আধুনিক রূপে সজ্জিত সিএবির ইন্ডোর স্টেডিয়াম, নতুন রূপ সামনে আনলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

সিএবি সভাপতি থাকাকালীনই ক্রিকেটের নন্দন কানন ইডেন গার্ডেন্সকে নতুন রূপ দিতে চেয়েছিলেন সৌরভ গঙ্গাপাধ্যায়। কাজ এগিয়েও নিয়ে গিয়েছিলেন অনেকটা। উদ্যোগ নেওয়া হয়ছিল সিএবির পঙ্কজ গুপ্ত ইন্ডোর স্টেডিয়ামকেও ঢেলে সাজানোর। জোরকদমে কাজও শুরু করেন মহরাজা। পুরোনো ইন্ডোর স্টেডিয়ামের কাঠামো ভেঙে নতুন করে গড়া শুরু হয় আধুনিক বিল্ডিং। কাজ শেষ দিকে থাকাকালীনই সিএবি সভাপতি থেকে বিসিসিআই প্রেসিডেন্ট হন সৌরভ। এবার বোর্ড সভাপতি হিসেবেই সিএবির ইন্ডোর স্টেডিয়ামের নতুন রূপ প্রথম প্রকাশ্যে আনলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।
 

Sudip Paul | Published : Mar 17, 2020 7:08 AM IST / Updated: Mar 17 2020, 12:43 PM IST

15
আধুনিক রূপে সজ্জিত  সিএবির ইন্ডোর স্টেডিয়াম, নতুন রূপ সামনে আনলেন সৌরভ গঙ্গোপাধ্যায়
ঐতিহাসিক পিঙ্ক বল টেস্টের আগে আধুনিক ইন্ডোর উদ্বোধন করতে চেয়েছিলেন মহারাজ। সিএবি সূত্রে খবর, সেই সময় ফিনিশিং টাচ বাকি থাকার কারণে তা সম্ভব হয়নি। তবে এবার সেই কাজ প্রায় সম্পূর্ণ। ভোল বদলে নতুনভাবে দেখা গেল সিএবির ইন্ডোরকে।
25
সোশাল মিডিয়ায় পোস্ট করলেন আধুনিক রূপে সজ্জিত ঝাঁ-চকচকে সিএবির পঙ্কজ গুপ্ত ইন্ডোর স্টেডিয়ামের সেই ছবি।অত্যাধুনিক এই ইন্ডোর স্টেডিয়ামে রয়েছে সমস্ত ধরনের ব্যবস্থা। স্পিনার ও সিমারদের জন্য ইন্ডোরে নতুনভাবে উইকেট করা হয়েছে।
35
ক্রিকেটারদের ফিট থাকার জন্য রয়েছে মাল্টিজিমও। ক্রিকিটেরদের শারীরিক গঠন সঠিক রাখার জন্যই এই অত্যাধুনিক জিমের ব্যাবস্থা করা হয়েছে। থাকছে বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত ট্রেনারও।
45
রিল্যাক্সের জন্য ইন্ডোর নেটের পাশে সুইমিং পুলের ব্যবস্থাও রয়েছে ইডেন গার্ডেনসের নবনির্মিত ইন্ডোর স্টেডিয়ামে। আধুনিক সেই সুইমিংপুলে থাকছে একাধিক ব্যবস্থা। সঙ্গে থাকছে ট্রেনারও।
55
প্রাক্তন তারকা ক্রিকেটারদের সম্মান জানানোর জন্যও অভিনব ব্যবস্থা করা হয়েছে ইন্ডোর স্টেডিয়ামে। প্রাক্তন ক্রিকেটারদের ছবি দিয়ে ইন্ডোরের একটা দেওয়ালও সাজানো হয়েছে। সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করার পরই বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাোধ্যায়কে শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে। নতুন রূপে ইন্ডোর স্টেডিয়াম পেয়ে খুশি বাংলার ক্রিকেটাররা।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos