'হানিমুন ট্রাভেলস'-এ চাহল-ধনশ্রী, সঙ্গ দিচ্ছেন ধোনি-সাক্ষী, দেখুন সেই ছবি

গতসপ্তাহেই সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় ক্রিকেট তারকা যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী ভার্মা। বিয়ের পর দুবাইতে হানিমুনে গিয়েছেন নব দম্পতি। সেখানেই চাহল-ধনশ্রীকে ডিনারে নিমন্ত্রণ করে খাওয়ালেন ধোনি ও সাক্ষী। যেই ছবি মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়।
 

Sudip Paul | Published : Dec 29, 2020 3:22 PM IST

17
'হানিমুন ট্রাভেলস'-এ চাহল-ধনশ্রী, সঙ্গ দিচ্ছেন ধোনি-সাক্ষী, দেখুন সেই ছবি

গত সপ্তাহে ২২ তারিখ নিজের বিয়ের ছবি শেয়ার করে সকলকে সুখবর দিয়েছিলেন যুজবেন্দ্র চাহল ও ধনশ্রী ভার্মা। তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভেসেছেন নব দম্পতি।

27

বিয়ের পরই স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রিমায় বেরিয়ে গিয়েছেন যুজবেন্দ্র চাহাল। পারি জমিয়েছেন ২০২০-আইপিএলে ভ্যেনু দুবাইতে।  সেখানেও গিয়েও ছবি শেয়ার করেছেন তারা চাহল -ধনশ্রী। সেই ছবিও সাড়া ফেলে দিয়ছে সোশ্যাল মিডিয়ায়।
 

37

মধুচন্দ্রিমাতে গিয়ে দুবাইতে নব দম্পতি পেলেন বিয়ের উপহার। চাহাল ও ধনশ্রীকে ডিনারে আমন্ত্রণ করলেন এমএস ধোনি ও সাক্ষী।
 

47

বর্তমানে দুবাইতেই রয়েছেন ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষী।  এমএসডি-র আমন্ত্রণ যায় চহালদের কাছে। ধোনির আমন্ত্রণ সানন্দে গ্রহণ করেন চাহাল-ধনশ্রী।

57

নৈশ ভোজের ছবি সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন চাহাল ও ধনশ্রী। যা মুহুর্তে মধ্যে ভাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ায়।
 

67

প্রাক্তন ও বর্তমান ভারতীয় ক্রিকেটার ও তাদের পত্নীদের ডিনার পার্টি জমিয়ে উপভোগ করেন সকলে। আড্ডার পাশাপাশি চলে দেদার খাওয়া দাওয়া। খওয়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ধনশ্রী।
 

77

মধুচন্দ্রিমায় গিয়ে একান্তে সময় কাটানোর পাশাপাশি, ধোনি সাক্ষীর সঙ্গ পেয়ে খুবই খুশি চাহাল-ধনশ্রী জুটি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos