ধোনি-সাক্ষীর বিয়ের ১০ বছর,বিবাহ বার্ষিকীতে ফিরে দেখা কেমন ছিল সেই বিয়ে

দেখতে দেখতে এক সঙ্গে ১০ বছর পার করে ফেললেন মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষী। সকাল থেকেই শুভচ্ছার জোয়ারে ভাসছেন প্রাক্তন ভারত অধিনায়ক ও তার স্ত্রী। কিন্তু কেমন ছিল ধোনির বিয়ে। ফিরে দেখা আরও আরও একবার।
 

Sudip Paul | Published : Jul 4, 2020 10:24 AM IST / Updated: Jul 04 2020, 03:55 PM IST

18
ধোনি-সাক্ষীর বিয়ের ১০ বছর,বিবাহ বার্ষিকীতে ফিরে দেখা কেমন ছিল সেই বিয়ে

১০ বছর আগে আজকের দিনেই মহেন্দ্র সিংহ ধোনি ও সাক্ষী সিংহ রাওয়াতের বিয়ে হয়েছিল। অত্যন্ত গোপনীয়তার সঙ্গে বিয়ে করেছিলেন সেই সময়ের ভারত অধিনায়ক।

28

মিডিয়া বিয়ের ব্যাপারে বিন্দুবিসর্গ জানত না। তাঁর সতীর্থরাও টের পাননি। বিপাশা বসুই সংবাদমাধ্যমে প্রথমে জানিয়েছিলেন, ধোনি বিয়ে করতে চলেছেন।

38

ধোনি ও সাক্ষীর সম্পর্কের শুরু কলকাতায়। তখন তাজ হোটেলে ইন্টার্নশিপ করছেন সাক্ষী। ভারত-পাকিস্তান ম্যাচ খেলতে  কলকাতায় গিয়েছিলেন  ধোনি।  সেখানেই দুই জনের আলাপ।
 

48

দুই পরিবারের মধ্যে আগে থেকে পরিচয় থাকলেও ১০ বছর যোগাযোগ ছিল না ধোনি ও সাক্ষীর। এক ‘কমন ফ্রেন্ড’-এর মাধ্যমে নতুন করে যোগাযোগ হয়। তারপরই প্রেমের শুরু।
 

58

২০০৮ সালের মার্চ থেকে ডেট করা শুরু করেন মাহি আর সাক্ষী। দুজনকে একসঙ্গে দেখা যায় বেশ কয়েকটি জায়গায়। ধোনি ও সাক্ষীর প্রেমের খবর ছড়িয়ে পড়ার পরই শুরু হয়েছিল বিয়ে নিয়ে গুঞ্জন।
 

68

অবশেষে ১০ বছর আগে ৪ জুলাই ২০১০ সালে দেরাদুনের একটি রিসর্টে একটি বিয়ে করেন ধোনি। ৭ জুলাই নিজের জন্মদিনের দিন মুম্বইতে রিসেপশন দেন  মাহি।
 

78

ধোনির কঠিন সময়ে সব সময় পাশে থেকেছেন সাক্ষী। পরবর্তীতে ধোনির পরিবারে আসে একটি ছোট্ট টুকটুকে কন্যা সন্তান। নাম জিভা। বর্তমানে ক্রিকেট থেকে দূরে থাকলেও, সুখ দাম্পত্য জীবন উপভোগ করছেনন ক্যাপ্টেন কুল।
 

88


দশম বিবাহ বার্ষিকীতে সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন ধোনি ও সাক্ষী। তার পরিবার, পরিজন, ভারতীয় ক্রিকেটার থেকে শুরু ধোননির ভক্তরা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন এমএসডিকে। আগামী দিনগুলিও সেলেব ক্যাপলের এইভাবেই কাটুক বলে তাদের কামনা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos