এক নয় একাধিক বিয়ে, চিনে নিন এই তালিকায় রয়েছে কোন কোন ভারতীয় ক্রিকেটার

ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) প্লেয়াররা সবসময় সংবাদ শিরোনামে থাকেন। ফ্যানেরাও তাদের মনের সর্বোচ্চ সিংহাসনে জায়গা দেন। প্রিয় তারকাদের ব্যাক্তিগত জীবন নিয়ে ফ্যানেদের জানার কৌতুহলের কোনও কমতি নেই। বিশেষ করে ক্রিকেটারদের প্রেম ও বিবাহিত জীবন নিয়ে জানার কৌতুহল সবথেকে বেশি ফ্যানেদের। আজ আপনাদের জানাবো এমন কয়েক জন ভারতীয় ক্রিকেটারদের (Indian Cricketers) সম্পর্কে যারা একাধিক বিয়ে করেছেন। তো চলুন জানা তাদের কাহিনি। 

Sudip Paul | Published : Jul 4, 2022 3:38 PM IST / Updated: Jul 04 2022, 09:47 PM IST

16
এক নয় একাধিক বিয়ে, চিনে নিন এই তালিকায় রয়েছে কোন কোন ভারতীয় ক্রিকেটার

ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের ক্রিকেটীয় কেরিয়ারের মতোই ব্যক্তিগত জীবনও গিয়েছে ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে। ম্যাচ ফিক্সিং বিতর্কে জড়িয়ে আজহারউদ্দিনের কেরিয়ার থেমে গিয়েছিল আচমকাই। আজহারউদ্দিন দু'বার বিয়ে করেন ঠিকই, কিন্তু দু'বারই তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। ১৯৮৭ সালে আজহারউদ্দিন বিয়ে করেন নউরিনকে। আজহার-নউরিনের দুই সন্তানও আছে। ১৯৯৬ সালে আজহারউদ্দিনের বিয়ে ভাঙে। এরপর কিংবদন্তি ব্য়াটার বিয়ে করেন অভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে। কিন্তু ২০১০ সালে এসে আজহার-সঙ্গীতার বিবাহ ভেঙে যায়।

26

ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটর দীনেশ কার্তিক ২০০৭ সালে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন। ছোটবেলার বান্ধবী নিকিতা বাঞ্জারাকে বিয়ে করেন তিনি। কিন্তু নিকিতা আরেক ভারতীয় ক্রিকেটার মুরলী বিজয়কে ভালবেসে ফেলেন। এরপর নিকিতা-দীনেশের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। নিকিতা বিয়ে করেন মুরলীকে। কার্তিক ২০১৫ সালে দ্বিতীয়বার বিয়ে করেন ভারতের চ্যাম্পিয়ন স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকলকে। নিকিতা-মুরলী ও দীনেশ-দীপিকা এখন সুখেই ঘর করছেন। 

36

প্রাক্তন ভারতীয় জোরে বোলার জাভাগল শ্রীনাথ ১৯৯৯ বিশ্বকাপের পরেই বিয়ে করেন জোৎস্নাকে। কিন্তু কয়েক বছরের পরেই শ্রীনাথ-জোৎস্না আলাদা হয়ে যান। এরপর শ্রীনাথ বিয়ে করেন সাংবাদিক মাধবী পত্রবলীকে। ভালোবেসে তাদের বিয়ে হয়। বর্তমানে তার সঙ্গে দাম্পত্য জীবনে রয়েছেন শ্রীনাথ।
 

46

সচিন তেন্ডুলকরের ছোটবেলার বন্ধু ও ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি। তিনি ১৯৯৮ সালে নোয়েলা লুইসকে বিয়ে করেছিলেন। সেসময় নোয়েলা এক হোটেলর রিসেপশনিস্ট হিসাবে কাজ করছিলেন। কিন্তু কাম্বলি-নোয়েলার সম্পর্কের স্থায়ী হয়েছিল দু'বছর। কাম্বলি এরপর মডেল আন্দ্রেয়া হিউয়িটকে বিয়ে করেন। এরপর কাম্বলি খ্রীষ্টান ধর্মগ্রহণ করেন। ২০১০ সালে কাম্বলি বাবা হন। জেসাস ক্রিশ্চিয়ানো কাম্বলি আসে পৃথিবীতে। বর্তমানে তারা সুখে সংসার করছেন।  
 

56

গত ২ মে বিয়ে দ্বিতীয় বিয়ে করেছেন বাংলা দলের বর্তমান কোচ অরুণ লাল। দীর্ঘদিনের বান্ধবী বুবলবুল সাহাকে বিয়ে করেন অরুণ লাল। বিয়ের অনুষ্ঠান হয় অরুণলালের বাড়িতেই। রিসেপশন হয় দ্য পিয়ারলেস ইন হোটেলে। বিয়েতে উপস্থিত ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় সহ একাধিক ব্যক্তিত্ব।
 

66

যোগরাজ সিং, বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিংয়ের বাবাও বিয়ে করেছেন দু'বার। যোগরাজের প্রথমপক্ষের স্ত্রী শবনম সিং। যোগরাজ-শবনমের ছেলেই যুবরাজ। যোগরাজ এরপর বিয়ে করেন সতবীর কউরকে। যুবরাজ থাকেন তাঁর মা শবনমের সঙ্গে। কিন্তু যোগরাজ থাকেন তাঁর দ্বিতীয়পক্ষের স্ত্রী সতবীর ও তাঁদের দুই সন্তানের সঙ্গে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos