শুধু বুমরা একা নয়, জেনে নিন কোন ক্রিকেটাররা বিয়ে করেছেন ক্রীড়া সঞ্চালিকাদের

গত ১৫ মার্চ ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনকে বিয়ে করেছেন ভারতীয় দলের তারকা পেসার জসপ্রীত বুমরা। বিয়ের পর থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নব দম্পতি। তবে বুমরা একাই নয়, সঞ্চালিকাদের বিয়ে করেছেন ক্রিকেটে বিশ্বের একাধিক ক্রিকেটার। চলুন জানা যাক তালিকায় রয়েছে কোন কোন তারকা।
 

Sudip Paul | Published : Mar 18, 2021 7:40 AM IST / Updated: Mar 18 2021, 01:11 PM IST

110
শুধু বুমরা একা নয়, জেনে নিন কোন ক্রিকেটাররা বিয়ে করেছেন ক্রীড়া সঞ্চালিকাদের

শেন ওয়াটসন-লি ফুর্লং
অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ক্রিকেটার শেন ওয়াটসন বিয়ে করেছেন লি ফুর্লংকে। যিনি অস্ট্রেলিয়ার একটি বিখ্যাত চ্যানেলের সঞ্চালিকা ছিলেন। 
 

210
লি ফুর্লংও একজন স্পোর্টস অ্যাহ্কার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। ২০০৬ সালে শেন ওয়াটসনের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় লি ফুর্লংয়ের। ২০১০ সালের ৩ জুন ওয়াটস ও লি ফুর্লং বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
310

স্টুয়ার্ট বিনি-মায়ান্তি ল্যাঙ্গার
ভারতীয় ক্রিকেটার স্টুয়ার্টি বিনি বিয়ে করেছেন বিখ্যাত স্পোর্টস অ্যাঙ্কার মায়ান্তি ল্যাঙ্গারকে। আইপিএল, বিশ্বকাপ, কমনওয়েলথ গেমসের মত বড় ইভেন্ট সঞ্চালিকার দায়িত্ব সামলেছেন মায়ান্তি।

410

স্টুয়ার্ট  বিনি ও মায়ান্তি ল্যাঙ্গার ২০১২  সালে সাতে পাকে বাঁধা পড়েছিলেন। তার আট বছর পর ২০২০ সালে তাদের সংসারে প্রথম পুত্র সন্তানের জন্ম য়েছে। সুখী দাম্পত্য উপভোগ করছেন তারা।
 

510

বেন কাটিং-এরিন হল্যান্ড
অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার বেন কাটিংও বিয়ে করেছেন ক্রীড়া সঞ্চালিকাকে। ২০২১ সাল অর্থাৎ চলতি বছরেই এরিন হল্যান্ডেক সঙ্গে বিয়ে করেছেন বেন কাটিং।
 

610
এরিন হল্যান্ড একজন বিখ্যাত ক্রীড়া সঞ্চালিকা। বিশ্বের বিভিন্ন বড় বড় প্রতিযোগিতায় সঞ্চালিকার দায়িত্ব সামলেছেন এরিন হল্যান্ড। নিজের স্বামীরও একাধিকবার সাক্ষাৎকার নিয়েছেন এরিন।
710

মার্টিন গুপটিল ও লরা ম্যাকগোল্ডরিক-
নিউজিল্যান্ড দলের তারকা মারকুটে ওপেনিং ব্যাটসম্যানও নিজের মন দিয়েছেন একজন সঞ্চালিকাকে। ২০১৪ সালে গাপটিল বিয়ে করেছেন সাংবাদিক ও সঞ্চালিকা লরা ম্যাকগোল্ডরিককে।
 

810
লরা ম্যাকগোল্ডরিক শুধু একজন সাংবাদিক ও সঞ্চালিকাই ছিলেন না, অভিনেত্রী হিসেবেও কাজ করেছেন গাপটিলের স্ত্রী। মার্টিন গাপটিলের সাক্ষাৎকারও নিয়েছেন লরা। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।
910

জসপ্রীত বুমরা-সঞ্জনা গণেশন
গত ১৫ মার্চ বিখ্যাত ক্রীড়া সঞ্চলিকা সঞ্জনা গণেশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় তারকা পেসার জসপ্রীত বুমরা। দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে গোয়ার এক বিলাস বহুল হোটেলে ২ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়স্বজনদের নিয়ে বসে বিয়ের আসর।
 

1010

সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে সঞ্জনা গণেশন কিছু দিন কাজ করেছেন তথ্যপ্রযুক্তি ও ডিজিটাল সংস্থায়। মডেলিংও করেছেন সঞ্জনা। ২০১৪ মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফাইনালেও পৌঁছন তিনি৷ ২০১৩ তে সঞ্জনা ফেমিনা মিস গর্জাস পুরস্কার পেয়েছিলেন৷ আইপিএলের অ্যাঙ্করিং করে নজরে আসেন তিনি৷ ২০১৯ বিশ্বকাপেও অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বভার সামলেছেন৷ বর্তমানে নতুন জীবন উপভোগ করছেন বুমরা ও সঞ্জনা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos