শরীরি ভাঁজে চুইয়ে পড়ছে উষ্ণতার আবেদন, হার্দিকের বউয়ের নতুন বিকিন ফটোশুট ঘুম কেড়েছে নেট দুনিয়ার

ফের সোশ্যাল মিডিয়ায় (Social Media) নিজের বিকিনি পরিহিত একাধিক ছবি (Bikini Photos) শেয়ার করেছেন হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) স্ত্রী নতাসা স্তানোকোভিচ (Natasa Stankovic)। হার্দিকের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে নতাসার হট অবতারের ছবি ঝড় তুলেছে নেট দুনিয়ায়।  হার্দিকের সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে নতাসাকে। তবে বিকিনি পরিহিতি নতাসার ছবি দেখে কাহিল নেট দুনিয়া।
 

Sudip Paul | Published : Aug 20, 2022 8:25 AM IST

18
শরীরি ভাঁজে চুইয়ে পড়ছে উষ্ণতার আবেদন, হার্দিকের বউয়ের নতুন বিকিন ফটোশুট ঘুম কেড়েছে নেট দুনিয়ার

হার্দিক পান্ডিয়ার সঙ্গে গ্রীসের স্যান্তোরিনি দ্বীপে ঘুরতে গিয়ে নেট দুনিয়ায় ফের একবার আগুন ধরালেন ভারতীয় তারকা ক্রিকেটারের স্ত্রী নতাসা স্তানোকোভিচ। সেখানে কখনও পুলে , কখনও আবার সমুদ্র সৈকতে বিকিনি পড়ে ধরা দিলেন নতাসা।
 

28

প্রিন্টেড ওয়ান পিস বিকিনি পড়া একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নতাসা স্তানোকোভিচ। যেই সকল ছবি শেয়ার করার পর মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। যেই ছবিগুলিতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

38

নতাসাকে বিকিনি পরিহিত অবস্থায় খুবই হট ও সেক্সি দেখিয়েছে। তার ছবিগুলি রাতের ঘুম কেড়ে নিয়েছে অনেক নেটবাসীর। বিকিনি পড়ার পাশাপাশি ছবিগুলিতে যে উষ্ণ আবেদনের পোজ দিয়েছেন হার্দিক পত্নী তাতে কাহিল আট থেকে আশি।

48

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় নতাসা স্তানোকোভিচ। সেখানে নিজের একাধিক ছবি শেয়ার করে থাকেন নতাসা। এছাড়া সোশ্যাল মিডিয়ায় একাধিক বিকিনি পরিহিত ছবিও এর আগে শেয়ার করেছেন তিনি। যা সকলেই খুবই পছন্দ করেছে।

58

সাগরের জলে বিকিনি পরিহিত  নতাসার এই ছবিটি সকলেই খুব পছন্দ করেন। সমুদ্র স্নান করতে বরাবরই খুব ভালোবাসেন। এর আগেও একাধিকবার সমুদ্র স্নানের ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন নতাসা।

68

গ্রিসের  জনপ্রিয় ট্যুরিস্ট ডেস্টিনেশন স্যান্টোরিনিতে সাময়িক ব্রেক চুটিয়ে উপভোগ করছেন আইপিএল জয়ী ক্যাপ্টেন। সেখানে স্ত্রী নতাসা স্তানোকোভিচের সঙ্গে রোমান্স করতেও দেখা গিয়েছে হার্দিক পান্ডিয়াকে।

78

এর আগেও গ্রীসে কালো বিকিনিতে নতাসা স্তানোকোভিচ নিজের ছবি শেয়ার করেছেন। সঙ্গে কাউ হ্যাটে হার্দিকের ছবি সোশ্যাল মিডিয়া রীতিমত ঝড় তুলেছিল। নতাসাকে খুব হট দেখায় এই ছবিতেও।

88

ছুটি কাটিয়ে ফের এশিয়া কাপের জন্য ভারতীয় ক্রিকেট দলে যোগ দেবেন হার্দিক পান্ডিয়া। টি২০ বিশ্বকাপের আগে এশিয়া কাপে নিজের সেরাটা দিয়ে ছন্দ ধরে রাখাই লক্ষ্য তারকা অলরাউন্ডারের। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos