর বিয়ে অনুষ্ঠান হয়েছিল।  বিয়েতে সচিন তেন্ডুলকর থেকে শুরু করে অমিতাভ বচ্চন, নীতা আম্বানিও অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন।

78

বিয়ের দিনও চমক দিয়েছিলেন ক্রুণাল পান্ডিয়া। বুলেট বাইকে করে বিয়ে করতে পৌছেছিলেন ক্রুণাল। বাইকটি চালাচ্ছিলেন হার্দিক পান্ডিয়া। আর বাইকের সঙ্গে যুক্ত অন্য একটি সিটে বসেছিলেন ক্রুণাল।

88

দুজনের বিয়ের ছবিগুলি বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও কৃণালের প্রেম জীবন হার্দিকের মতো খুব বিখ্যাত হয়ে ওঠে নি, তবে রোমাঞ্চের কোনও অভাব ছিল না একথা বলাই যায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos