পরনে নাম মাত্র কাপড়, শরীরী আবেদনে দাদার জনপ্রিয়তাকেও দেন টেক্কা, চিনে নিন ঋষভ পন্থের বোনকে

আইপিএল ২০২২ (IPL 2022) -এ দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)অধিনায়ক হিসেবে রাজধানীর দলকে প্রথম ট্রফি এনে দিতে বদ্ধপরিকর ঋষভ পন্থ (Rishabh Pant)। ক্রিকেটের বাইরে পন্থের ব্যক্তিগত জীবন নিয়েও ফ্যানেদের জানার কৌতুহল কম নয়।  তবে আপনারা জানলে অবাক হবেন সোশ্যাল মিডিয়ায় পন্থের জনপ্রিয়তাকে টক্কর দিচ্ছেন তার বোন সাক্ষী। তার হট-সেক্সি লুকস ও টোনড ফিগারে কাহিল নেটিজেনরা।সম্প্রতি নিজের ওজন ১৯ কেজি কমিয়ে আরও সেক্সি হয়ে উঠেছেন সাক্ষি। আজ চলুন যানা ঋষভ পন্থের গ্লামারস বোন সাক্ষীর বিষয়ে।

Sudip Paul | Published : Apr 7, 2022 9:58 AM IST

110
পরনে নাম মাত্র কাপড়, শরীরী আবেদনে দাদার জনপ্রিয়তাকেও দেন টেক্কা, চিনে নিন ঋষভ পন্থের বোনকে

ঋষভ পন্থের পরিবার উত্তরাখণ্ডের রুদকিতে থাকেন। পরিবারে রয়েছেন মা সরোজ পন্থ এবং তাঁর বোন সাক্ষী রয়েছে। বাবা প্রয়াত হয়েছেন। সাক্ষী সম্প্রতি এমবিএ পাশ করেছেন। পড়াশোনাতেও ছোট বেলা থেকেই পারফেক্ট সাক্ষী পন্থ।পরিবারের সকলেই তাকে খুব ভালোবাসেন।
 

210

দেশের মাটিতে আইপিএল ম্যাচ চলাকালীন দাদা ঋষভ পন্থকে উৎসাহ দিতে স্টেডিয়ামে উপস্থিত থাকেন সাক্ষী। তবে আরব আমিরশাহিতে আইপিএল চলাকালীন করোনা আবহে দাদার দলের সাক্ষী হতে পারননি তিনি। তবে দাদার দলকেই সবসময় সমর্ছন করেন তিনি। 

310

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় সাক্ষী পন্থ। আগে মোটাসোটা থাকলেও সম্প্রতি কয়েক বছরের মধ্যে নিজের ১৯ কেজি ওজন কমিয়েছেন পন্থের বোন। যার ফলে আরও সুন্দর  ও গ্লামারাস হয়ে উঠেছেন সাক্ষী। এমনিতেও সাক্ষী পন্থ দেখতে খুবই সুন্দরী। তার লুকস সকলকেই ঘায়েল করে। 
 

410

তবে নিজের ওজন এত সহজেই কমাতে পারেননি সাক্ষী। তার জন্য পন্থের বোনকে ডায়েট মেনে খাওয়া থেকে শারীরিক কসরৎ সবরকম কষ্ট সহ্য করতে হয়েছে। প্রতিনিয়ত দীর্ঘ সময় জিমে কাটাতে হয়েছিলল সাক্ষীকে। খাওয়া দাওয়ায় পালন করতে হয়েছে কঠোর বিধি নিষেধ। মেদ ঝরানোর পরও ফিটনেস ট্রেনিং চালিয়ে যান তিনি।
 

510

শুধু ফিগার নয়, নিজের লুকসও পাল্টে ফেলে তরুণ প্রজন্মের মনে ঝড় তুলেছেন ভারতীয় ক্রিকেট তারকার বোন।  নিজের লুকস পাল্টানোর জন্য হেয়ার স্টাইল এবং চুলের কালারও পাল্টিয়ে  ফেলেছেন সাক্ষী। যা তাকে আরও বেশি আকর্ষনীয় করে তুলেছে। তাকে সত্যিই খবু সুন্দর দেখিয়েছে। 
 

610

নিজের ওজন হ্রাস করার পর আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছেন সাক্ষী। সাক্ষীর ফিগার আগের থেকে অনেক বেশি টোনড ও হট হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। তার বিকিনি ও হট প্যান্ট পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। যা লাইক ও কমেন্টের বন্য়ায় ভেসে যান তিনি। 
 

710

শুধুই সেক্সি বা হট নয়, সাক্ষী দেখতেও খুব সুন্দর। ছবি তুলতে ও তা বন্ধুদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা সাক্ষীর অন্যতম প্রধান সখও।সোশ্যাল মিডিয়া একাধিক হট লুকে ধরা দিয়েছেন সাক্ষী। যা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আর ঝড় তুলেছে সকলের মনে। তার ফ্যান ফলোয়ার্সারে সংখ্য়াও আকাশ ছোয়া।
 

810

সাক্ষীর ঘুরতেও খুব ভালবাসেন। অ্যাডভেঞ্চারও তার খুব প্রিয়। থাইল্যান্ডে ঘুরতে গিয়ে বাঘের সঙ্গে সাক্ষীর সেলফি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে যায়। এছাড়াও সুযোগ পেলেই তিনি নানা জায়গায় ঘুরতে যান। সেই সকল ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। হাসি খুশি থাকতে পছন্দ করেন সাক্ষী।
 

910

ভাই-বোন দুজনেরই স্পোর্টস ছোট বেলা থেকেই খুব পছন্দ। সাক্ষী ক্রিকেটের পাশাপাশি বাস্কেট বল দেখতে খুব পছন্দ করেন। ভাই-বোনের সম্পর্কও খবু ভাল। খেলার বাইরে সুযোগ পেলেও ঋষভ পন্থ পরিবার ও তা বোনের সঙ্গে সময় কাটান। তাদের সম্পর্ক বন্ধুর মত। রাখী পড়ানোর ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সাক্ষী।

1010

কিন্তু বর্তমানে সাক্ষী তার হট লুকসের সৌজন্যে অনেক সময় ভাইয়ের জনপ্রিয়তাকেও টেক্কা দিয়ে দেন। তার ছবির অপেক্ষায় সোশ্যাল মিডিয়ায় অপেক্ষায় থাকেন তার ভক্তরা। এক ঝলক দেখার জন্য পাগল সকলে। সাক্ষীও তার ফ্য়ান ফলোয়ার্সদের খব একচা নিরাশ করেন না। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos