IPL 2021 - ৮ অধিনায়কের গ্যারেজেই কত কোটি কোটি টাকার গাড়ি আছে জানেন, দেখুন ছবিতে ছবিতে

করোনাভাইরাসের দ্বিতীয় তরঙ্গের ধাক্কায় মাঝপথে থমকে যাওয়ার পর রবিবার থেকে ফের শুরু হচ্ছে ১৪তম আইপিএল। আইপিএল এক অদ্ভূত ক্রিকেট গ্রহ, যেখানে রাতারাতি কোন স্বল্পখ্যাত ক্রিকেটারও হয়ে ওঠেন কোটিপতি। আর ক্রিকেটারদের সঙ্গে গাড়ির এক অদ্ভূত প্রেম রয়েছে বরাবর। অধিকাংশ ক্রিকেটারের সংগ্রহেই নামী দামী গাড়ি থাকেই। কোটিপতি ক্রিকেট লিগ ফের শুরু হওয়ার আগে, দেখে নেওয়া যাক আইপিএল-এর এই বারের ৮ দলের অধিনায়কদের বিলাসবহুল গাড়ি সংগ্রহ। এই ব্যাপারেও কিন্তু, তারা একে অপরকে সমানে সমানে টক্কর দেন। 

Asianet News Bangla | Published : Sep 18, 2021 10:04 AM IST / Updated: Sep 22 2021, 11:00 AM IST

18
IPL 2021 - ৮ অধিনায়কের গ্যারেজেই কত কোটি কোটি টাকার গাড়ি আছে জানেন, দেখুন ছবিতে ছবিতে

ফিরতি আইপিএল-এর প্রথম ম্যাচেই মুখোমুখি চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্স। চেন্নাই-এর 'থালা' এমএস ধোনির গ্যারেজে বিলাসবহুল গাড়ির অভাব নেই। তার এসইউভি হামার এইচ ২-র কথা তো সকল ক্রিকেটপ্রেমীরই জানা। এছাড়াও গ্র্যান্ড পোরশে ৯১১, ফেরারি ৫৯৯ জিটিও, পন্টিয়াক ফায়ারবার্ড ট্রান্স অ্যাম, নিসান জংগা, জিপ গ্র্যান্ড চেরোকি ট্র্যাকহক, ল্যান্ড রোভার ফ্রিল্যান্ডার ২, অডি কিউ ৭-এর মতো বেশ কয়েকটি বিলাসবহুল এবং দামি গাড়ি। পাশাপাশি ধোনির বাইক প্রেমও সর্বজনবিদিত। তাঁর সংগ্রহে আছে কনফেডারেট হেলক্যাট এক্স ৩২, হার্লে ডেভিসন ফ্যাটবয়, কাওয়াসাকি নিনজা এইচ ২, ইয়ামাহা আরডি ৩৫০-র মতো আরও অনেক দামি দামি বাইক।
 

28

মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা, গাড়ির সংগ্রহে তাঁর প্রতিপক্ষ অধিনায়ককে হারাতে না পারলেও, তাঁরও অনেকগুলি বিলাসবহুল গাড়ি রয়েছে। তবে তাঁর স্বপ্নের গাড়ি হল বিএমডব্লু এম৫। এই গাড়িটির দাম প্রায় ১.৪ কোটি টাকা। এটি বিশ্বের অন্যতম সবচেয়ে জনপ্রিয় পারফরম্যান্স কারগুলির একটি।

38

আরসিবি তথা ভারতীয় ওয়ানডে এবং টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলিও ধোনির মতোই গাড়ি খুবই পছন্দ করেন। তাঁর সংগ্রহে বিশ্বের সেরা সেরা গাড়ি রয়েছে। তাঁর গ্য়ারাজ আলো করেছে একটি অডি আর৮। যার দাম ২.৭ কোটি টাকা। এ ছাড়া, তার কাছে ল্যাম্বোরগিনি, বিএমডব্লু এক্স৬, ল্যান্ড রোভার, অডি কিউ ৭৪.২ এবং অডি এস৬-এর মতো গাড়ি রয়েছে।

48

পঞ্জাব কিংস-এর অধিনায়ক কেএল রাহুল, আগের তিন জনের তুলনায় ক্রিকেট ময়দানে নতুন। কিন্তু, ইতিমধ্যেই তিনি ১১টি বিভিন্ন বিলাসবহুল ও দামী গাড়ির মালিক। এর মধ্যে রয়েছে, ল্যাম্বোরগিনি হুরাকান স্পাইডার, বিএমডব্লু ৫ সিরিজ, অডি, রেঞ্জ রোভার ভেলার, মার্সিডিজ বেঞ্জ সি ৪৩, অ্যাস্টন মার্টিন ডিবি ইত্যাদি। 

58

এই বছরই দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হয়েছেন ঋষভ পন্থ। চলতি আইপিএল-এর সর্বকনিষ্ঠ অধিনায়ক তিনি। তাঁর গাড়ি সংগ্রহের মধ্যে রয়েছে মার্সিডিজ, অডি এ৮ এবং ফোর্ড। যেগুলির মূল্য যথাক্রমে ২ কোটি, ১.৮০ কোটি এবং ৯৫ লক্ষ টাকা।

68

আন্তর্জাতিক ক্রিকেটে নিয়মিত নন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। কিন্তু, সেটা তাঁর বিলাসবহুর দামী গাড়ি কেনার পথে অন্তরায় হয়ে দাঁড়ায়নি। আইপিএল গ্রহে সঞ্জু  কিন্তু বেশ বড় নাম। তাঁর সংগ্রহে রয়েছে, অডি এ৬, বিএমডব্লিউ ৫ সিরিজ, রেঞ্জার রোভার স্পোর্টস এবং মার্সিডিজ বেঞ্জ সি ক্লাস। 

78

আইপিএল গ্রহে বিস্ফোরক ওপেনার তথা আগ্রাসী অধিনায়ক হিসাবে দারুণ জনপ্রিয় ডেভিড ওয়ার্নার। সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কের সংগ্রহেও বিলাসবহুল গাড়ির সংখ্যা কম নয়। তবে কমলা জার্সির অধিনায়কের সবচেয়ে পছন্দের হল একটি কমলা রঙের ম্যাকলারেন স্পোর্টস কার। এর মূল্য আনুমানিক ৩.৬৫ কোটি টাকা। এছাড়া তাঁর একটি ল্যাম্বোরগিনি হুরাকান গাড়িও রয়েছে। 
 

88

এবারের আইপিএল অপর বিদেশি অধিনায়ক হলেন কলকাতা নাইট রাইডার্সের ইয়ন মর্গান। বিলাসবহুল জীবনে অভ্যস্ত এই ইংলিশ ক্রিকেটারের সংগ্রহেও রয়েছে বেশ কয়েকটি দামী গাড়ি। এর মধ্যে রয়েছে একটি জাগুয়ার এক্সজে৫০, বিএমডব্লু এম৫, বিএমডব্লু এক্স১, ভলভো এস৯০। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos